জমি নিয়ে বিবাদ, মহিলার বাড়িতে ৫০ জন নিয়ে চড়াও হয়ে মারধর তৃণমূল নেতার

পূর্ব বর্ধমানের কালনার শ্বাসপুর এলাকার ঘটনা। জমি নিয়ে বিবাদের জেরেই এই ঘটনা ঘটে। মহিলার বাড়ি লাগোয়া জমি পাঁচিল দিয়ে ঘিরে ফেলা হয় বলে অভিযোগ উঠেছিল।

 

Saborni Mitra | Published : Jul 28, 2024 8:37 AM IST / Updated: Jul 28 2024, 02:08 PM IST

আবার তৃণমূল কংগ্রেস নেতার দাদাগিরি। মহিলাকে বাড়িতে ঢুকে মারধরের অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেস নেতা গোপাল তিওয়ারির বিরুদ্ধে। কালনা শহর তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক গোপাল তিওয়ারি। মহিলার অভিযোগের ভিত্তিকে গ্রেফতার করা হয়েছে তৃণমূল নেতাকে। যদিও এই ঘটনার যে ভিডিও ছড়িয়ে পড়েছে তা অস্বস্তি বাড়িয়ে তৃণমূলের।

পূর্ব বর্ধমানের কালনার শ্বাসপুর এলাকার ঘটনা। জমি নিয়ে বিবাদের জেরেই এই ঘটনা ঘটে। মহিলার বাড়ি লাগোয়া জমি পাঁচিল দিয়ে ঘিরে ফেলা হয় বলে অভিযোগ উঠেছিল। তাতেই বাধা দিতে যায় গোটা পরিবার। সেই সময়ই তৃণমূল নেতা দলবদল নিয়ে চড়াও হয়। মহিলা জানিয়েছেন, তাঁর বাড়ির পাশে একটি খালি জমি রয়েছে। তা পাঁচিল দিয়ে ঘেরা হচ্ছিল। মহিলা জানিয়েছেন, যাতায়াতের রাস্তাটুকু রেখেই পাঁচিল দিতে বলেছিলেন তিনি। কিন্তু তাতেই ঝামেলার সূত্রপাত।

Latest Videos

মহিলার অভিযোগ শনিবার রাতেই গোপাল তিওয়ারি ও তার দলবল হামলা চালায়। প্রায় ৫০ জন লোক নিয়ে চড়াও হয়। প্রথমে তাঁকে মারধর করে। তারপর মারধর করা হয় শাশুড়িকে। মহিতে থাপ্পড় মারে বলেও অভিযোগ।

মহিলা জানিয়েছেন বাড়ির সামনের জমি তাদের নামে থাকলেও ব্যাঙ্কে তা বন্দক রাখা হয়েছিল। কিন্তু ব্যাঙ্ক তাদের না জানিয়েই জমি তৃণমূল নেতাকে বিক্রি করে দেয়। মহিলার অভিযোগ ব্যাঙ্কের বিরুদ্ধেও। যদিও গোলাপ দাবি করেছেন, ব্যাঙ্ক থেকে ওই জমি তিনি কিনে নিয়েছেন। পাশাপাশি গোপালের অভিযোগ, তাঁর জমিতে তিনি পাঁচিল দিচ্ছিলেন। কিন্তু সেই পাঁচিল তারা ভেঙে দিয়েছে। উল্টে তাঁকে মহিলা মেরেছে বলেও অভিযোগ করেন।

যদিও এই ঘটনা নিয়ে রাজনৈতিক তরজা শুরু হয়েছে । বিজেপির অভিযোগ, এলাকায় রমরমা বাড়ছে তৃণমূল নেতার। গোপাল তিওয়ারি একাধিক অবৈধ কাজের সঙ্গেও যুক্ত বলে দাবি। অন্যদিকে জেলা পুলিশ সুপার আমন দীপ জানিয়েছেন, রাতেই অভিযুক্ত গোপালকে গ্রেফতার করা হয়েছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
অভয়া কাণ্ডের দ্রুত বিচারের দাবি জুনিয়র ডাক্তারদের! স্বাস্থ্য ভবন থেকে সিজিও কমপ্লেক্স পর্যন্ত মিছিল
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র