Viral Picture: জুন-মহুয়া-সায়নী - সংসদে বসে একী করছেন? যা দেখে হাসির রোল নেট পাড়ায়

বৃহস্পতিবার দুপুরে সংসদ অধিবেশন চলছিল। যাদবপুর, কৃষ্ণনগর আর মেদিনীপুরের তিন মহিলা সাংসদ পাশাপাশি বসেছিলেন। জুন মালিয়ার একদিকে ছিলেন মহুয়া মৈত্র অন্যদিকে সায়নী ঘোষ।

 

Saborni Mitra | Published : Jun 27, 2024 2:32 PM IST

সংসদে তৃণমূল কংগ্রেসের তিন মহিলা সাংসদের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যা নিয়ে নেটপাড়ায় রীতিমত হাসির রোল পড়েছে। তৃণমূল কংগ্রেসের তিন মহিলা সাংসদ জুন মালিয়া, সায়নী ঘোষ আর মহুয়া মৈত্র- সংসদ অধিবেশন চলাকালীনই ঘুমে ঢলে পড়লেন। সেই ছবি দ্রুত ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে সমালোচনা আর হাসাহাসি পড়েগেছে সোশ্যাল মিডিয়ায়।

বৃহস্পতিবার দুপুরে সংসদ অধিবেশন চলছিল। যাদবপুর, কৃষ্ণনগর আর মেদিনীপুরের তিন মহিলা সাংসদ পাশাপাশি বসেছিলেন। জুন মালিয়ার একদিকে ছিলেন মহুয়া মৈত্র অন্যদিকে সায়নী ঘোষ। মহুয়া মৈত্র নতুন সংসদে পুরনো হলেও নতুন কিন্তু জুন আর সায়নী। জুন আর সায়নী টলিউডের পরিচিত মুখ। কিন্তু এদিন তাঁদের তিন জনকেই ঘুমে ঢলে পড়তে দেখা যায়। যে ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে , সেখানে মহুয়া মৈত্রকে রীতিমত ঘুমে কাদা অবস্থায় দেখা যায়। আর সায়নী মাথা নিচু করে রয়েছে। মনে হচ্ছে তিনিও ঘুমে ঢুলে পড়েছেন। আর মাঝাখানে বসে রয়েছে জুন। তাঁর চোখও ঘুমে ঢুলুঢুলু হয়েছে।

তিন তৃণমূল সাংসদের ছবি বর্তমানে হাসির খোরাক হয়েছে বিরোধীদের কাছে। পাশাপাশি নেটিজেনরাও ছবিটি নিয়ে মজা করেছেন। এক নেটিজেন বলেছেন, টিফিনের পর যখন ক্লাসে টিচার লেকচার দেন তখন আমাদের এই অবস্থা হয়। একজন তো বলে দিয়েছেন, 'দুই পাশে কৃষ্ণনগর ও যাদবপুর ঘুমিয়ে, মাঝে জেগে মেদিনীপুর।' যাইহোক মহুয়া মৈত্র এর আগেও সংসদে গেছেন। তিনি  বহিষ্কারও হয়েছে। কিন্তু জুন আর সায়নীর কাছে পুরো ব্যাপারটাই নতুন। যদিও জুন বিধানসভার সদস্য ছিলেন। কিন্তু সায়নী  সংসদীয় রাজনীতিতে পুরোপুরি প্রথম পা রেখেছেন এই প্রথম। 

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Daily Horoscope Live: ৩০ জুন রবিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Dilip Ghosh : 'দিদির সরকার না সার্কাস চলছে' প্রচারে আক্রমণে দিলীপ ঘোষ, দেখুন
Murshidabad news: আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার বিজেপি প্রধান,চাঞ্চল্য এলাকায়
Suvendu Adhikari : 'চড় মারলে রসগোল্লা খাওয়াবো?' 'কড়া ওষুধ' বলে দিলেন শুভেন্দু, দেখুন
Viral Polao Kaku : চাকরি হারিয়ে পোলাও-মাংস বিক্রি, জানেন মধ্যমগ্রামের সন্দীপের জীবন যুদ্ধের কাহিনী?