ভারী বৃষ্টির সম্ভাবনা জেলায় জেলায়, জেনে নিন কোথায় কখন নামবে বৃষ্টি? কী বলছে হাওয়া অফিস?

। আগামী কয়েকদিন উত্তরবঙ্গে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায় সতর্কতাও জারি করা হয়েছে। ওই সব জেলায় ভারী বৃষ্টি হতে পারে। এ ছাড়া আরও কয়েকটি জেলায় বজ্রপাত ও বৃষ্টি হতে পারে।

 

deblina dey | Published : Aug 12, 2024 2:25 AM IST

Weather News: হাওয়া অফিস সপ্তাহের শুরুতে দক্ষিণ ও উত্তরবঙ্গে ভারী থেকে অতি ভারী বৃষ্টির পূর্বাভাস দিয়েছে। নিম্নচাপের কারণে বৃষ্টির তীব্রতা বাড়বে, পাশাপাশি থাকে অস্বস্তিও। আগামী কয়েকদিন উত্তরবঙ্গে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায় সতর্কতাও জারি করা হয়েছে। ওই সব জেলায় ভারী বৃষ্টি হতে পারে। এ ছাড়া আরও কয়েকটি জেলায় বজ্রপাত ও বৃষ্টি হতে পারে।

একই সঙ্গে উত্তর দিনাজপুর, দক্ষিণ দিনাজপুর ও মালদায় বজ্রপাত-সহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। বাংলার উত্তরাঞ্চলের জেলাগুলিতে বিক্ষিপ্ত ভারী বৃষ্টিপাত আগামী সাত দিন অব্যাহত থাকতে পারে। নিম্নচাপের কারণে বুধ থেকে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। দক্ষিণবঙ্গের কয়েকটি জেলায় সতর্কতাও জারি করা হয়েছে। ওই সব জেলায় ভারী বৃষ্টি হতে পারে। এ ছাড়া আরও কয়েকটি জেলায় বজ্রপাত ও বৃষ্টি হতে পারে।

Latest Videos

সপ্তাহের শুরু থেকেই দক্ষিণবঙ্গের জেলাগুলিতে বেশ কিছু জেলায় সম্ভাব্য অতি বৃষ্টির জন্য প্রস্তুতি নিচ্ছে। । রাজ্যে সারা রাত ধরে অবিরাম বৃষ্টির আশঙ্কা, যার ফলে দক্ষিণবঙ্গের নিম্নাঞ্চলে বন্যা পরিস্থিতির পূর্বাভাস। কলকাতার কিছু এলাকায় জলাবদ্ধতা হতে পারে। হুগলি কলকাতায় স্বাভাবিকের চেয়ে উল্লেখযোগ্যভাবে কম তাপমাত্রা রেকর্ড করেছে। উচ্চ আর্দ্রতা এবং প্রচুর বৃষ্টিপাত।

Share this article
click me!

Latest Videos

‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024