Bride Runaway: বউ পালাতেই মাথায় হাত! বিয়ে করতে এসে যুবকের হা-হুতাশ

বারবার নিজের ফোনে প্রেমিকার ছবি দেখে হা-হুতাশ করছেন নদিয়ার যুবক। তাঁর সঙ্গে দেখা-সাক্ষাৎ করে ভালোবাসা হওয়া সত্ত্বেও কীভাবে বিয়ের দিনেই প্রেমিকা তাঁকে ছেড়ে বেমালুম বেপাত্তা হয়ে গেলেন, তা ভেবে কূল-কিনারা পাচ্ছেন না তিনি।

Sahely Sen | Published : Dec 18, 2023 5:11 PM IST

প্রেমিকার সঙ্গে প্রেমিকের পরিচয় হয়েছিল ফোন কলের মাধ্যমে। দীর্ঘদিন ধরে প্রেমপর্ব‌ও এগিয়েছিল ধীরে ধীরে। তারপর ঘটেছিল দেখা-সাক্ষাৎ। স্বাভাবিকভাবেই প্রেমের পরিণতি গড়িয়েছিল বিয়ের সিদ্ধান্ত পর্যন্ত। কিন্তু, তারপরেই অকস্মাৎ বজ্রপাত! পাজামা -পাঞ্জাবি পরে, মালা -চন্দন সমেত মাথায় হাত উঠল প্রেমিকের! মালা পরে এলেও হল না বদল করা । কারণ, আচমকা বিয়ের দিন থেকেই ‘গায়েব’ হয়ে গেলেন প্রেমিকা । চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বর্ধমান জেলায়।

-

বর্ধমানের কাটোয়ায় নিজের প্রেমিকা বিউটি ভট্টাচার্যকে বিয়ে করতে গিয়েছিলেন নদিয়ার কালীগঞ্জের স্বর্ণশিল্পী নয়ন ঘোষ। কাজের জন্য অস্থায়ীভাবে তিনি জয়পুরে থাকতেন। প্রেমিকা বিউটি নিজের মাসির বাড়িতে বিয়ে করবেন বলে রবিবার নয়নকে কাটোয়ায় আসতে বলেন। তাঁর কথামতো, বরের সাজপোশাক এবং মালা-চন্দন পরে গাড়িতে চড়ে পরিবারবর্গ এবং বন্ধু-বান্ধব নিয়ে কাটোয়ায় গিয়ে হাজির হন প্রেমিক নয়ন। কাটোয়ার গোয়ালপাড়ায় পৌঁছনোর আগে থেকেই বিউটির ফোনে কল লাগছিল না। সেখান থেকেই আশঙ্কা শুরু হয় নয়নের মনে। 

-

জুরানপুর ডাক বিভাগে চাকরি করেন বলে নয়ন ঘোষকে জানিয়েছিলেন বিউটি ভট্টাচার্য। কিন্তু, কোনওভাবেই তাঁর সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়ে ওঠেনি। বাধ্য হয়ে তাঁকে কাটোয়া থানার দ্বারস্থ হতে হয়। তবে, বিউটির কিছু ছবি তাঁর ফোনে সেভ করা ছিল, যেগুলি তিনি পুলিশের হাতে দিয়েছেন। নিজেও বারবার ফোনে সেই ছবিগুলি দেখে হা-হুতাশ করছেন নদিয়ার যুবক। তাঁর সঙ্গে দেখা-সাক্ষাৎ করে ভালোবাসা হওয়া সত্ত্বেও কীভাবে বিয়ের দিনেই প্রেমিকা তাঁকে ছেড়ে বেমালুম বেপাত্তা হয়ে গেলেন, তা ভেবে কূল-কিনারা পাচ্ছেন না তিনি। 

-
আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!