Congress vs TMC: মালদা থেকে মমতার হুঁশিয়ারি রাহুলকে, 'আগে সিপিএম-এর সঙ্গ ছাড়ো'

মালদা জেলা থেকেই মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, সিপিএম অনেক মেরেছে। মাথা ফাটিয়ে দিয়েছে। সিপিএম মাথা ফাটিয়ে দিয়েছে। সিপিএমকে কোনও দিনও ক্ষমা করব না।

 

Saborni Mitra | Published : Jan 31, 2024 10:57 AM IST

ভারত জোড়ো ন্যায় যাত্রা নিয়ে কংগ্রেস নেতা রাহুল গান্ধী রয়েছেন মালদায়। অন্যদিকে জেলা সফরেও মমতা বন্দ্যোপাধ্যায় রয়েছেন মালদায়। একটা সময় কংগ্রেসের খাসতালুক হিসেবে পরিচিত ছিল এই জেলা। কিন্তু এখন জেলা তৃণমূল কংগ্রেসের দখলে। এই জেলাতেই দুই দেলের শীর্ষস্থানীয় দুই রাজনৈতিক ব্যক্তিত্বের উপস্থিতি কিছুটা হলেও আলাদা মাত্রা এনে দিয়েছে। সম্প্রতি মোদী বিরোধী জোট তৈরি করতে গিয়ে একই ছাতার তলায় হাজির হয়েছিল। কিন্তু আসন সমঝতা নিয়ে দুই দলের মধ্যেই তীব্র বিবাদ তৈরি হয়। এদিনও মালয়া রাহুলের উপস্থিতিতেই মমতা বন্দ্যোপাধ্যায় স্পষ্ট করে জানিয়ে দেন তাঁর দল মাত্র দুটি আসনই কংগ্রেসকে ছেড়ে দেবে আগামী লোকসভা নির্বাচনের জন্য। আর সেই আসন ছাড়া হবে মালদা থেকেই ছাড়া হবে।

এদিন মালদা জেলা থেকেই মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, 'সিপিএম অনেক মেরেছে। মাথা ফাটিয়ে দিয়েছে। সিপিএম মাথা ফাটিয়ে দিয়েছে। সিপিএমকে কোনও দিনও ক্ষমা করব না। সিপিএম-এর সঙ্গে ঘর করা যায় না। যারা সিপিএম-এর সঙ্গে ঘর করে আমি তাদের ক্ষমা করি না। ' তিনি আরও বলেন, 'আমি কংগ্রেসকে বললাম তোমাদের একজনও বিধায়ক নেই। দুটি সাংসদ আসন মালদায় দিচ্ছি , আমরা জিতেয়ে দেব। ওরা না বলল, অনেক চাই আমি বললাম একটাও দেব না। আগে সিপিএম-এর সঙ্গ ছাড়!'

Latest Videos

এদিন মমতা আরও বলেন, মালদা থেকে একটা সময় কংগ্রেস একাধিক আসনে জিতেছে। কিন্তু এলাকার কোনও উন্নয়ন করেনি। তিনি আরও বলেন, বিজেপি হাত শক্ত করছে সিপিএম। কিন্তু তিনি তা হতে দেবেন না।

অন্যদিকে এদিন মালদায় রয়েছে কংগ্রেসের মিছিল। ভিড় বাড়ছে স্থানীয়দের। যদিও মালদাতেই রাহুল গান্ধীর গাড়ির কাচ ঢিল ছুঁড়ে ভেঙে দেওয়া হয়। কংগ্রেসের অভিযোগ তৃণমূলের দিকে। যদিও অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতা। এই ঘটনার তীব্র নিন্দা করেছেন কংগ্রেস নেতা অধীর চৌধুরী।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

R G Kar-এর ঘটনার অভিনব প্রতিবাদ সুন্দরবনের মৎস্যজীবীদের, নৌকা থেকেই দোষীদের গ্রেফতারের দাবি
প্রথমবার মুখ খুললেন সন্দীপ ঘোষের বউ, দেখুন কী বললেন সঙ্গীতা ঘোষ | Sandip Ghosh's Wife | R G Kar
'আমার মেয়েকেও ভুগিয়েছে, Sandip Ghosh বলেছিল, একটা চুলও ছিঁড়তে পারবি না' এক মায়ের গর্জন | RG Kar |
মমতার বিধায়ক রাতে ভিডিও কল করে কি নোংরামি করত? সব বলে দিলেন মহিলা! দেখুন | Chinsurah TMC News |
'তিলোত্তমা সঠিক বিচার না পেলে জনগণ বাকিটা বুজে নেবে' বিস্ফোরক Tapas Roy | R G Kar Case