চাকরির প্রতিশ্রুতি দিয়ে ঘরে ডেকে ধর্ষণ! মুর্শিদাবাদ থেকে গ্রেফতার তৃণমূল নেতা, চাঞ্চল্য এলাকায়

এবার ধর্ষণের অভিযোগ উঠল খোদ শাসকদলের নেতার বিরুদ্ধেই। চাকরি দেওয়ার নাম করে রাতভর ঘরে আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠল এক তৃণমূল (TMC) নেতার বিরুদ্ধে।

Subhankar Das | Published : Aug 12, 2024 11:02 AM IST

এবার ধর্ষণের অভিযোগ উঠল খোদ শাসকদলের নেতার বিরুদ্ধেই। চাকরি দেওয়ার নাম করে রাতভর ঘরে আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠল এক তৃণমূল (TMC) নেতার বিরুদ্ধে।

এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে মুর্শিদাবাদের (Murshidabad) নওদা গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন প্রধানের স্বামী সঞ্জিত রায়কে। ইতিমধ্যেই, নওদা থানার পুলিশ এই ঘটনার তদন্তে নেমেছে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন ধৃত তৃণমূল নেতা। সত্যিই তিনি চাকরির প্রতিশ্রুতি দিয়ে মহিলাকে ঘরে ডেকে নিয়ে যান কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

Latest Videos

জানা যাচ্ছে, ঐ মহিলা মুর্শিদাবাদের নওদা থানার আমতলা এলাকার বাসিন্দা। তাঁর দাবি, অভিযুক্ত তৃণমূল নেতা তাঁকে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দেন। সূত্রের খবর, সমস্ত নথিপত্র নিয়ে ঐ মহিলাকে তৃণমূল নেতা তাঁর বাড়িতে আসতে বলেন।

সেইমতোই মহিলা শুক্রবার তৃণমূল নেতার বাড়িতে যান। তবে অভিযোগ, ঘরে ঢোকা মাত্রই দরজা বন্ধ করে দেন ঐ তৃণমূল নেতা। তারপর রাতভর তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ উঠেছে। শনিবার, সকালে ঐ মহিলা তাঁর পরিজনদের ফোন করেন। খবর পাওয়ামাত্রই মহিলার পরিবারের লোকজন সেই তৃণমূল নেতার বাড়িতে পৌঁছে যায়। এরপর তারা বন্ধ ঘর থেকে মহিলাকে উদ্ধার করেন।

তারপর নওদা থানার দ্বারস্থ হন সেই নির্যাতিতা এবং তাঁর পরিবারের লোকজন। উক্ত তৃণমূল নেতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ জানান তারা। আর সেই অভিযোগের উপর ভিত্তি করেই অভিযুক্ত তৃণমূল নেতাকে গ্রেফতার করে পুলিশ। তবে সেই মহিলার সঙ্গে আদৌ কোনও শারীরিক নির্যাতন হয়েছে কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে।

এমনকি, ঐ মহিলার মেডিক্যাল টেস্টও করানো হয়েছে। তৃণমূল নেতা আদৌ সেই মহিলাকে সত্যিই ধর্ষণ করেছে, নাকি এই ঘটনার নেপথ্যে অন্য কোনও রহস্য লুকিয়ে রয়েছে, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
অবশেষে ধর্না প্রত্যাহারের সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা | Junior Doctors
পরনে উর্দি, অথচ পা টলোমলো! রায়গঞ্জের রাস্তায় মদ্যপ অবস্থায় পুলিশকর্মীর উৎপাত | Raiganj News Today
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case