রাস্তার মধ্যে জুতো পরিয়ে না দেওয়ায় বেধড়ক মার শিক্ষিকাকে, ভেঙে কয়েক টুকরো হয়ে গেল হাত

স্থানীয়দের ও আক্রান্ত শিক্ষিকার পরিবারের সদস্যদের অভিযোগ মহিলাকে দীর্ঘ দিন ধরেই বিরক্ত করত। অশালীন ব্যবহার করত। কটূক্তি করত।

 

Saborni Mitra | Published : Dec 22, 2023 9:31 AM IST / Updated: Dec 22 2023, 03:02 PM IST

আবারও প্রকাশ্যে নারী নির্যাতনের ঘটনা। এবার মালদা। হবিবপুরে স্কুলে সামনেই দিনে দুপুরে এক স্কুল শিক্ষিকার হাত ভেঙে দিল এক দুষ্কৃতী। নিগৃহীতা মহিলার হাত ভেঙে কয়েক টুকরো হয়ে গেছে। মহিলা বর্তমানে চিকিৎসাধীন। মহিলা বর্তমানে চিকিৎসাধীন। অন্যদিকে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

শিক্ষিকাকে নির্যাতন

স্থানীয়দের ও আক্রান্ত শিক্ষিকার পরিবারের সদস্যদের অভিযোগ মহিলাকে দীর্ঘ দিন ধরেই বিরক্ত করত। অশালীন ব্যবহার করত। কটূক্তি করত। সেই কারণে আগেই মহিলা পুলিশের দ্বারস্থ হয়েছিল। পুলিশ অভিযুক্তকে সেই সময় একবার পাকড়াও করে। কিন্তু তারপর ছেড়ে দেওয়া হয়। তারপর আবার মহিলাকে উত্যক্ত করতে শুরু করে।

হাত ভেঙে দেওয়া

স্থানীয় প্রশাসন জানিয়েছে, নির্যাতিতা মহিলা যখন স্কুলে যাচ্ছিল বৃহস্পতিবার সেই সময়ই চড়াও হয় যুবক। পথ আগলে দাঁড়ায়। প্রথম য়ুবক নিজের পায়ের জুতো মহিলার দিকে ছুঁড়ে দেয়। তারপর সেটি পরিয়ে দিতে বলে। মহিলা রাজি না হলেই যুবক কাছ থেকেই একটি গাছের ডাল ভেঙে নিয়ে তারপর মহিলাকে বেধড়ক পেটাতে শুরু করে। সেই সময়ই মহিলার হাত ভেঙে যায়।

উদ্ধার

মহিলাকে উদ্ধারে প্রথম স্কুলের সহকর্মী ও রাঁধুনি ছুটে আসে। শিক্ষিকাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরিস্থইতির অবনতি হলে তাঁকে নিয়ে যাওয়া হয় মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে। কিন্তু পরিবারের সদস্যরা মহিলার আরও ভাল চিকিৎসার জন্য স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করেছে।

অভিযুক্তের হামলা

অভিযুক্ত ব্যক্তিকে ঘটনার পরই দ্রুত পুলিশ পাকড়াও করেছে। কিন্তু তার আগেই বিপাকে পড়তে হয় পুলিশকে। কারণ অভিযুক্ত পুলিশকে ধরতে গিয়ে র়ড, হাতুড়ির মত ভারী অস্ত্র নিয়ে হামলার চেষ্টা করে। কিন্তু পুলিশের সঙ্গে পেরে উঠতে পারেনি। পুলিশ জানিয়েছে দুষ্কৃতীর কড়া শাস্তির ব্যবস্থা করা হয়েছে। 

আরও পড়ুন: 

Rajya Sabha: লোকসভার পর এবার রাজ্যসভাতেও পাশ হলে গেল তিনটি ক্রিমিনাল বিল

Bharat Jodo Yatra 2.0: লোকসভা নির্বাচনে কংগ্রেসের হাতিয়ার ভারত জোডো যাত্রা, শুরুর আর্জি রাহুলের কাছে

Terror Attack: জম্মু ও কাশ্মীরে সেনা বাহিনীর ট্রাক লক্ষ্য করে আক্রমণ জঙ্গি হামলা, নিহত ৩ সেনা জওয়ান

Share this article
click me!