Rekha Patra: ভোট গণনার মধ্যেই বিস্ফোরক রেখা পাত্র, বললেন- হাত পা বেঁধে পুড়িয়ে মারার হুমকি দিচ্ছে পুলিশ

রেখা পাত্র অভিযোগ, রাজ্য পুলিশ, সন্দেশখালি থাকার পুলিশ তাঁকে হুমকি দিয়েছে। বাড়িতেও হুমকি দিয়েছে বলে দাবি করেন রেখা পাত্র।

 

Saborni Mitra | Published : Jun 4, 2024 5:50 AM IST

ভোট গণনার মধ্যেই বিস্ফোরক বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র। এদিন সকাল থেকেই বসিরহাটে কেন্দ্রে তৃণমূল কংগ্রেস আর বিজেপির মধ্যে জোর টক্কর চলছে। কখনও এগিয়ে রেখা পাত্র। কখনও আবার তৃণমূল কংগ্রেস। তারই মধ্যে সন্দেশাখালি থানার পুলিশের বিরুদ্ধে মুখ খুললেন রেখা পাত্র।

রেখা পাত্র অভিযোগ, রাজ্য পুলিশ, সন্দেশখালি থাকার পুলিশ তাঁকে হুমকি দিয়েছে। বাড়িতেও হুমকি দিয়েছে বলে দাবি করেন রেখা পাত্র। তিনি বলেন, 'রেজাল্ট বেরিয়ে গেলেই পরিবারের লোকেদের পুড়িয়ে মারবে বলে হুমকি দিয়েছে। বলেছে বাড়ির বাচ্চা, বয়স্কদের হাত পা বেঁধে পুড়িয়ে দেওয়া হবে।' এটাই প্রথম নয়, এর আগেই রেখা পাত্র তৃণমূল কংগ্রেস ও রাজ্য পুলিশের বিরুদ্ধে হুমকি দেওয়ার অভিযোগ তুলেছিলেন।

Latest Videos

শনিবার শেষ দফায় ভোট গ্রহণ হয়েছিল বসিরহাটে। ভোট চলাকালীনই উত্তপ্ত হয়ে ওঠে সন্দেশখালি। শুক্রবার রাত থেকেই সেখানে অশান্তি ছিল বলে অভিযোগ স্থানীয়দের। ভোট মিটতেই পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে বিজেপি কর্মীরা। এই ঘটনায় এখনও পর্যন্ত পাঁচ বিজেপি কর্মীকে গ্রেফতার করা হয়েছে। সন্দেশখালিতে জারি করা হয়েছে ১৪৪ ধারা। মঙ্গলবার ভোটের ফল প্রকাশের দিনও সন্ধ্যে ৬টা পর্যন্ত এই বিধিনিষেধ জারি থাকবে বলেও জানিয়েছে প্রশাসন।

ভোট গণনার আগের দিন বড় স্বস্তি বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্র। কলকাতা হাইকোর্ট তাঁকে আগামী ৫ জুলাই পর্যন্ত রক্ষাকবচ দিয়েছে। বলেছেন, তাঁর বিরুদ্ধে কোনও পদক্ষেপ করা যাবে না। রেখার আইনজীবী বিল্বদল ভট্টাচার্য বলেছেন, রেখা সংগ্রামী মহিলা। গণনার আগে তাঁর বিরুদ্ধে পদক্ষেপ করতে পারে রাজ্য পুলিশ। এই আশঙ্কা থেকেই তিনি আদালতের দ্বারস্থ হয়েছেন। রেখার আইনজীবী জানিয়েছেন, তাঁর মক্কেলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে। এমন দারা দেওয়া হয়েছে তাতে ১০ বছর পর্যন্ত করাদণ্ডের সাজা হতে পারে।

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News