৪০ হাজার টাকা না ত্রিকোন প্রেম? কৃষ্ণনগরে ছাত্রী মৃত্যু ঘিরে রহস্য ক্রমশই বাড়ছে

পুলিশ সূত্রের খবর, প্রেমিকের কাছ থেকে ৪০ হাজার টাকা ধার নিয়েছিল নাবালিকা ছাত্রী। কিন্তু কী কারণে তা এখনও স্পষ্ট নয়।

 

Saborni Mitra | Published : Oct 18, 2024 2:00 PM IST

কৃষ্ণনগর-কাণ্ডের তদন্ত যত এগোচ্ছে ততই বাড়ছে রহস্য। সামনে আসছে একের পর এক অবাক করা তথ্য। সূত্রের খবর অনেকেই বলছেন নিহত তরুণী বিয়ে পর্যন্ত করেছিলেন। এবার সামনে এল টাকার কথা। খুনের মোটিভ খুঁজতে রীতিমত কালঘাম ছুটছে তদন্তকারীদের। তদন্তকারীদের একাংশের অনুমান ফেসবুক পোস্ট করে গায়ে আগুন লাগিয়ে আত্মঘাতী হয়নি তো দ্বাদশ শ্রেণির ছাত্রী? বাড়ছে জল্পনা।

পুলিশ সূত্রের খবর, প্রেমিকের কাছ থেকে ৪০ হাজার টাকা ধার নিয়েছিল নাবালিকা ছাত্রী। কিন্তু কী কারণে তা এখনও স্পষ্ট নয়। সূত্রের খবর ধার দেওয়া ৪০ হাজার টাকা ফেরত চেয়েছিল প্রেমিক। আর সেই টাকা ফেরতের জন্য ছাত্রীর ওপর লাগাতার চাপ তৈরি করেছিল। প্রেমিকাকে ধার হিসেবে দেওয়া ৪০ হাজার টাকা দিয়ে বাইক কেনার উদ্যোগও নিয়েছিল প্রেমিক। তাতেই এই হত্যাকাণ্ড বলেও অনুমান তদন্তকারীদের।

Latest Videos

যদিও যুগলের মধ্যে তৃতীয় জনের উপস্থিতি উড়িয়ে দিচ্ছে না পুলিশ। সূত্রের খবর, ধৃত প্রেমিক অন্য একটি সম্পর্কেও জড়িয়েছিল। যদিও ছাত্রীর ফেসবুক স্টেটাস আবার বলছে অন্যকথা। ফেসবুকের তথ্য অনুযয়ী ২৫ জুন ছাত্রী তাঁর রিলেশনশিপ স্টেটাস বদল করেছিল। সেখানে লিখেছিল 'ম্যারেড ইউথ...' । নিজের ফোনে প্রেমিকের নাম্বর সেভ করেছিল 'হাজব্যান্ড ' নামে। ততেই অনুমান প্রেমিক-প্রেমিকা গোপনে বিয়ে সেরেছিলেন। কিন্তু বিয়ের পরই প্রেমিকের জীবনে তৃতীয় ব্যক্তির আগমণ বলেও অনুমান। তাতেই যুগলের মধ্যে তীব্র অশান্তি হয়।

পুলিশের অনুমন ১৬ অক্টোবর, ঘটনার দিন, কৃষ্ণনগরের একাধিক জায়গায় নাবালিকাকে একা একা ঘুরতে দেখা গিয়েছিল। রাত ৯টায় কলেজ মাঠের আশপাশে সিসিটিভি ফুটেজে ধরা পড়ে। এই এলাকাতে ছিলেন ধৃত প্রেমিক। তদন্তকারীদের অনুমান প্রবল ঝগড়ঝাটির পরই নাবালিকা গায়ে আগুন লাগিয়ে আত্মঘাতী হয়।

গত ১৬ অক্টোবর, বুধবার সকালে কৃষ্ণনগরের পুলিশ সুপারের অফিস থেকে মাত্র ৫০০ মিটার দূরে একটি পুজো মণ্ডপের সামনে থেকে অর্ধদগ্ধ দেহ উদ্ধার হয় নাবালিকার। কয়েক ঘণ্টার মধ্যে তার পরিচয় জানা যায়। অভিযোগ, দ্বাদশ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করে খুন এবং খুনের পর প্রমাণ লোপাটে মুখ পুড়িয়ে দেওয়া হয়েছে। এই ঘটনায় ছাত্রীর প্রেমিককে গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনার তদন্ত করছে রাজ্যের গঠন করা সিট।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

Asianet News Bangla Live: কৃষ্ণনগর কাণ্ডে বড় আপডেট, দেখুন সরাসরি
‘আজ যত অপরাধ ঘটছে সব শাসক দলের আশীর্বাদে’ ডাক্তারদের বিস্ফোরক মন্তব্য শাসক দলের বিরুদ্ধে!
'বিশেষ সম্প্রদায়ের ১০ বছরের ছেলে কেন ভাঙল লক্ষ্মী প্রতিমা?' প্রশ্ন তুললেন অগ্নিমিত্রা
সুবর্ণ গোস্বামীর বিরুদ্ধে নোংরা অভিযোগ দেবাংশুর, পাল্টা যা বললেন চিকিৎসক । Subarna Goswami
Burdwan হয়ে রইল ইতিহাসের সাক্ষী! ১ দিনে ৯ জোড়া জমজের জন্ম! Burdwan Medical College-এ অবাক করা ঘটনা!