দোষ ঢাকতেই কি আলোচনা সভা? বৃহস্পতিবার সব মেডিক্যাল কলেজের প্রিন্সিপালদের সঙ্গে বৈঠক মুখ্যমন্ত্রীর

আজ মন্ত্রিসভার বৈঠকে মুখ্যমন্ত্রী জানিয়ে দেন, আগামী ১২ তারিখ রাজ্যের সব মেডিকেল কলেজের সঙ্গে বৈঠকে বসবেন। আগামী ১২ সেপ্টেম্বর রাজ্যের সব মেডিক্যাল কলেজ ও হাসপাতালের প্রিন্সিপ্যাল ও ডিরেক্টরদের নিয়ে বৈঠকে করবেন বসে জানান মাননীয় মুখ্যমন্ত্রী।

Sayanita Chakraborty | Published : Sep 11, 2024 8:11 AM IST

সুপ্রিম কোর্টের নির্দেশের পরও কাজে যোগ দিচ্ছে না জুনিয়র ডাক্তাররা। তাদের দাবি নিয়ে তারা সোচ্চার এখনও। এই রকম পরিস্থিতিতে চাপ বাড়ছে রাজ্য সরকারের ওপর। আজ মন্ত্রিসভার বৈঠকে মুখ্যমন্ত্রী জানিয়ে দেন, আগামী ১২ তারিখ রাজ্যের সব মেডিকেল কলেজের সঙ্গে বৈঠকে বসবেন। আগামী ১২ সেপ্টেম্বর রাজ্যের সব মেডিক্যাল কলেজ ও হাসপাতালের প্রিন্সিপ্যাল ও ডিরেক্টরদের নিয়ে বৈঠকে করবেন বসে জানান মাননীয় মুখ্যমন্ত্রী।

বৈঠকে থাকার নির্দেশ দিয়েছেন জেলাশাসক, পুলিশ সুপার, কমিশনারেটের সিপি, এমএভিপি, সিএমওএইচদের। বৈঠক হবে ১২ তারিখ দুপুর একটায়।

Latest Videos

আরজিকর ঘটনা নিয়ে ক্রমশ চাপ বাড়ছে রাজ্য সরকারের ওপর। ন্যায় বিচারের দাবিতে আন্দোলন করে চলেছেন সাধারণ মানুষ। একদিকে সিবিআই এনিয়ে কোনও বড় ব্রেক থ্রু দিতে পাচ্ছে না। অন্য দিকে, আরজি কর ঘটনায় কোনও ষড়যন্ত্র বা বড় গোষ্ঠী কাজ করছে কি না তাও এখনও স্পষ্ট নয়। এখনও অধরা আসল দোষীরা। তেমনই এই ঘটনার তদন্ত করতে গিয়ে একে একে সামনে আসছে অবিশ্বাস্য তথ্য। মরদেহ নিয়ে পর্ণগ্রাফি থেকে শুরু করে আর্থিক দুর্নীতির কথা আসছে সামনে। এই নিয়ে চাপ বাড়ছে সরকারের।

এই অচলাবস্থায় মঙ্গলবার বিকেলে আন্দোলনকারীদের একটি মেইল করা নবান্ন থেকে। সেই মেইলের বক্তব্য, আন্দোলনকারী ছাত্র-ছাত্রীরা চাইলে এখনই গিয়ে নবান্নে বৈঠক করতে পারেন। মুখ্যমন্ত্রী, স্বরাষ্ট্র সচিব, মুখ্যসচিব সকলে রয়েছে নবান্নে।

এদিকে আবার স্বাস্থ্যভবন অভিযান করেন আন্দোলনকারী জুনিয়র ডাক্তাররা। স্রেফ মুখ্যমন্ত্রীর অনুরোধেই নয়, জুনিয়র ডাক্তারদের কাজে যোগ দেওয়ার নির্দেশ দিয়েছে সুপ্রিম কোর্ট। সময় পেরিয়ে গেলেও কাজে যোগ দেননি তাঁরা। এই সকল জটিল পরিস্থিতির মোকাবিলা করতে এবার বৈঠক করবেন মমতা বন্দ্যোপাধ্যায়।

 

Share this article
click me!

Latest Videos

'ফাঁকা ঘরের ছবি দেখিয়ে জুনিয়র ডাক্তারদের চাপে ফেলার চক্রান্ত' মমতার খেলা ধরে ফেলে কী বললেন শুভেন্দু?
এবার রাষ্ট্রপতির কাছে চিঠি জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন আন্দোলনরত ডাক্তাররা | R G Kar
হাতে জাতীয় পতাকা পরনে কালো ব্যাজ! আরজি কর প্রতিবাদে গলা মেলালেন রেলযাত্রীরা | Ranaghat News Today |
অভয়া কাণ্ডের প্রতিবাদে ফের রাজপথে বাম পতাকা! শুরু হল লালবাজার অভিযান | RG Kar Protest |
১৩ সেপ্টেম্বর শুক্রবার এই ব্যক্তিদের ব্যবসায় ভালো আয় হতে পারে, দেখুন জ্যোতিষ কথা | ajker rashifal