মমতা বন্দ্যোপাধ্যায় 'দুর্নীতিগ্রস্থ'! রাজধানী পৌঁছেই নিট প্রসঙ্গে বলতে গিয়ে, মুখ্যমন্ত্রী-কে কেন টানলেন অভিজিৎ গাঙ্গুলী?

 দিল্লি পৌঁছেই নিট প্রসঙ্গে মুখ খুললেন অভিজিৎ গাঙ্গুলী। কেন এমন কথা বললেন মুখ্যমন্ত্রীর প্রসঙ্গে!

deblina dey | Published : Jun 29, 2024 8:58 AM IST

বর্তমানে নিট কাণ্ড নিয়ে সরগরম গোটা দেশে। এই কেলেঙ্কারি প্রকাশ্যে আসতেই এই বিষয়ে কড়া তদন্ত ও অভিযুক্তেদর বিরুদ্ধে যথাযোগ্য শাস্তি যাতে হয় তা জানিয়েছেন খোদ প্রধানমন্ত্রী। এমনকী রাজ্য সরকারও এই নিট কাণ্ড নিয়ে কেন্দ্র-কে খোঁচা ও আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য কেন্দ্রের বিরুদ্ধে আন্দোলন করেছে। এই বিষয়েই দিল্লি পৌঁছেই নিট প্রসঙ্গে মুখ খুললেন অভিজিৎ গাঙ্গুলী। তিনি বলেছেন, তৃণমূলের এই আন্দোলনে নামার আগে বিন্দুমাত্র লজ্জা করলো না, নিজেরা শিত্রা নিয়ে যে দুর্নীতি করেছে, যে কেলেঙ্কারির কথা প্রকাশ্যে এসেছে! শুধু তাই নয় এই ঘটনা চাপা দেওয়ার জন্য খোদ মুখ্যমন্ত্রী সুপ্রিম কোর্টে গিয়ে তা আটকানোর চেষ্টা করেছেন। তারা আবার কেন্দ্রের বিরুদ্ধে আন্দোলন করে"

অভিজিৎ গাঙ্গুলী এই বিষয় আরও বলেছেন, 'যখন রাজ্যের খোদ মুখ্যমন্ত্রী কোনও দুর্নীতি-কে চাপা দিতে নিজেই আদালতে দ্বারস্থ হচ্ছেন, এর মানে স্পষ্ট যে তিনি এই দুর্নীতি চাপা দেওয়ার চেষ্টা করছেন। সেদিক থেকে নিট কেলেঙ্কারি প্রকাশ্যে আসতেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী প্রায় সঙ্গে সঙ্গেই এই নিটের কাণ্ড নিয়ে বিস্তারিত তদন্ত এবং যারা অভিযুক্ত তাঁদের উপযুক্ত শাস্তি যাতে হয় সেই বিষয়ে আদালতে অনুরোধ করেছে। সুতরাং দুটো বিষয় যে পুরোপুরি আলাদা এটুকু বোঝার মত বুদ্ধি সকলের আছে'।

একথা বলার পরেই প্রাক্তণ বিচারপতি অভিজিৎ গাঙ্গুলী স্পষ্ট ভাষায় মমতা বন্দ্যোপাধ্যায়-কে 'দুর্নীতিগ্রস্থ' বলে মন্তব্য করেন। তিনি বলেন তৃণমূল সরকার যে প্রসঙ্গের উপর ভিত্তি করে বিজেপি সরকারের বিরোধীতা করছে তা ভিত্তিহীন।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Murshidabad Soil Mafia :জলঙ্গী তে মাটি মাফিয়ার দৌরাত্ম্য, অবাধে চলছে মাটি পাচার! ।
NEET Scam: ডাক্তারি প্রবেশিকা পরীক্ষার প্রশ্নফাঁসকাণ্ডে মহরাষ্ট্র থেকে প্রথম গ্রেফতার
Gold Robbery : ফের দুষ্কৃতীদের টার্গেট সোনার দোকান,আবার দুঃসাহসিক ডাকাতির খবর সামনে এলো
Sukanta Majumdar : 'টাটকা আর গরম গরম দেবো উনাকে' ফুঁসে উঠলেন সুকান্ত মজুমদার, দেখুন
Murshidabad news: আগ্নেয়াস্ত্র সহ গ্রেপ্তার বিজেপি প্রধান,চাঞ্চল্য এলাকায়