কতদিন আগে বৃদ্ধ মারা গেছেন, তা জানেন না কেউই, কাকিমাকে জোর করিয়ে জানলা খোলানোর পর ভাইপোর চক্ষু চড়কগাছ

ঘটনাটি ঘটেছে হুগলির উত্তরপাড়ায়। বেশ কয়েকদিন ধরেই ঘরের দরজা জানলা বন্ধ করে ওই বৃদ্ধা বাড়ির মধ্যেই বসেছিলেন বলে জানিয়েছেন প্রতিবেশীরা। 

Web Desk - ANB | Published : Mar 10, 2023 2:08 PM IST

কলকাতার রবিনসন স্ট্রিট, হাওড়ার চ্যাটার্জি পাড়ার পর আবার একই ধরনের ঘটনা দেখা গেল হুগলি জেলার উত্তরপাড়ায়। এখানেই একটি বাড়িতে তিনদিন ধরে নিজের স্বামীর মৃতদেহ আগলে ধরে বসে রইলেন বৃদ্ধা। কয়েকদিন ঘর থেকে পচা গন্ধ বেরনোর ফলে সন্দেহ হয় প্রতিবেশিদের। তাঁরাই পুলিশে খবর দেন এবং পুলিশ এসে ঘরের ভিতর থেকে উদ্ধার করল বৃদ্ধের মৃতদেহ। শুক্রবার সকালে হুগলির উত্তরপাড়ায় এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

পুলিশ জানায়, মৃতের নাম হরেন্দ্রনাথ মণ্ডল, তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। উত্তরপাড়ার আপার বি পি এম বি সরণির বাসিন্দা হরেন্দ্রনাথ মণ্ডল প্রায় তিন দিন আগেই বাড়ির ভেতর মারা গিয়েছেন বলে পুলিশের প্রাথমিক অনুমান। তাঁর স্ত্রী দীপালি মণ্ডল মানসিকভাবে অসুস্থ বলে জানা গিয়েছে। অসুস্থতার কারণেই হরেন্দ্রনাথ মণ্ডলের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। দেহ সৎকারের বিষয়ে যা আইনি পদক্ষেপ আছে তা পুলিশ এবং পুরসভার তরফে করা হচ্ছে বলে জানিয়েছেন পুরপ্রধান দিলীপ যাদব।

স্থানীয় সূত্রে জানা গেছে, হরেন্দ্রনাথ মণ্ডল দীর্ঘদিন ধরে শারীরিক অসুস্থতায় ভুগছিলেন। উত্তরপাড়ার আপার বি পি এম বি সরণি এলাকায় তাঁর বাড়ি। এখানে তাঁর স্ত্রী দীপালি মণ্ডলও একসঙ্গেই থাকতেন। গত কয়েকদিন ধরে বাড়ির বাইরে স্বামী-স্ত্রী কাউকে দেখা যায়নি। তাঁদের ঘরের দরজা-জানালাও সবসময় বন্ধ থাকত। শুক্রবার সকাল থেকে তাঁদের ঘর থেকে পচা দুর্গন্ধ বেরোতে শুরু করে। তখনই প্রতিবেশীদের মনে সন্দেহ হয়। তাঁরা ওই এলাকারই বাসিন্দা হরেন্দ্রনাথবাবুর ভাইপো অভিজিৎ মণ্ডলকে খবর দেন। তারপর অভিজিৎ মণ্ডল ঘটনাস্থলে গিয়ে কাকিমাকে ডাকাডাকি করেন, বৃদ্ধা জানালা খুললে তিনি দেখতে পান, তাঁর কাকা মৃত অবস্থায় ঘরের মধ্যে পড়ে রয়েছে। কাকিমা মানসিকভাবে অসুস্থ বলে জানিয়েছেন অভিজিৎ।

এলাকার কাউন্সিলর সারথী গোলদার এবং উত্তরপাড়া থানার পুলিশ এবং পুরসভার পুরপ্রধান দিলীপ যাদব ঘটনাস্থলে পৌঁছন। তারপর পুলিশ, কাউন্সিলর, পুরপ্রধান একপ্রকার জোর করে ঘরের দরজা খোলান। ঘরের ভিতরে গিয়ে দেখা যায়, খাটের উপর পড়ে রয়েছে হরেন্দ্রনাথ মণ্ডলের দেহ। আর পাশের ঘরেই রয়েছেন তাঁর স্ত্রী দীপালি মণ্ডল। তিনদিন ধরে হরেন্দ্রনাথবাবু এভাবেই খাটের ওপর পড়ে রয়েছেন বলে জানিয়েছেন দীপালি।

আরও পড়ুন-
Breaking News: কুণ্ডলী পাকানো ধোঁয়ায় ঢেকে গেছে চারপাশ, কলকাতার আনন্দপুরে ফের ভয়াবহ অগ্নিকাণ্ড
রাজধানীর রাস্তায় বিদেশি তরুণীর জামা ভিজিয়ে রং ঢেলে চূড়ান্ত হেনস্থা, দিল্লির পাহাড়গঞ্জের ঘটনায় দেশ জুড়ে ছিছিক্কার
সদ্য বিয়ে করা পাত্রীর সামনেই জাপটাজাপটি কাণ্ড! নববিবাহিত বরকে ছাড়তেই চাইছেন না বোরখা পরিহিতা নারী

Share this article
click me!