'আরও নম্র এবং শোভনীয় হতে হবে' সোশ্যাল মিডিয়ায় বড় বার্তা দিলেন অভিষেক, কিন্তু কেন?

লোকসভা নির্বাচনের ফল বলছে বাংলায় কার্যত সবুজ ঝড়। রাজ্যের মোট ৪২টি লোকসভা কেন্দ্রের মধ্যে ২৯টি আসনেই জয় পেয়েছে ঘাসফুল শিবির। আর এবার দলের কর্মী-সমর্থকদের প্রতি বড় বার্তা দিলেন তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Subhankar Das | Published : Jun 9, 2024 4:11 PM IST / Updated: Jun 09 2024, 11:37 PM IST

লোকসভা নির্বাচনের ফল বলছে বাংলায় কার্যত সবুজ ঝড়। রাজ্যের মোট ৪২টি লোকসভা কেন্দ্রের মধ্যে ২৯টি আসনেই জয় পেয়েছে ঘাসফুল শিবির। আর এবার দলের কর্মী-সমর্থকদের প্রতি বড় বার্তা দিলেন তৃণমূলের সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

প্রসঙ্গত, চব্বিশের লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গের বুকে বড় জয় পেয়েছে তৃণমূল। আর সেই বিপুল জয়ের কথা উল্লেখ করেই দলের সমস্ত জনপ্রতিনিধি, কর্মী এবং সমর্থকদের প্রতি এক্স-হ্যান্ডেলে বিশেষ বার্তা দিলেন ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্রের জয়ী সাংসদ তথা তৃণমূলের (Trinamool Congress) সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Latest Videos

উল্লেখ্য, গত লোকসভা নির্বাচনের নিরিখে রাজ্যের বুকে অনেকটাই কমেছে বিজেপির আসন সংখ্যা। উনিশের লোকসভা ভোটে যে সংখ্যাটি ছিল ১৮। এবার তা কমে দাঁড়িয়েছে ১২-তে।

আর এরপরই বড় বার্তা তৃণমূল (TMC) সেনাপতির। নিজের এক্স-হ্যান্ডেলে অভিষেক বন্দ্যোপাধ্যায় লিখেছেন, “মানুষের সঙ্গে আরও নম্র এবং শোভনীয় ব্যবহার করতে হবে। এটাই এই জয়ের মূল দাবি। প্রত্যেক তৃণমূল নেতা এবং কর্মীদের একটা কথাই বলতে চাই। বাংলার মানুষ আমাদের ওপর যে আস্থা এবং ভরসা দেখিয়েছেন, তাকে সম্পূর্ণ মর্যাদা দিতে হবে। নির্বাচিত জনপ্রতিনিধিরা মানুষের কাছে দায়বদ্ধ। তাই তাদের আরও বেশি দায়িত্বশীল হয়ে কাজ করতে হবে।”

এদিকে, এই পোস্ট নিঃসন্দেহে তাৎপর্যপূর্ণ। রাজনৈতিক মহলের অনেকে মনে করছেন, এই পোস্টের সঙ্গে সম্প্রতি বিধায়ক সোহম চক্রবর্তী এবং নিউটাউনের রেস্তোরাঁ মালিকের হাতাহাতির ঘটনার যোগসূত্র থাকতে পারে। কারণ, ওই ঘটনায় রেস্তোরাঁ মালিকের গায়ে হাত তোলার অভিযোগ ওঠে সোহমের বিরুদ্ধে। এমনকি, এই ঘটনার সিসিটিভি ফুটেজও ভাইরাল হয়।

তারপর টেকনো সিটি থানার দ্বারস্থ হন তৃণমূল বিধায়ক এবং রেস্তোরাঁ কর্তৃপক্ষ উভয়েই। পুলিশের তরফ থেকে একাধিক জামিনযোগ্য ধারায় মামলাও রুজু করা হয়েছে। যদিও সোহমের দাবি, রেস্তোরাঁ কর্তৃপক্ষ দলের নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়কে কটূক্তি করে। এই ঘটনায় ইতিমধ্যেই দুঃখপ্রকাশও করেছেন তৃণমূলের তারকা বিধায়ক। আর তারপরই এই সোশ্যাল মিডিয়াতে এই পোস্ট। কিন্তু অভিষেক তাঁর নিজের পোস্টে কারও নাম উল্লেখ করনেনি।

 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা