'৩টে বিয়ে, তাই মহিলারা রিঅ্যাক্ট করছে'! প্রচারের গাড়ি থেকে জোর করে কাঞ্চন মল্লিককে নামিয়ে দিলেন কল্যাণ

কোন্নগর নবগ্রাম পঞ্চায়েত এলাকায় তৃণমূল পার্টি অফিসের সামনে থেকে শুরু হয় প্রচার। সেখানেই কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের হুড খোলা গাড়িতে কাঞ্চনকে দেখা যায়। কিন্তু তাঁকে নিয়ে প্রচার করতে চাননি কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

Parna Sengupta | Published : Apr 25, 2024 9:41 AM IST / Updated: Apr 25 2024, 03:42 PM IST

শ্রীময়ী চট্টরাজকে বিয়ে করেই ফেঁসে গেলেন উত্তরপাড়ার বিধায়ক কাঞ্চন মল্লিক! ঘটনার ইঙ্গিত তো সেরকমই দেখাচ্ছে। না হলে আচমকা প্রচারের গাড়ি থেকে নেমে গেলেন কেন অভিনেতা-বিধায়ক কাঞ্চন মল্লিক? জেনে নিন, কী ঘটেছে গোটা ঘটনা।

বৃহস্পতিবার কোন্নগরের নবগ্রাম পঞ্চায়েত এলাকায় প্রচারে গিয়েছিলেন শ্রীরামপুরের জোড়াফুল প্রার্থী কল্যাণ বন্দ্যোপাধ্যায়। কোন্নগর স্টেশন রোডে দলীয় পার্টি অফিসের সামনে থেকে প্রচার শুরু হয়। সঙ্গে ছিলেন কাঞ্চন। হুডখোলা গাড়িতে একসঙ্গে ছিলেন দু’জনে। কিন্তু আচমকাই উত্তরপাড়ার বিধায়ককে প্রচার গাড়ি থেকে নেমে যেতে বলেন শ্রীরামপুরের বিদায়ী সাংসদ। গাড়ি থেকে নেমে দলীয় কর্মীর বাইকে করে এলাকা থেকে বেরিয়ে যান কাঞ্চন।

কিন্তু কী কারণে এই আচরণ! মনে করা হচ্ছে কয়েক মাস আগেই তৃতীয়বার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন উত্তরপাড়ার বিধায়ক। দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়কে ডিভোর্স দিয়ে শ্রীময়ী চট্টরাজের গলায় মালা দিয়েছেন তিনি। এরপর থেকেই উত্তরপাড়ার বিধানসভা এলাকার মানুষের মধ্যে এই নিয়ে প্রতিক্রিয়া দেখা দেয় বলে খবর। বিশেষত গ্রামের মহিলারা খুব ‘রিয়্যাক্ট’ করছেন বলে জানান কল্যাণ। এই বিষয়টি গোচরে আসতেই এবার কাঞ্চনকে নিয়ে প্রচারে বেরোতে চান না বলে জানিয়ে দিলেন কল্যাণ।

এখানেই না থেমে তৃণমূল প্রার্থী বলেন, ‘আমি তো ভোটে দাঁড়িয়েছি। আমায় মানুষের মন বুঝতে হবে। আমি কোনও ব্যক্তি বিশেষের জন্য নই, সমষ্টিগত মানুষের জন্য। কোনও ব্যক্তি বিশেষের আনন্দ কিংবা সুখের জন্য আমি সমষ্টিগত মানুষের মনে কষ্ট দিতে পারব না’।

কল্যাণ আরও জানান, ‘উনি মনক্ষুণ্ণ হয়েছে কিনা জানি না। তবে ওনাকে নিয়ে আমি আগেও প্রচার করেছি। তবে উনি আমার সঙ্গে প্রচারে বেরোচ্ছেন দেখলে গ্রামের মহিলারা ভীষণ রিয়্যাক্ট করছে। ওনাকে আমি আগেই গ্রামে আসতে বারণ করেছিলাম। উনি তো একজন বিধায়ক, নিজেও প্রচার করতে পারে। সেটা করছে না’।

এ বিষয়ে কাঞ্চন মল্লিকের সঙ্গে প্রতিক্রিয়া নিতে যোগাযোগ করার চেষ্টা করা হলে ফোন ধরেননি বিধায়ক। তবে তৃণমূল সূত্রে খবর, তিনি কলকাতা ফিরে গিয়েছেন।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!