খুব খারাপভাবে হারতে চলেছেন দিলীপ ঘোষ থেকে তাবড় এই নেতারা! ভোটের আগে চাঞ্চল্যকর রেজাল্ট সমীক্ষায়

বিজেপি এই রাজ্যে প্রথম থেকেই ভালো ফলের ব্যাপারে আশাবাদী হয়ে রয়েছে। তৃণমূলও জমি ছাড়তে নারাজ। তাহলে সেয়ানে সেয়ানে টক্কর হতে চলেছে কি! বলা হচ্ছে এবার ইউসুফ পাঠান থেকে দিলীপ ঘোষ, মহুয়া মৈত্র সহ জনপ্রিয় নেতা-নেত্রীরা হারের মুখ দেখতে পারেন।

Parna Sengupta | Published : Apr 2, 2024 11:33 AM IST

রাজ্যের ৪২টি আসনের কোন আসনে কে জিতবে তার সঠিক জবাব মিলবে আগামী ৪ জুন অর্থাত্‍ ভোট গণনার দিন। তবে তার আগে টিভি নাইন, পিপিলস ইনসাইট এবং পোলস্ট্র্যাটের জনমত সমীক্ষায় উঠে এসেছে কয়েকটি আসনে কেমন ফলাফল হতে পারে। এই সমীক্ষায় জানিয়ে দেওয়া হয়েছে, কোন আসনে কারা কেমন ফলাফল করতে পারেন।

বিজেপি এই রাজ্যে প্রথম থেকেই ভালো ফলের ব্যাপারে আশাবাদী হয়ে রয়েছে। তৃণমূলও জমি ছাড়তে নারাজ। তাহলে সেয়ানে সেয়ানে টক্কর হতে চলেছে কি! বলা হচ্ছে এবার ইউসুফ পাঠান থেকে দিলীপ ঘোষ, মহুয়া মৈত্র সহ জনপ্রিয় নেতা-নেত্রীরা হারের মুখ দেখতে পারেন। সমীক্ষায় জানানো হয়েছে মহুয়া মৈত্রের কেন্দ্র কৃষ্ণনগরে জিততে পারে বিজেপি। পরাজয়ের মুখ দেখতে পারেন মহুয়া মৈত্র। সমীক্ষায় দাবি করা হচ্ছে, বিজেপি প্রার্থী অমৃতা রায় পেতে পারেন ৪০.১৩ শতাংশ ভোট। তৃণমূল প্রার্থী মহুয়া মৈত্র পেতে পারেন ৩৩.৫৩ শতাংশ ভোট।

কেন্দ্র বদলে যাওয়া দিলীপ ঘোষ পরাজয়ের মুখ দেখতে পারেন বর্ধমান দুর্গাপুর কেন্দ্রে বলেই সমীক্ষায় দাবি করা হচ্ছে। এই কেন্দ্রে জয়ের মুখ দেখতে পারেন তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ। সমীক্ষার দাবি অনুযায়ী দিলীপ ঘোষ পেতে পারেন ৩৫.৪৮ শতাংশ ভোট এবং কীর্তি আজাদ পেতে পারেন ৪২.৫৯ শতাংশ ভোট।

হাড্ডাহাড্ডি লড়াই হতে পারে মুর্শিদাবাদের বহরমপুর কেন্দ্রে। আর সেই হাড্ডাহাড্ডি লড়াইয়ে বিজেপি প্রার্থী নির্মল সাহা জয়লাভ করতে পারেন বলে বলা হচ্ছে জনমত সমীক্ষায়। এই কেন্দ্রে সামান্য কিছু ভোটের জন্য পরাজয়ের মুখ দেখতে পারেন তৃণমূলের প্রার্থী ইউসুফ পাঠান। সমীক্ষায় বলা হয়েছে, নির্মল সাহা পেতে পারেন ৩১.১৩ শতাংশ ভোট, ইউসুফ পাঠান পেতে পারেন ৩১.০২ শতাংশ ভোট এবং অধীর রঞ্জন চৌধুরী পেতে পারেন ২৭.৩৫ শতাংশ ভোট।

ডায়মন্ড হারবার লোকসভা কেন্দ্রে তৃতীয়বারের জন্য জয়ের মুখ দেখতে পারেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এই কেন্দ্রে এখনও পর্যন্ত বিজেপির প্রার্থী ঘোষণা করা হয়নি। তবে এই কেন্দ্রে অভিষেক পেতে পারেন ৫৭.৪০ শতাংশ ভোট। বিজেপি প্রার্থী পেতে পারেন ১৯.৯৬ শতাংশ ভোট।

আরও খবরের জন্য এশিয়ানেট নিউজ বাংলা হোয়াটসঅ্যাপ চ্যানেলে চোখ রাখুন, এখানে ক্লিক করুন।

Read more Articles on
Share this article
click me!