বিশ্বভারতীতে ছাত্রীর রহস্যমৃত্যু! পুলিশের হাতে এল ভয়ঙ্কর হোয়াটসঅ্যাপ চ্যাট, কিশোরীকে হুমকি দিচ্ছিল কে?

বিশ্বভারতীতে ছাত্রীর রহস্যমৃত্যু! পুলিশের হাতে এল ভয়ঙ্কর হোয়াটসঅ্যাপ চ্যাট, কিশোরীকে হুমকি দিচ্ছিল কে?

Anulekha Kar | Published : Sep 8, 2024 8:59 AM IST

বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের ছাত্রীর মৃত্যুতে চাঞ্চল্যকর তথ্য পেল পুলিশ। মৃত ছাত্রীকে হুমকি দেওয়া হয়েছিল বলে জানিয়েছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় বিষ খেয়ে আত্মঘাতী হয়েছিলেন অনামিকা সিংহ নামের এই ছাত্রী।

তাঁকে ব্ল্যাকমেইল করা হয়েছিল বলে অনুমান পুলিশের। আর এই ব্ল্যাকমেইলের কারণেই ভয়ে আত্মহত্যা করেন তরুণী বলে জানা গিয়েছে।

Latest Videos

মৃতার হোয়াটস্যা চ্যাট দেকেই হুমকির বিষয়টি জানাতে পারে পুলিশ। তবে কে এই কিশোরীকে হুমকি দিচ্ছিল তা এখনও জানতে পারেনি পুলিশ। কে এই কিশোরীকে হুমকি দিচ্ছিল তা জানার চেষ্টা করছেন তদন্তকারীরা।

হোয়াটস্যাপ চ্যাট সূত্রে জানা গিয়েছে, এক ব্যক্তি অনামিকাকে হুমকি দিয়ে বলেন, " টাকা জোগাড় করুন না হলে কি হবে বুঝতে পারবেন"

এই চ্যাট ঘিরেই রহস্য ঘনীভুত হচ্ছে রহস্য। তদন্তকারীরা জানতে পেরেছেন, অনামিকা সিংহ নামের পড়ুয়া তাঁর বোনের দুর্ঘটনার কথা জানিয়ে সহপাঠী এবং বিশ্ববিদ্যালয়ের অধ্যাপকদের কাছ থেকে টাকা সাহায্য চেয়েঠিলেন। তাঁর বোনের দুর্ঘটনার জন্য ৫ লক্ষ টাকা প্রয়োজন এমনই জানিয়েছিল অনামিকা।

পরে কিশোরীর মৃত্যুর পর পুলিশে খোঁজ নিয়ে জানতে পারেন যে তাঁর বোনের কোনও রকম দুর্ঘটনা ঘটেনি। তাহলে টাকা চাওয়ার পিছনে কী কারণ ছিল, তাই নিয়ে রহস্য তৈরি হয় পুলিশের মনে।

পরে হোয়াটস্যাপ চ্যাট ঘেঁটে এক ব্যক্তির হুমকি দিয়ে টাকা চেয়েছেন। ওই ব্যক্তির হুমকির পাল্টা উত্তরও দেন অনামিকা। তিনি জানান, " আপনি কি হুমকি দিচ্ছেন? কী করবেন আপনি? উত্তরে সেই ব্যক্তি কথোপকথন জানায় " তাড়াতাড়ি জেনে যাবেন অপেক্ষা করুন"। এই হুমকিতেই ঘাবড়ে গিয়ে আত্মহত্যা করেন কিশোরী বলেই অনুমান করছে পুলিশ।

Share this article
click me!

Latest Videos

Suvendu Adhikari Live: আর জি করের ঘটনার প্রতিবাদে নৈহাটিতে শুভেন্দুর মিছিল, দেখুন সরাসরি
'কীভাবে থেকে কোটি কোটি টাকা লুটত সন্দীপ ঘোষের সিন্ডিকেট?' দেখুন কী বললেন ডাঃ অর্চনা মজুমদার | RG Kar
১৩ সেপ্টেম্বর শুক্রবার এই ব্যক্তিদের ব্যবসায় ভালো আয় হতে পারে, দেখুন জ্যোতিষ কথা | ajker rashifal
অভয়া কাণ্ডের প্রতিবাদে ফের রাজপথে বাম পতাকা! শুরু হল লালবাজার অভিযান | RG Kar Protest |
'দিদিমণি গদির নেশায় মাতাল হয়েছে' কবি গানে মমতাকে ধুয়ে দিলেন অসীম সরকার | Asim Sarkar | R G Kar