"ফ্রি রেশন-স্বাস্থ্যসাথী কার্ড পাও তো"? হাসিমারায় এলাকা ঘুরে ঘুরে প্রশ্ন করলেন মমতা, সঙ্গী অভিষেক

১৬ জানুয়ারি থেকে মমতা বন্দ্যোপাধ্যায় জেলা সফর শুরু করেছেন। সোমবার সাগরদিঘিতে সভা করেন মমতা বন্দ্যোপাধ্যায়ের। সেখান থেকেই তিনি ১৭ জানুয়ারি পা রাখেনন আলিপুরদুয়ারে। আলিপুরদুয়ারের হাসিমারায় এলাকা ঘুরে দেখেন মমতা।

Web Desk - ANB | Published : Jan 17, 2023 1:51 PM IST

17

মঙ্গলবারই মেঘালয়ের পথে রওনা হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেখানে পৌঁছানোর আগে আলিপুরদুয়ারের হাসিমারায় জনসংযোগ সেরে নিতে দেখা গেল মুখ্যমন্ত্রীকে। এদিন দুপুরে হাসিমারায় পৌঁছে সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী।

27

শুধু মুখ্যমন্ত্রীই নন, গোটা এলাকা পরিদর্শন করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ও। সাধারণ মানুষের অভাব অভিযোগের কথা শোনেন তাঁরা। সমস্যা খতিয়ে দেখার চেষ্টা করেন। সেই সঙ্গে সাধারণ মানুষের মধ্যে কম্বল বিতরণ করেন মুখ্যমন্ত্রী।

37

সমস্যা শোনা থেকে শুরু করে তা সমাধানের আশ্বাস এদিন মিলল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে। অভিষেকও এদিন স্থানীয় বাসিন্দাদের শীতবস্ত্র বিতরণ করেন। সাম্প্রতিক কালে অথবা এর আগেও বরাবরই সফরে গেলে জনসংযোগ সারতে দেখা যায় মমতা এবং অভিষেককে। এবারও তার ব্যতিক্রম হয়নি। 

47

প্রশাসন সূত্রে খবর হাসিমারার মালঙ্গীতে বনবাংলোতে রাত্রিযাপন করে বুধবার কপ্টারে মেঘালয়ে রওনা দেবে তিনি। মেঘালয়ের মেন্দি পাথর হেলিপ্যাড গ্রাউন্ডে জনসভা করার কথা রয়েছে মমতার, সঙ্গে থাকবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও।

57

উল্লেখ্য, আলিপুরদুয়ার থেকে মমতা বন্দ্যোপাধ্যায় যাবেন মেঘালয়। তুরা কেন্দ্রে জনসভা রয়েছে মমতার। মেঘালয় থেকে আলিপুরদুয়ারে ফিরবেন মমতা। ১৯ জানুয়ারি সেখানে রয়েছে প্রশাসনিক কর্মসূচি। তারপর ফিরবেন কলকাতায়।

67

বৃহস্পতিবার আলিপুরদুয়ার জেলার সুভাষিনি চা বাগানের মাঠে সরকারি কর্মসূচিতে যোগ দেওয়ার কথা তাঁর। সেখানে প্রশাসনিক জনসভাও করবেন মমতা। জেলা প্রশাসন সূত্রে জানা গিয়েছে, সেখানে আলিপুরদুয়ার ও জলপাইগুড়ি জেলার একাধিক সরকারি প্রকল্প শিলান্যাসের কথা রয়েছে মুখ্যমন্ত্রীর।

77

মেঘালয়ের বিধানসভা নির্বাচনে জয় নিশ্চিত করতে ঝাঁপিয়ে পড়েছে তৃণমূল। আগামী মাসে মেঘালয়ে বিধানসভা নির্বাচনে দল ভাল ফল করবে বলে মনে করছে তৃণমূল। ইতিমধ্যেই মেঘালয়ে মঞ্চ সম্পূর্ণ তৈরি। বুধবার দুপুরে সেখানে সভা করবেন মুখ্যমন্ত্রী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos