Breaking News: জনবহুল রাস্তায় পালটি খেয়ে উলটে গেল মিনিবাস, মারাত্মক দুর্ঘটনায় রক্তাক্ত মেয়ো রোড

বাসের ভেতর দিকে উলটে গেছে সমস্ত সিট। মেয়ো রোডের জনবহুল রাস্তায় ভয়ঙ্কর দুর্ঘটনায় ব্যাপকভাবে আহত যাত্রীরা। 

Web Desk - ANB | Published : Apr 1, 2023 11:54 AM IST / Updated: Apr 01 2023, 05:49 PM IST

কলকাতার মেয়ো রোডের উপর পালটি খেয়ে একেবারে খেলনা গাড়ির মতো সম্পূর্ণ উলটে গেল একটি মিনি বাস। শনিবার বিকেলে এই ভয়ঙ্কর দুর্ঘটনার জেরে আতঙ্কিত হয়ে পড়েন মেয়ো রোডের যাত্রীরা। দুর্ঘটনার সময় বাসটির ভেতরে প্রচুর যাত্রী ছিলেন। একটি বেপরোয়া বাইককে বাঁচাতে গিয়ে মিনি বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে এমন দুর্ঘটনার কবলে পড়ে বলে জানা গেছে।

শনিবার বিকেলে মেটিয়াবুরুজ থেকে ধর্মতলার মেয়ো রোড হয়ে মিনি বাসটি হাওড়ার দিকে যাচ্ছিল, মেয়ো রোডের কাছে একটি বাইককে বাঁচাতে গিয়ে বা ওভারটেক করতে গিয়ে সেটি একেবারে উলটে যায়। ভেতরে থাকা যাত্রীরা মারাত্মকভাবে আহত হন, বাসের ভেতর দিকে সমস্ত সিট উলটে যায়। যাত্রীদের রক্তে লাল হয়ে যায় জনবহুল রাস্তা। চারিদিকে ছড়িয়ে পড়ে ভাঙা কাঁচের টুকরো। যাত্রীরা বাসের ভিতরে এমনভাবে আটকে পড়েন যে, তাঁদের বের করে আনাই কঠিন হয়ে পড়েছিল। পরে পুলিশ এবং স্থানীয় মানুষজনের চেষ্টায় বাসের পেছন দিকের কাঁচ ভেঙে আটকে পড়া যাত্রীদের উদ্ধার করা সম্ভব হয়। 


জখম হওয়া যাত্রীদের তড়িঘড়ি এসএসকেএম হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করানো হয়। বাসে থাকা যাত্রীরা অভিযোগ করেছেন যে, ড্রাইভার প্রচণ্ড গতিতে বাসটি চালাচ্ছিলেন। অতিরিক্ত গতির কারণেই দুর্ঘটনা হয়েছে বলে অভিযোগ করেন তাঁরা। বাসের চালক বাইকটির সঙ্গে প্রতিযোগিতা করছিলেন বলেও অভিযোগ তাঁদের। এই দুর্ঘটনায় পাশ দিয়ে চলা মোটরবাইকের চালকও আহত হয়েছেন এবং তাঁর বাইকটিও ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানা গেছে।

পুলিশি তৎপরতা এবং স্থানীয়দের সহায়তায় কয়েক ঘণ্টার মধ্যেই উলটে যাওয়া বাসের ভেতর আটকে থাকা সমস্ত যাত্রীদের বের করে আনা গেছে। কিছু ক্ষণের জন্য মেয়ো রোডের একটি অংশে যান চলাচল ব্যাহত হয়। ক্রেন নিয়ে এসে বাসটিকে সোজা করে তোলার কাজ চলছে। বাসের চালক ও কন্ডাক্টরকে আটক করেছে পুলিশ। দুর্ঘটনা প্রসঙ্গে তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন-
বীরভূমের মহম্মদবাজারের বিস্ফোরক-কাণ্ডে গ্রেফতার রাজ্যসরকারি কর্মী, ২ জনকে পাকড়াও করল এনআইএ
কাজের উদ্দেশ্যে বাইরে যাচ্ছেন? জ্যোতিষশাস্ত্রের 'দিশাশূল' নিয়ম মেনে এই মারাত্মক ভুলগুলো অবশ্যই এড়িয়ে চলুন
নিউ গড়়িয়া থেকে রুবি পর্যন্ত মেট্রো রেলের ভাড়া কত হচ্ছে? দেখে নিন রেলের তরফে প্রকাশ করা তালিকা

Share this article
click me!