মেডিক্যাল কলেজের লেডিজ হোস্টেলে ঢুকে হস্তমৈথুন! ফের চিকিৎসকদের নিরাপত্তা নিয়ে উঠল প্রশ্ন

মেডিক্যাল কলেজের লেডিজ হোস্টেলে ঢুকে হস্তমৈথুন! ফের চিকিৎসকদের নিরাপত্তা নিয়ে উঠল প্রশ্ন

Anulekha Kar | Published : Oct 12, 2024 6:53 AM IST

আজ চিকিৎসকদের আমরণ অনশনের সপ্তম দিন। তবুও বিন্দুমাত্র হেলদোল নেই সরকারের। অন্যদিকে ফের চিকিৎসকেদের নিরাপত্তা নিয়ে উঠল প্রশ্ন। এবার চাঞ্চল্যকর ঘটনা ঘটল বাঁকুড়ার সম্মিলনী কলেজে।

বাঁকুড়া সম্মিলনী মেডিক্যাল কলেজের লেডিজ় হস্টেলের শৌচাগারে ঢুকে হস্তমৈথুন করার সময় ধরা পড়ল এক যুবক। তারপরেই ভয়ঙ্কর উত্তেজনা ছড়িয়ে পড়েছে হাসপাতালে। নিরাপত্তার দাবিতে বিক্ষোভ দেখান হোস্টেলের আবাসিকরা। ঘেরাও করা হয় অধ্যক্ষকে।

Latest Videos

শুক্রবার সন্ধ্যায় লেডিজ হোস্টেলে ঢুকে হস্তমৈথুন করছিলেন এক যুবক। সেই সময়তেই শৌচাগারে ঢোকেন এক ডাক্তারি পড়ুয়া। যুবককে দেখে চিৎকার করে ওঠেন তিনি। অন্যদিকে পড়ুয়াকে দেখামাত্রা বাথরুমের দরজা বন্ধ করে দেয় যুবক। এরপর পুলিশ এসে যুবককে গ্রেফতার করে বলে জানা গিয়েছে। ঘটনায় চরম আতঙ্ক ছড়িয়ে পড়েছে হোস্টেল সংলগ্ন এলাকায়।

জানা গিয়েছে, এর আগও বহিরাগত যুবক ধরা পড়েছিল হোস্টেলে। তবে তাকে ধরা যায়নি। এরপর নিরাপত্তা বাড়ানোর প্রতিশ্রুতি দিলেও নিরাপত্তা বাড়ায়নি কর্তৃপক্ষ।

জানা যায়, শুক্রবার সন্ধ্যা নাগাদ নিজেকে অভিভাবক পরিচয় দিয়ে হস্টেলে ঢোকার চেষ্টা করে ওই যুবক । কিন্তু তখন তাঁকে বাধা দেন নিরাপত্তারক্ষীরা। এর পর সবার চোখ এড়িয়ে মেইন গেট দিয়ে হস্টেলে ঢুকে পড়ে অভিযুক্ত।

এরপর অধ্যক্ষকে ঘেরাও করে বিক্ষোভ দেখান হোস্টেলের আবাসিকরা। এই ঘটনায় ফের চিকিৎসকরা রাজ্যে কতটা নিরাপদ তা নিয়ে প্রশ্ন উঠছে বিভিন্ন মহলে।

Share this article
click me!

Latest Videos

ঝাঁঝ বাড়ছে জুনিয়র ডাক্তারদের আন্দোলনের, দেখুন কী বললেন জুনিয়র ডাক্তাররা | Junior Doctors Protest
Tala Barowari-র এবারের পুজোর থিম ‘হীরক রাজার দেশে’! লাইভ পারফরম্যান্সনে মুগ্ধ দর্শক! | Durga Puja
এখন কেমন আছেন অনিকেত? বড় আপডেট দিলেন চিকিৎসক সোমা মুখোপাধ্যায় | Aniket Mahata Health Update
চেতলা অগ্রণীতে অষ্টমীর পুজো #shorts #durgapuja2024 #durgapujashorts #durgapuja
অষ্টমীর পুজো বেলুর মঠে #shorts #durgapuja2024