Panchayat Election 2023: হিংসা কবলিত বাসন্তীতে যাচ্ছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস, কোচবিহার থেকে ফিরেই শুরু হবে যাত্রা

রবিবার রাতেই বাসন্তীতে নিহত তৃণমূল কর্মীর পরিবারের মানুষজনের সঙ্গে ফোনে কথা বলেন রাজ্যপাল। সোমবার উত্তরবঙ্গ থেকে পদাতিক এক্সপ্রেসে শিয়ালদহ পৌঁছে সোমবারই বাসন্তী রওনা হচ্ছেন তিনি। 

Web Desk - ANB | Published : Jul 3, 2023 4:28 AM IST / Updated: Jul 03 2023, 01:04 PM IST

রাতের অন্ধকারে তৃণমূল কর্মীর রাস্তা আটকে দাঁড়িয়ে একের পর এক গুলি। ঝাঁঝরা হয়ে গিয়েছিল বাসন্তীর ফুল মালঞ্চের বাসিন্দা জিয়ারুল মোল্লার দেহ, তাঁর বয়স হয়েছিল মাত্র ৪২ বছর। এই ঘটনায় উত্তপ্ত হয়ে রয়েছে বাসন্তীর কাঁঠালবেড়িয়া গ্রাম পঞ্চায়েত এলাকা। পঞ্চায়েত নির্বাচনের আগে স্বয়ং উপস্থিত থেকে বিভিন্ন অশান্তি- প্রবণ এলাকা পরিদর্শন করছেন বাংলার রাজ্যপাল সি ভি আনন্দ বোস। ৩ জুলাই, সোমবার তৃণমূল কর্মীর মৃত্যুর পর বাসন্তীতে যাচ্ছেন তিনি।

রাজনৈতিক হিংসাজনিত অশান্তির কারণে উত্তাল হয়েছিল কোচবিহার। সেই হিংসাবিধ্বস্ত জেলা থেকে ফিরেই সোমবার বাসন্তীতে পৌঁছচ্ছেন সি ভি আনন্দ বোস। এলাকার নিহত যুব তৃণমূল নেতা জিয়ারুল মোল্লার পরিবারের মানুষজন রাজ্যপুলিশের চেয়ে রাজ্যপালের ওপরেই অধিক আস্থা রেখেছেন। বাবার মৃত্যুর কারণে সিবিআই তদন্তের দাবিও তুলেছেন জিয়ারুলের কন্যা মানোয়ারা পিয়াদা, এবছর তিনি কাঁঠালবেড়িয়া থেকে পঞ্চায়েত সমিতির তৃণমূল প্রার্থী হয়েছেন।

মানোয়ারা পিয়াদার অভিযোগ, তাঁর বাবা ছিলেন যুব তৃণমূল নেতা আমানুল্লা লস্করের অনুগামী। ভোটের টিকিট নিয়ে তৃণমূলের সঙ্গে বিবাদের জেরেই খুন হয়েছেন জিয়ারুল। পুলিশকে আশঙ্কার কথা বার বার জানানো হলেও প্রশাসনের তরফে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। তাই রাজ্যপালকেই এর বিহিত করার আর্জি জানিয়েছেন তিনি। পাশাপাশি, সিবিআই তদন্ত দাবি করেছেন পঞ্চায়েতের এই তৃণমূল প্রার্থী। রবিবার রাতেই বাসন্তীতে নিহত তৃণমূল কর্মীর পরিবারের মানুষজনের সঙ্গে ফোনে কথা বলেন রাজ্যপাল। সোমবার উত্তরবঙ্গ থেকে পদাতিক এক্সপ্রেসে শিয়ালদহ পৌঁছে সোমবারই বাসন্তী রওনা হচ্ছেন তিনি।

আরও পড়ুন-

Buddha Purnima Express Status: পর্যটকদের জন্য সুখবর! রেলের তরফে ফের চালু হল বুদ্ধ পূর্ণিমা এক্সপ্রেস
আগামিকাল থেকেই শুরু হচ্ছে মঙ্গলা গৌরী ব্রত, বিবাহিত মহিলারা অবশ্যই জেনে নিন এর তাৎপর্য
Rakhi Purnima 2023: সাবধান! এবছর রাখী পূর্ণিমায় পড়তে চলেছে ভাদ্রের ছায়া, জ্যোতিষ শাস্ত্র মতে উৎসবের তারিখ ও শুভ সময় কখন?

Read more Articles on
Share this article
click me!