দিনের পর দিন নাবালিকাকে ধর্ষণ! এরপর ধরা পড়তেই আত্মহত্যা করল ৬২ বছরের তৃণমূল নেতা

দিনের পর দিন নাবালিকাকে ধর্ষণ! এরপর ধরা পড়তেই আত্মহত্যা করল ৬২ বছরের তৃণমূল নেতা

Anulekha Kar | Published : Jul 27, 2024 3:20 AM IST

তৃণমূল নেতার লাগাতার ধর্ষণে গর্ভবতী ১৫ বছরের নাবালিকা। কথা প্রচার হতেই বিপত্তি, ঠেলা সামলাতে না পেরে আত্মঘাতী হলেন অভিযুক্ত। অভিযুক্তর বয়স ৬২ বছর সম্পর্কে নির্যাতিতার পিশেমশাই তিনি।

ঘটনাটি ঘটেছে দার্জিলিং জেলার খড়িবাড়ির রানিগঞ্জ-পানিশালা গ্রাম পঞ্চায়েতে। ইতিমধ্যেই স্থানীয় শ্মশান থেকে উদ্ধার করা হয়েছে ওই তৃণমূল নেতার ঝুলন্ত দেহ।

Latest Videos

জানা গিয়েছে, নির্যাতিতার বাড়িতে মাঝেমধ্যেই যাতায়াত করতেন জগদীশবাবু। সম্প্রতি নির্যাতিতার মেয়েকে শারীরিক গঠনের কিছু পরিবর্তন হয়েছিল, তাই চিকিৎসকের কাছে নিয়ে যান নির্যাতিতার বাবা-মা। এরপরই জানা যায় যে মেয়েটি গর্ভবতী হয়ে পড়েছে।

কিশোরীর বাবা অভিযোগ করেছেন যে গত মার্চ মাসে কিশোরীকে একা পেয়ে ধর্ষণ করেছে অভিযুক্ত। এরপর নবম শ্রেনীর ওই ছাত্রী জানায়, মাধ্যমিক পরীক্ষায় পাশ করলেই সরকারি চাকরি পাইয়ে দেবে এই প্রতিশ্রুতি দিয়ে বারবার ধর্ষণ করা হয় তাকে। ঘটনার কথা জানালে মেরে ফেলারও হুমকি দেয় অভিযু্ক্ত।

ঘটনার কথা জানাজানি হতেই অভিযুক্ত জগদীশের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়।অভিযুক্তের নামে পকসো ধারায় মামলা রুজু করা হয়। কিন্তু তারপরেই ঘটে ভয়ঙ্কর ঘটনা। খড়িবাড়ি শ্মশানের কাছ থেকে অভিযুক্তের ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। প্রসঙ্গত অভিযুক্ত তৃণমূলের শিল্পী সংগঠনের অঞ্চল সভাপতি ছিলেন বলে জানা গিয়েছে।

Share this article
click me!

Latest Videos

মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এ কী অভিযোগ করলেন রাজু বিস্তা? দেখুন | Raju Bista | RG Kar Case
BJP Live: আর জি করের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
ধর্না মঞ্চে প্রতীকী 'হাওয়াই চটি'! ক্ষোভ উগড়ে দিলেন সন্দীপ ঘোষের সহপাঠীরা | RG Kar Protest |
Mamata Banerjee Live : বৈঠকের পর সাংবাদিক সম্মেলনে মুখ্যমন্ত্রী, দেখুন সরাসরি
'টালা থানার ওসির বাড়িতে কেন ২০ জন কলকাতা পুলিশ? প্রশ্ন তুললেন Suvendu Adhikari | R G Kar Case