PM Modi: 'সন্দেশখালির জন্য তৃণমূলকে ভুগতে হবে', কোচবিহার থেকে মমতাকে আক্রমণ মোদীর

মোদী রাজ্যের তৃণমূল সরকার চালু করা লক্ষ্মীর ভাণ্ডারের পাল্টা লাখপতি দিদি প্রকল্পের কথা তুলে ধরেন। তিনি বলেন , 'আমরা লাখরতি বানাব তিন কোটি মহিলাকে। ওঁদের ড্রোন পাইলট বানাব।

 

Saborni Mitra | Published : Apr 4, 2024 11:04 AM IST

মমতা বন্দ্যোপাধ্যায়ের জনসভার কিছুক্ষণ পরেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জনসভা করেন কোচবিহারের রাসমেলা ময়দানে। বিজেপি প্রার্থী নীশিথ প্রামানিকের সমর্থনে এদিন সভা করেন মোদী। সেখান থেকেই তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যাকে নিশানা করেন তিনি। নিশানা করেন তৃণমূল কংগ্রেসকেও। এদিন মমতা বলেন তিনি এই রাজ্যে সিএএ এনআরসি চালু করতে দেবেন না। পাল্টা মোদী রাজ্যের মানুষকে সিএএ নিয়ে আশ্বস্ত করেন। তিনি বলেন, বিজেপি সরকার সিএএ নিয়ে এসেছে। প্রতি পরিবারকে নাগরিকত্ব দেওয়ার গ্যারেন্টি দিচ্ছে মোদী। তারপরই তিনি বলেন, 'বাংলার প্রতি পরিবারকে বলব তৃণমূল বামেরা আপনাদের ভয় দেখাতে পারে। কিন্তু আপনারা ১০ বছর আমার কাজ দেখেছেন। মোদীর গ্যারান্টির উপর ভরসা রাখুন।'

'সনাতন ধর্মের বিরুদ্ধে কথা বলতে পারি না', কংগ্রেস ছেড়ে বিজেপিতে গিয়ে বার্তা গৌরব বল্লভের

এদিন মোদী রাজ্যের তৃণমূল সরকার চালু করা লক্ষ্মীর ভাণ্ডারের পাল্টা লাখপতি দিদি প্রকল্পের কথা তুলে ধরেন। তিনি বলেন , 'আমরা লাখরতি বানাব তিন কোটি মহিলাকে। ওঁদের ড্রোন পাইলট বানাব। এতে আত্মনির্ভর ভারত প্রকল্পে গতি আসবে।'এদিন মোদী কেন্দ্র সরকারের উন্নয়নমূলক প্রকল্পগুলির কথা তুলে ধরে বলেন, গত ১০ বছরে যা হয়েছে তা হল ট্রেলার। কিন্তু এবার হবে আসল উন্নয়ন। তিনি বলেন বিজেপি উদ্দেশ্য অত্যন্ত সৎ। ১০ বছরে ২৫ কোটি মানুষকে দারিদ্র্য সীমা থেকে বার করে এনেছে তাঁর সরকার।

Mamata Vs Modi: লোকসভা নির্বাচনের হটস্পট কোচবিহার, মাত্র ৩০ কিলোমিটার ব্যবধানে সভা মোদী-মমতার

মোদী সন্দেশখালি ইস্যুতেই কছা বলেন কোচবিহারে। তিনি বলেন, সন্দেশখালির জন্য দায়ী একমাত্র তৃণমূল কংগ্রেস। এর জন্য তৃণমূল কংগ্রেসকে ভুগছে হবে। তিনি মমতার তোলা ১০০ দিনের কাজের টাকার প্রসঙ্গেও এদিন উত্তর দেন। তিনি বলেন, বাংলায় কেন্দ্র থেকে টাকা পাঠান হয়েছে। কিন্তু বাংলার সরকারের বাধায় কাজ আটকে গিয়েছে। তিনি অভিযোগ করে বলেন, ষবাংলার জন্য যা উন্নয়নমূলক প্রকল্প নিয়ে আসি তৃণমূল সরকার চা চালু করতে দেয় না। উদাহরণ হিসেবে তিনি তুলে ধরেন আয়ুষ্মান ভারত প্রকল্পের কথা। তিনি বলেন এই রাজ্যের সরকার এই স্বাস্থ্য প্রকল্পটি থেকে রাজ্যের মানুষকে বঞ্চিত করে রেখেছে।

Rahul Gandhi: কী করে রাহুল গান্ধী কোটি কোটি টাকা আয় করেন? রইল কংগ্রেস নেতার সম্পত্তির দীর্ঘ তালিকা

 

Read more Articles on
Share this article
click me!