Mamata Banerjee: সোমবার থেকে ৫ দিনের উত্তরবঙ্গ সফরে মমতা বন্দ্যোপাধ্যায়, একাধিক উন্নয়নমূলক কর্মসূচি ঘোষণার সম্ভাবনা

কোচবিহার জেলায় একটি প্রশাসনিক বৈঠক করার কথা রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের। এই বৈঠক থেকেই একাধিক জনকল্যাণমূলক ঘোষণা করতে পারেন তিনি।

Sahely Sen | Published : Jan 29, 2024 1:44 AM IST / Updated: Jan 29 2024, 08:52 AM IST

সোমবার থেকে ৫ দিনের জন্য উত্তর বঙ্গ সফর শুরু করতে চলেছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। সেই উদ্দেশ্যে রবিবার দুপুরে কলকাতা আন্তর্জাতিক বিমানবন্দর থেকে হাসিমারার দিকে রওনা দেন মমতা। আজ উত্তরবঙ্গে তিনি কোন কোন উন্নয়নমূলক কর্মসূচির ঘোষণা করেন, সেই অপেক্ষাতেই আছেন পাহাড়ের মানুষ। 


রবিবার হাসিমারা বায়ুসেনার ছাউনি থেকে সড়কপথে কোচবিহারে পৌঁছে গিয়েছিলেন মমতা। এদিন সন্ধ্যা ৭টা নাগাদ কোচবিহারে সার্কিট হাউসে গেছেন তিনি। তাঁকে ঘিরে ভিড় জমিয়েছিলেন সাধারণ মানুষ এবং তৃণমূলের কর্মী সমর্থকরা। কনকনে শীতের ঠাণ্ডাতেও আমজনতার উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। রাস্তার ধারে দেখা গেছে প্রচুর মানুষের ভিড় । 



২৯ জানুয়ারি , সোমবার , উত্তরবঙ্গে একাধিক কর্মসূচি রয়েছে মুখ্যমন্ত্রীর।


সোমবার প্রথমে কোচবিহার জেলায় একটি প্রশাসনিক বৈঠক করার কথা রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের। এই বৈঠক থেকেই একাধিক জনকল্যাণমূলক ঘোষণা করতে পারেন তিনি। রাজবংশী (Rajbanshi) ভাষায় পড়াশোনার ব্যবস্থাও ঘোষণা করতে পারেন বলে খবর পাওয়া গেছে শিক্ষা দফতর সূত্রে ।

-

সোমবারের পর মঙ্গলবার রায়গঞ্জ ও বালুরঘাটে বিশেষ কর্মসূচি রয়েছে মুখ্যমন্ত্রীর। এর পর মালদহ এবং মুর্শিদাবাদ হয়ে তিনি যাবেন কৃষ্ণনগের। সেখান থেকেই আবার কলকাতায় ফেরার পরিকল্পনা রয়েছে তাঁর। 
 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!