Rajnath Singh: 'নামেই মমতা, মনে মমতা নেই', মুর্শিদাবাদে বললেন রাজনাথ সিং

রাজনাথ সিং বলেন, পুরো পশ্চিমবঙ্গে নৈরাজ্যের পরিবেশ বিরাজ করছে। এটি অপরাধের জন্য পরিচিত। সন্দেশখালির মত ঘটনা পশ্চিমবঙ্গের মাটিতে ঘটছে

 

Saborni Mitra | Published : Apr 21, 2024 10:56 AM IST

রাজ্যে ভোট প্রচারে এসে আইনশৃঙ্খলা নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে সরাসরি নিশানা করেন কেন্দ্রীয় মন্ত্রী তথা বিজেপি নেতা রাজনাথ সিং। তিনি বলেন, মুখ্যমন্ত্রী মমতা বব্দ্যোপাধ্যায়ের শাসনে নৈরাজ্যের পরিবেশ তৈরি হয়েছে রাজ্যে। তিনি বলেব, একজন মহিলা রাজ্যের মুখ্যমন্ত্রী হওয়া সত্ত্বেও সন্দেশখালীর মত ঘটনা ঘটছে। রাজনাথ সিং নির্বাচনী প্রচার সভা থেকে দাবি করেন, এই রাজ্যে আইনশৃঙ্খলা বলে কিছুই নেই।

রাজনাথ সিং বলেন, 'পুরো পশ্চিমবঙ্গে নৈরাজ্যের পরিবেশ বিরাজ করছে। এটি অপরাধের জন্য পরিচিত। সন্দেশখালির মত ঘটনা পশ্চিমবঙ্গের মাটিতে ঘটছে। আমি আপনাকে আশ্বাস দিচ্ছি যে এবার যগি এখানে বিজেপি সরকার গঠিত হয় তখন আমরা সব দেখব কারা এই ঘটনার পিছনে রয়েছে। সন্দেশখালির মত ঘটনার পুনরাবৃত্তি করার মত সাহস কেই পাবে না।' রাজনাথ সিং বলেছেন, এনফোর্সমেন্ট ডিরেক্টরেট ও সিবিআই আফিসাররা যখন রাজ্যে তদন্ত করতে এসেছে, তখন তখনই তারা গুন্ডাদের দ্বারা আক্রান্ত হয়েছে। তাতেই বোঝা যায় এই রাজ্যে আইনশৃঙ্খলা বলে কিছুই নেই। তিনি আরও বলেন, সন্দেশখালির নারী নির্যাতনে বিশ্বের মানুষ লজ্জা পেয়েছে।

তৃণমূল নেত্রী নাম নিয়েও রাজনাথ সিং কটাক্ষ করেন। তিনি বলেন, 'মমতা-তো মায়ের স্বভাব। কেন সাধারণ মানুষের দুঃখ দেখতে পাচ্ছেন না? মমতাকে বলতে চাই আপনার মনে আর মমতা নেই। এখন আপনি খালি নামেই মমতা। স্বভাব আর ব্যবহারে মমতা হারিয়েছেন।' রাজনাথ সিং-এর অভিযোগ কেন্দ্রের প্রকল্পগুলি মমতা চালু করতে চায় না। তিনি বলেন তিনি এই রাজ্যের গবীর মানুষদের জন্য একাধিক প্রকল্প চালু করেছেন। কিন্তু তার সুযোগ সুবিধেগুলি এই রাজ্যের মানুষ পাচ্ছেন না বলেও অভিযোগ করেন।

রাজনাথ সিং হলেন মমতা বন্দ্যোপাধ্য়ায়ের পুরনো সতীর্থ। অটল বিহারী বাজপেয়ীর মন্ত্রিসভার সদস্য ছিলেন দুজনে। বিজেপির যে কয়জন নেতা মন্ত্রীর সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ে সুসম্পর্ক রয়েছে তাদের মধ্যে অন্যতম রাজনাথ সিং। চলতি লোকসভা নির্বাচনে এই প্রথম রাজ্যে ভোট প্রচারে এলেন রাজনাথ সিং। সেই প্রচারমঞ্চ থেকেই মমতাকে নিশানা করেন রাজনাথ।

আরও পড়ুনঃ

Weather Update: প্রখর রোদে পুড়ছে বাংলা, স্বাভাবিকের তুলনায় রাজ্যের সর্বোচ্চ তাপমাত্রা ৮ ডিগ্রি বেশি

Breaking News: ভোটের মধ্যেই অসুস্থ রাহুল গান্ধী, থাকবেন না ইন্ডিয়া জোটের মেগা সমাবেশে

Mamata Banerjee: কেন সাত দফায় হচ্ছে লোকসভা নির্বাচন? প্রচার মঞ্চ থেকে মমতার নিশানায় কমিশন ও বিজেপি

Read more Articles on
Share this article
click me!