গোটা রোড শো ফাঁকা! মমতার পিছনে হাঁটছেন জনা কয়েক তৃণমূল সমর্থক-মেদিনীপুরে মুখ পোড়াল ঘাসফুল

সোমবার বিকেলে মেদিনীপুরের তৃণমূল প্রার্থী জুন মালিয়ার সমর্থনে একটি রোড শো করেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু সেই রোড শো করতে গিয়ে নাকি বিব্রত হয়ে পড়েন তৃণমূল নেত্রী!

Parna Sengupta | Published : May 21, 2024 3:52 PM IST

আগামী ২৫ মে অর্থাৎ আগামী শনিবার রাজ্যে ষষ্ঠ দফার লোকসভা ভোট। বাংলার বেশ কয়েকটি হাইভোল্টেজ আসনে নির্বাচন রয়েছে সেদিন। এর মধ্যে অন্যতম হল মেদিনীপুর। মেদিনীপুরের পাশাপাশি ঘাটাল, তমলুকেও ভোট আছে শনিবার। কোন আসনে কোন দল বাজিমাত করল তা জানা যাবে আগামী ৪ জুন। সোমবার বিকেলে মেদিনীপুরের তৃণমূল প্রার্থী জুন মালিয়ার সমর্থনে একটি রোড শো করেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু সেই রোড শো করতে গিয়ে নাকি বিব্রত হয়ে পড়েন তৃণমূল নেত্রী!

একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে দাবি করা হয়েছে, সেই রোড শোয়ে নাকি তেমন লোকই ছিল না! মুখ্যমন্ত্রী যখন রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন, সেই সময় হাত নাড়ানোর জন্য কিংবা নমস্কার করার মতো কোনও লোকও নাকি দাঁড়িয়ে ছিল না।

Latest Videos

সংশ্লিষ্ট ইউটিউব চ্যানেলের দাবি, আদতে গতকাল মমতা বন্দ্যোপাধ্যায়ের রোড শো-য়ে তেমন লোক ছিল না। দু’ধারে এলাকার মানুষ তেমন ভিড়ও করেননি। সেই কারণেই রোড শোয়ের পিছনে থাকা মানুষদের দিয়ে রাস্তার দু’ধার ভরানো হয়। দুই ধার ভরে যাওয়ার পর ফের মুখ্যমন্ত্রী হাঁটতে শুরু করেন।

চ্যানেলের তরফ থেকে মমতার মেদিনীপুরের রোড শোয়ের একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, দু’দিকে দড়ি দিয়ে ঘেরা রাস্তার মাঝখান দিয়ে হেঁটে যাচ্ছেন মুখ্যমন্ত্রী। তবে রাস্তার দু’ধারে তেমন লোক নেই। এরপর হাঁটতে হাঁটতে আচমকাই থেমে যান তৃণমূল নেত্রী। এরপর রোড শো-য়ে উপস্থিত নৃত্যশিল্পীদের দিয়ে নৃত্য করানো শুরু হয়। তবে ওই ইউটিউব চ্যানেলের দাবি, শিল্পীদের নৃত্য করানোর এই বিষয়টি এমনটা স্রেফ লোক দেখানো। রাস্তার দু’ধারে লোক না থাকার কারণেই আসলে থেমে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী।

আয়োজকের নির্দেশে রোড শোয়ের পিছনে থাকা মানুষরা আস্তে আস্তে এগিয়ে আসতে থাকেন। দু’ধারে থাকা দড়ির ব্যবধান কমিয়ে আনা হয় এবং রোড শোয়ের পিছনে থাকা মানুষদের দিয়ে রাস্তার দু’ধার ভরিয়ে দেওয়া হয় বলে দাবি করা হয়।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Suvendu Adhikari : অভিষেককে কার্বাইটে পাকানো কাঁঠালের সঙ্গে তুলনা শুভেন্দুর, দেখুন কী বললেন তিনি
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
দুর্গা পুজোয় কী ভাসবে বাংলা? দেখুন কী বলছে হাওয়া অফিস | West Bengal Weather Update