Viral Video: ভক্তিমান চোর! মা কালীর পায়ে প্রণাম ঠুকেই হাপিশ করে দিল গয়না, সিসি ক্যামেরার ভিডিও এখন ভাইরাল

মায়ের মন্দিরে প্রণাম করার পরেই নিঃশব্দে গয়না হাতাতে চুরি করল চোর! সিসি ক্যামেরায় ফুটেজ ধরা পড়তেই তাকে চিনতে পারলেন উদ্যোক্তারা।

Sahely Sen | Published : Nov 14, 2023 9:22 AM IST / Updated: Nov 14 2023, 04:56 PM IST

কালী ঠাকুরের গায়ে পরানো ছিল ভারী ভারী গয়না। সকাল হতেই মূর্তির গা শূন্য! একটি গয়নাও নেই। কে সমস্ত গয়না চুরি করল, তা জানার জন্যই সিসি ক্যামেরার ফুটেজ দেখতে শুরু করেছিলেন পুজোর উদ্যোক্তারা। সেই ফুটেজেই ধরা পড়ল অদ্ভুত কাণ্ড! ঘটনাটি ঘটেছে হাওড়া জেলায়।

-

চ্যাটার্জিহাট থানার অন্তর্গত সিজন সংঘ ক্লাবের পুজো এবছর ৫৮ বছরে পদার্পণ করেছে। এলাকার পুরনো বারোয়ারি পুজোগুলির মধ্যে এটি অন্যতম। এবারের পুজোয় এলাহি আয়োজন করা হয়েছিল। উদ্যোক্তারা প্রায় লক্ষাধিক টাকার সোনার গয়না দিয়ে সাজিয়েছিলেন প্রতিমাকে। রাতে মণ্ডপের সুরক্ষার জন্য সেখানে সিসিটিভিও লাগানো হয়েছিল। সেই ক্যামেরায় ধরা পড়ল চোরের কীর্তি।

-

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, প্রথমে দেবীর সামনে দাঁড়িয়ে প্রণাম করে চোর, তারপরেই চারিদিকে তাকিয়ে নিয়ে সুযোগ বুঝে হাপিশ করে দেয় সমস্ত গয়না। সিসিটিভি-র ছবি দেখেই ক্লাব সদস্যরা দুষ্কৃতীকে চিহ্নিত করে। এরপরেই পুলিশে খবর দেন তাঁরা। এলাকায় ওই যুবককে সকলে ‘পুটপুট’ নামে চেনে। সকালে তার বাড়ি যায় পুলিশ। সেখানে থেকে চুরি যাওয়া সমস্ত গহনা উদ্ধার হয়। পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করেছে।

 

 

Read more Articles on
Share this article
click me!