Panchayat Election 2023: অসুস্থতা সত্ত্বেও বীরভূমে মমতা বন্দ্যোপাধ্যায়ের বার্তা, পঞ্চায়েত নির্বাচনে জোরদার প্রস্তুতি

বীরভূম জেলার কাজ দেখাশোনার জন্য তিনি যে কোর কমিটি গঠন করে দিয়েছিলেন, সেই কমিটির সদস্যরাও আজকের সভায় উপস্থিত থাকবেন বলে দলীয় সূত্রে জানা গিয়েছে। 

Sahely Sen | Published : Jul 3, 2023 6:04 AM IST / Updated: Jul 03 2023, 01:03 PM IST

উত্তরবঙ্গ থেকে পঞ্চায়েত ভোটের প্রচার শুরু করেছিলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু, প্রথম প্রচারের পরেই হেলিকপ্টারের জরুরি অবতরণের কারণে বড়সড় চোট পান তিনি। আপাতত ফিজিওথেরাপিতে রয়েছেন বাংলার মুখ্যমন্ত্রী। ৩ জুলাই সোমবার বীরভূমের খয়রাশোলে সভা করার কথা ছিল তাঁর। পরিকল্পনা একই থাকছে। আজ সেই মঞ্চ থেকেই দলীয় কর্মী সমর্থকদের কাছে পৌঁছে যাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের বার্তা।

দলীয় সূত্রে জানা গেছিল, সোমবার খয়রাশোলে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বার্তা দেবেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু, তারপর বদল করা হয়েছে সেই পরিকল্পনা। জানা গেছে, চোটের কারণে সশরীরে হাজির থাকতে না পারায় দলের নেতাকর্মীদের উদ্দেশে টেলিফোনিক বার্তা দেবেন তৃণমূল নেত্রী। টেলিফোনের মাধ্যমে পৌঁছে যাবে তাঁর অডিও বার্তা।

অনুব্রত মণ্ডলের অনুপস্থিতিতে পঞ্চায়েত নির্বাচনের প্রচারের জন্য দলের সেকেন্ড ইন কম্যান্ড অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা করার কথা ছিল বীরভূম জেলায়। পরবর্তী সময়ে সেই সভা না হলেও দলের প্রধান নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রচারের দায়িত্ব নিয়েছিলেন। পঞ্চায়েত ভোট মাথায় রেখে অনুব্রত-হীন বীরভূমে এখন তিনিই রয়েছেন মুখ্য তদারকির কাজে। সেই কাজের আগে শারীরিক চোট থাকলেও টেলি যোগাযোগের মাধ্যমে ঘাসফুল শিবিরের কাছে পৌঁছে যাবেন তিনি। বীরভূম জেলার কাজ দেখাশোনার জন্য তিনি যে কোর কমিটি গঠন করে দিয়েছিলেন, সেই কমিটির সদস্যরাও আজকের সভায় উপস্থিত থাকবেন বলে দলীয় সূত্রে জানা গিয়েছে।

আরও পড়ুন- 
Panchayat Election 2023: হিংসা কবলিত বাসন্তীতে যাচ্ছেন রাজ্যপাল সিভি আনন্দ বোস, কোচবিহার থেকে ফিরেই শুরু হবে যাত্রা
Buddha Purnima Express Status: পর্যটকদের জন্য সুখবর! রেলের তরফে ফের চালু হল বুদ্ধ পূর্ণিমা এক্সপ্রেস

আগামিকাল থেকেই শুরু হচ্ছে মঙ্গলা গৌরী ব্রত, বিবাহিত মহিলারা অবশ্যই জেনে নিন এর তাৎপর্য

Read more Articles on
Share this article
click me!