দোকানের ভিতর মানসিক ভারসাম্যহীন ভাগ্নিকে ধর্ষণ, পলাতক অভিযুক্ত মামা

অভিযুক্ত একটি মুদিখানার দোকান চালান। সেই দোকানের পিছনে একটি ঘর আছে। সেখানেই মানসিক ভারসাম্যহীন যুবতীকে ধর্ষণ করে বলে অভিযোগ।

Sayanita Chakraborty | Published : Sep 11, 2024 9:21 AM IST

সারা দেশ যখন নারী সুরক্ষার জন্য লড়াই করে চলেছে, তখন ফের এক ধর্ষণের খবর এল প্রকাশ্যে। এবার ধর্ষিত হলেন বসিরহাট এক মানসিক ভারসাম্যহীন তরুণী। অভিযুক্ত সম্পর্কে তাঁর মামা হয়। ভাগ্নিকে ধর্ষণ করে পলাতক হয়েছে সেই মামা।

অভিযুক্ত একটি মুদিখানার দোকান চালান। সেই দোকানের পিছনে একটি ঘর আছে। সেখানেই মানসিক ভারসাম্যহীন যুবতীকে ধর্ষণ করে বলে অভিযোগ।

Latest Videos

বাড়ি থেকে বেরিয়ে এদিক ওদিক ঘুরছিল মেয়েটি। তারপর সে তার মামার দোকানে যায়। মঙ্গলবার সকাল ১১টা নাগাদ ভাগ্নিকে মামা তাঁর দোকানের পিছনের ঘরে গিয়ে বসতে বলে। তার পরেই ধর্ষণ করে।

যুবতীর বাবা দীর্ঘক্ষণ মেয়েকে খুঁজে না পেয়ে এদিক ওদিক খবর নিতে থাকে। খুঁজতে খুঁজতে শ্যালকের দোকানে যায়। দোকান খোলা ছিল। কিন্তু শ্যালককে দেখতে পায়নি। হঠাৎ সে দোকানের পিছনের ঘরে যায়। চমকে ওঠে। বাবাকে দেখে মেয়েটি চিৎকার শুরু করে। তারপর সেখান থেকে পালিয়ে যায় অভিযুক্ত। এই মর্মে থানায় অভিযোগ দায়ের করেছে মেয়েটির বাবা। তদন্তে নেমেছে পুলিশ। অভিযুক্ত এখনও পলাতক। পুলিশ তদন্ত করছে বলে জানা গিয়েছে।

কিন্তু, এমন ঘটনা ফের প্রশ্ন তুলল নারী সুরক্ষা নিয়ে। সারা দেশ যখন আরজি কর কান্ড নিয়ে লড়াই করে যাচ্ছে। এমন সময় ফের ঘটল ধর্ষণের ঘটনা। দিনের বেলায় বসিরহাটে ধর্ষিত হতে হল এক মানসিক ভারসাম্যহীন তরুণীকে। এই ঘটনায় অবাক সকলে। মামা হয়ে ভাগ্নীর সঙ্গে কীভাবে এমন কাজ করল তা নিয়ে উঠল প্রশ্ন। 

 

Share this article
click me!

Latest Videos

দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |
'বন্যার জন্য দায়ী মমতা, তিনি বাঁধ সংরক্ষণ না করে টাকা ঝেড়ে দিয়েছেন' বিস্ফোরক Suvendu Adhikari
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case