তৃণমূল কাউন্সিলরের সঙ্গে লুকিয়ে দার্জিলিং গিয়েছিলেন জ্যোতিপ্রিয় মল্লিক! প্রকাশ্যে কাউন্সিলের স্বামীর বিস্ফোরক বয়ান

জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে তাঁর স্ত্রী দার্জিলিং ঘুরতে গিয়েছিলেন বলে তিনি দাবি করেছেন। তাঁর দাবি, বিধাননগর পৌরনিগমের কাউন্সিলর ভোটে টিকিট পাওয়ার পর নন্দিনী বন্দ্যোপাধ্যায় জয়ব্রতকে যোগাযোগ করতে বারণ করে দিয়েছিলেন।

Parna Sengupta | Published : Dec 19, 2023 5:17 PM IST

জ্যোতিপ্রিয় মল্লিক সম্পর্কে বেরিয়ে এল বিস্ফোরক তথ্য! তৃণমূলের কাউন্সিলর নন্দিনী বন্দ্যোপাধ্যায় নাকি জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে দার্জিলিং বেড়াতে গিয়েছিলেন। এরপরেই তাঁর স্বামী জয়ব্রত বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সম্পর্ক ছেদ করেন তৃণমূল কাউন্সিলর। জয়ব্রতের ভাইরাল ভিডিও প্রকাশ্যে এসেছে।

তাঁর দাবি, জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে তাঁর স্ত্রীর ঘনিষ্ঠ সম্পর্ক ছিল ২০১৭ সাল থেকে। সেই সম্পর্কের সুবাদেই জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে তাঁর স্ত্রী দার্জিলিং ঘুরতে গিয়েছিলেন বলে তিনি দাবি করেছেন। তাঁর দাবি, বিধাননগর পৌরনিগমের কাউন্সিলর ভোটে টিকিট পাওয়ার পর নন্দিনী বন্দ্যোপাধ্যায় জয়ব্রতকে যোগাযোগ করতে বারণ করে দিয়েছিলেন।

তাঁর দাবি ২০২১০-এ ভোটে জেতার পরে নন্দিনী বন্দ্যোপাধ্যায় ফ্ল্যাট কিনে অন্যত্র চলে যান। তবে সেই সময় তার ফ্ল্যাট কেনার মতো টাকা তাঁর ছিল না বলেই তিনি মনে করেন বলে দাবি করেছেন। পাশাপাশি তিনি এও মনে করেন, ওই ফ্ল্যাটটি জ্যোতিপ্রিয় মল্লিকই হয়তো কিনে দিয়েছিল। সেপ্টেম্বর মাসে নন্দিনী বন্দ্যোপাধ্যায়ের নতুন ফ্ল্যাটে দেখা করতে গিয়েছিলেন তাঁর স্বামী। তবে স্ত্রী তাঁর সঙ্গে দেখা করেননি।

তবে এবিষয়ে ও এখনও পর্যন্ত নন্দিনীর প্রতিক্রিয়া পাওয়া যায়নি। একই ভিডিও বার্তায় জ্যোতিপ্রিয় মল্লিকের বিরুদ্ধে একাধিক ক্ষোভ উপরে দিয়েছেন নন্দিনীর স্বামী। এর পাশাপাশি সমগ্র পরিস্থিতির জন্য আত্মহত্যা করার প্রবণতা তৈরি হয়েছে বলেও দাবি নন্দিনীর স্বামীর। ওই একই ভিডিও বার্তাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে স্বেচ্ছামৃত্যুর আবেদন করেন জয়ব্রত বন্দ্যোপাধ্যায়।

জানা গিয়েছে, ২০২১-এ ভোটে জেতার পরে নন্দিনী বন্দ্যোপাধ্যায় ফ্ল্যাট কিনে অন্যত্র চলে যান। তবে সেই সময় তার ফ্ল্যাট কেনার মতো টাকা তাঁর ছিল না বলেই তিনি মনে করেন বলে দাবি করেছেন। পাশাপাশি তিনি এও মনে করেন, ওই ফ্ল্যাটটি জ্যোতিপ্রিয় মল্লিকই হয়তো কিনে দিয়েছিল। সেপ্টেম্বর মাসে নন্দিনী বন্দ্যোপাধ্যায়ের নতুন ফ্ল্যাটে দেখা করতে গিয়েছিলেন তাঁর স্বামী। তবে স্ত্রী তাঁর সঙ্গে দেখা করেননি।

যদিও পরের দিনই জয়ব্রত বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে থানায় এফআইআর করা হয় নন্দিনীর পক্ষ থেকে। তাকে প্রাণে মারার হুমকি দেওয়া হয়েছে বলেও ওই ভিডিও বার্তায় দাবী করেছেন জয়ব্রত।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!