বৃদ্ধের সঙ্গে যৌন মিলনে লিপ্ত হতে হবে যুবতী গৃহবধূকে, প্রস্তাব দেওয়ার পরেই সাংঘাতিক কাণ্ড নদিয়ায়

সন্ধ্যার অন্ধকারে নিজের বাপের বাড়ি থেকে শ্বশুরবাড়িতে ফিরছিলেন গ্রামের ওই মহিলা। রাস্তায় তাঁকে দেখতে পেয়েই ঝাঁপিয়ে পড়েন বৃদ্ধ!

Sahely Sen | Published : Nov 26, 2023 4:24 AM IST

বারংবার গ্রামের যুবতী গৃহবধূকে যৌন মিলনের প্রস্তাব দিতেন গ্রামেরই এক বৃদ্ধ। টানা ২ বছর ধরে ক্রমাগত বেড়েই চলছিল বিভিন্নভাবে উত্যক্ত করা। কিন্তু, কিছুতেই বৃদ্ধের প্রস্তাবে আমল দিতেন না গৃহবধূ। তার ফলে শেষমেশ হাসপাতালে ভর্তি হতে হল তাঁকে। 

-

ঘটনাটি ঘটেছে নদিয়া জেলার চাপড়ায়। এই এলাকায় নিজের শ্বশুরবাড়িতেই থাকতেন ওই মহিলা। কোতোয়ালি থানার দৈয়ের বাজার এলাকায় ছিল তাঁর বাবার বাড়ি। শুক্রবার সন্ধেবেলা সেখান থেকে তিনি নিজের বাড়িতে ফিরে আসছিলেন। সেখানেই রাস্তায় তাঁকে দেখতে পান ওই বৃদ্ধ। সঙ্গে সঙ্গে আকস্মাৎ মহিলাকে আক্রমণ করেন তিনি! 

-

মহিলাকে রাস্তার ওপর ফেলে তাঁর মুখ চেপে ধরে ছুরি দিয়ে এলোপাথাড়ি কোপ বসাতে থাকেন ওই বৃদ্ধ। মহিলার প্রচণ্ড চিৎকার শুনে আশেপাশের এলাকা থেকে স্থানীয় মানুষজন ছুটে আসেন ওই স্থানে। রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করানো হয়। সেখানেই অভিযুক্তের ব্যাপারে মুখ খোলেন আক্রান্ত মহিলা। 

-

আক্রমণকারীর নাম স্বপন বিশ্বাস, তিনি দীর্ঘদিন ধরেই ওই মহিলাকে আকারে ইঙ্গিতে যৌন মিলনের প্রস্তাব দিতেন বলে জানিয়েছেন গৃহবধূ। মহিলা রাজি না হওয়ায় তাঁকে হামলা করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। ধারাল অস্ত্র নিয়ে বুকের ওপর এলোপাথাড়ি কোপ মারা হয়েছে বলে জানা গেছে। অভিযুক্তকে পাকড়াও করে কৃষ্ণনগর আদালতে হাজির করেছে চাপড়া থানার পুলিশ।

-

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!