'আরে জলটা দেখতে দে না ভাই তোরা'- বন্যা পরিদর্শনে গিয়েও ট্রোলের মুখে মমতা, দেখুন ভিডিও

বৃহস্পতিবার পাঁশকুড়ায় বন্যা পরিস্থিতি দেখতে গিয়ে সুর সপ্তমে তোলেন মমতা। এরই মধ্যেই মমতার বক্তব্য নিয়ে ট্রোল করতে শুরু করেছে বিজেপি। ভিডিওতে দেখা যাচ্ছে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বলছেন, "আরে জলটা দেখতে দে না ভাই তোরা"।

Parna Sengupta | Published : Sep 20, 2024 8:59 AM IST / Updated: Sep 20 2024, 02:30 PM IST

বুধবার বন্যা পরিস্থিতি দেখতে হুগলির পুড়শুড়ায় গিয়ে ‘ম্যান মেড বন্যা’র তত্ত্ব খাড়া করেছিলেন মমতা। অভিযোগ করেছিলেন, রাজ্যকে কিছু না জানিয়েই জল ছেড়েছে ডিভিসি। বৃহস্পতিবার পাঁশকুড়ায় বন্যা পরিস্থিতি দেখতে গিয়ে সুর সপ্তমে তোলেন মমতা। এরই মধ্যেই মমতার বক্তব্য নিয়ে ট্রোল করতে শুরু করেছে বিজেপি।

ভিডিওতে দেখা যাচ্ছে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি বলছেন, "আরে জলটা দেখতে দে না ভাই তোরা"। আর সেই ক্লিপেই 'খিচ মেরি ফটো খিচ' ডায়ালোগ লাগিয়ে তাকে নিশানা করা হয়েছে। ভিডিও ক্লিপ সামনে এনে তাকে চরম নিশানা করেছেন বিজেপি নেতা তরুণজ্যোতি তিওয়ারি। তরুণজ্যোতি তিওয়ারি ভিডিও ক্লিপের ক্যাপশনে লিখেছেন, "আমাদের মাননীয় মুখ্যমন্ত্রী জল দেখতে গেছেন এবং ভালো ব্যাকগ্রাউন্ড এর ছবি চাই।। রিপোর্টার গুলো ছবিটা নষ্ট করে দিচ্ছি।। 'Khich mere photo" মমতা ব্যানার্জির এই ভিডিও সামনে আসতেই শোরগোল শুরু হয়েছে। অনেকেই মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিকে নিশানা করায় তরুণজ্যোতি তিওয়ারির বিরুদ্ধে সমালোচনা করেছেন।

Latest Videos

 

 

এদিকে, রাজ্যে বন্যা পরিস্থিতির জন্য কেন্দ্রকে দায়ী করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতার সেই দাবি উড়িয়ে দিল কেন্দ্রীয় জলশক্তি মন্ত্রক। এক বিবৃতি জারি করে মন্ত্রকের তরফে জানানো হয়েছে, জল ছাড়ার আগে নিয়ম মেনে সমস্ত সতর্কতা পাঠানো হয়েছিল রাজ্যকে। মমতা বন্দ্যোপাধ্যায়ের বক্তব্য উড়িয়ে জলশক্তি মন্ত্রকের তরফে জানানো হয়েছে, পশ্চিমবঙ্গ সরকারকে না জানিয়ে জল ছাড়া হয়েছে বলে যে অভিযোগ করা হয়েছে তা ঠিক নয়। ডিভিসিতে রাজ্য সরকারের প্রতিনিধি রয়েছেন। তাঁর মাধ্যমে রাজ্য সরকারকে তথ্য পৌঁছে দিয়ে তবেই জল ছাড়া হয়েছে বাঁধ থেকে। তাছাড়া ১৬ ও ১৭ সেপ্টেম্বর পশ্চিমবঙ্গ ও লাগোয়া ছোটনাগপুরের মালভূমিতে ভারী বৃষ্টি হবে বলে আগে থেকে জানিয়েছিল মৌসম ভবন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
বন্যা দুর্গতদের পাশে এবার জুনিয়র ডাক্তাররা, দিলেন বড় বার্তা, দেখুন | Junior Doctors