Kanchanjunga Express Train Accident: করমন্ডলের এক বছরের মধ্যেই আবারও ভয়াবহ রেল দুর্ঘটনা, দুমড়ে মুচড়ে গিয়েছে ট্রেনের শেষ দুটি কামরা

প্রত্যক্ষদর্শীদের মতে শেষ দুটি কামরার কেউই আর বেঁচে নেই। আশঙ্কা, করা হচ্ছে মালগাড়ির চালকেরও মৃত্যু হয়েছে। গ্যাস কাটারের অভাবে চালকের দেহ উদ্ধার করা যাচ্ছে না।

 

deblina dey | Published : Jun 17, 2024 6:00 AM IST / Updated: Jun 17 2024, 01:59 PM IST

Kanchanjunga Express Train Accident: সোমবার ১৭ জুন, ২০২৪ সকালে নিউ জলপাইগুড়ির কাছে কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস একটি মালগাড়ির সঙ্গে মুখোমুখি হয়ে ঘটে বড়সড় রকমের দুর্ঘটনা। প্রত্যক্ষদর্শীদের মতে শেষ দুটি কামরার কেউই আর বেঁচে নেই। আশঙ্কা, করা হচ্ছে মালগাড়ির চালকেরও মৃত্যু হয়েছে। গ্যাস কাটারের অভাবে চালকের দেহ উদ্ধার করা যাচ্ছে না।

এই প্রসঙ্গে রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব বলেন, উদ্ধার অভিযান চলছে। অশ্বিনী বৈষ্ণব সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ পোস্ট করেছেন এবং লিখেছেন, "NFR এলাকায় একটি দুর্ভাগ্যজনক দুর্ঘটনা ঘটেছে। উদ্ধার অভিযান চলছে। রেল, এনডিআরএফ এবং এসডিআরএফ কাজ করছে। আহতদের হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে। ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছেছেন।

Latest Videos

 

 

সোমবার সকালে নিউ জলপাইগুড়ির কাছে পশ্চিমবঙ্গের শিয়ালদহগামী কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস একটি পণ্যবাহী ট্রেনের সঙ্গে সংঘর্ষে পড়ে। নর্থ ফ্রন্টিয়ার রেলওয়ের (NFR) এক ঊর্ধ্বতন কর্মকর্তা এই তথ্য জানিয়েছেন। উত্তর সীমান্ত রেলওয়ে কাটিহার ডিভিশনের বিভাগীয় রেল ব্যবস্থাপক বলেছেন যে সকাল ৯টার দিকে এই দুর্ঘটনায় কয়েকজন আহত হওয়ার খবর পাওয়া গিয়েছে। আধিকারিক জানিয়েছেন যে আগরতলা থেকে আসা ১৩১৭৪ কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেস নিউ জলপাইগুড়ি স্টেশনের কাছে রাঙ্গাপানির কাছে একটি পণ্যবাহী ট্রেনের সঙ্গে সংঘর্ষ হয়।

দেশলাই বাক্সের মতো দুমড়ে যাওয়া ট্রেনের কামড়া থেকে আপাতত ৫ টি মৃতদেহ উদ্ধার করা হয়েছে। করমন্ডল এক্সপ্রেসের মতোই মুখোমুখি ট্রেন, একটি অপরটির উপড়ে উঠে গিয়েছে। আবারও সেই একই প্রশ্নের মুখোমুখি ভারতীয় রেল "সিগন্যালের সমস্যা নাকি ম্যানুয়াল?"

Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা