আদৌ কি নিখোঁজ নিয়োগ দুর্নীতিতে নাম জড়ানো হৈমন্তী গঙ্গোপাধ্যায়? সোশ্যাল মিডিয়ায় ঘুরছে রহস্যময়ীর নামে একাধিক প্রোফাইল

এই ফেসবুক প্রোফাইলগুলোর সঙ্গে যদি সেই হৈমন্তীর যোগ থাকে তাহলে তাঁকে কীভাবে নিখোঁজ বা পলাতক বলা যায়? একনজরে দেখুন কীভাবে লাগাতার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন হৈমন্তী।

Web Desk - ANB | Published : Feb 25, 2023 4:22 PM IST

নিয়োগ দুর্নীতিকে কেন্দ্র করে গত কয়েকদিন ধরেই সংবাদ শিরোনামে ঘুরছে একটি নাম, হৈমন্তী গঙ্গোপাধ্যায়। কিছুদিন আগেই জেলবন্দি তৃণমূল যুবনেতা কুন্তল ঘোষের মুখে শোনা গিয়েছে এই রহস্যময়ী নারীর নাম। তারপর থেকেই সংবাদমাধ্যম তো বটেই সোশ্যাল মিডিয়ায়ও ইতিউতি ঘুরছে এই নাম। তবে এখনও পর্যন্ত হদিশ মেলেনি এই রহস্যময়ীর। কিন্তু নেটিজেনদের বদান্যতায় হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের নামে একের পর এক ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর নামে উঠে এসেছে একাধিক ছবি। তবে এই হৈমন্তী গঙ্গোপাধ্যায় আদৌ অভিযুক্ত কুন্তল ঘোষের উল্লেখ করা হৈমন্তী গঙ্গোপাধ্যায় কিনা সেবিষয় নিশ্চিত কিছু জানান যায়নি। এখানেই শেষ নয়। নেটপাড়ায় ভাইরাল হওয়ার পর হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের নামে তৈরি হয়েছে একাধিক ফেসবুক অ্যাকাউন্ট। প্রফাইলগুলি থেকে রীতিমত নিয়মিত পোস্টও করা হয়।

হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের নামে ছবি দেওয়া কিছু প্রোফাইলের সন্ধানও পাওয়া গিয়েছে। এরমধ্যে হৈমন্তী গঙ্গোপাধ্য়ায়ের নামে একটি প্রোফাইল লক করা রয়েছে। এর বাইরে এই ছবির সঙ্গে মিল থাকা হৈমন্তী গঙ্গোপাধ্যায় নামে আরও দুটি প্রোফাইলের হদিশ মিলেছে। এরমধ্যে একটি হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের নামে একটি ফেসবুক পেজ এবং অন্যটি হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের নামে একটি অফিসিয়াল গ্রুপ পেজ। এই প্রফাইলগুলি থেকে ২৫ ফেব্রুয়ারি লাগাতার পোস্ট হয়। এই খবর প্রকাশ্যে আসার পরই নিয়োগ দুর্নীতিকাণ্ডে নাম জড়ানো হৈমন্তীর সঙ্গে এই প্রোফাইলগুলির কোনও যোগ রয়েছে কিনা তা নিইয়ে কিছু জানা যায়নি। কিন্তু এই ফেসবুক প্রোফাইলগুলোর সঙ্গে যদি সেই হৈমন্তীর যোগ থাকে তাহলে তাঁকে কীভাবে নিখোঁজ বা পলাতক বলা যায়? একনজরে দেখুন কীভাবে লাগাতার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন হৈমন্তী।

২৫ ফেব্রুয়ারি বিকেলের দিকে হৈমন্তী গঙ্গোপাধ্যায় নামে এই প্রোফাইল থেকে পোস্টটি করা হয়, অনেকটা বক্রোক্তির ভঙ্গিমায় পোস্টে লেখা হয়, 'তারে বলে দিও আজও আমি তারই অপেক্ষায়।' এরপর কয়েকটি ইমোজি দেওয়া, পোস্টটিতে বেশকিছু লাইক এবং একজন তা শেয়ার করেছেন বলেও দেখা গিয়েছে।

এই ফেসবুক পোস্টটিও হৈমন্তী গঙ্গোপাধ্যায় নামের এই প্রোফাইল থেকে বিকেলের দিকে করা হয়, যেখানে লেখা ছিল,' তোমারই পথ চেয়ে বসে আছি নিরালায় প্রিয়।'

২৫ ফেব্রুয়ারি দুপুরের দিকে হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের নামে এই প্রোফাইল থেকে ছবিও আপলোড করা হয়েছিল। স্ক্রিনশটে পরিষ্কারভাবে ছবি পোস্টের তারিখ এবং সময় সম্পর্কে একটা ধারণা পাওয়া যাচ্ছে। এই প্রোফাইল যদি নিশ্চিতভাবে নিয়োগ দুর্নীতিকাণ্ডে নাম জড়ানো হৈমন্তীর হয়ে থাকে তাহলে তিনি নিখোঁজ নন, বরং পুরো খবরের ঘনঘটাকে ভালোই উপভোগ করছেন তিনি। যার জ্বলন্ত প্রমাণ এই সোশ্যাল মিডিয়া পোস্ট।

হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের ফেসবুক পেজ থেকে করা আরও একটি পোস্ট, এখানেও বেশ কৌতুক মেশানো লেখায় এক ইঙ্গিত যেন ফুটে উঠেছে।

এরপর এই একই দিনে ২৫ফেব্রুয়ারির আরও একটি পোস্ট, 'ভালোবাসি ভালোবাসি বলে।' এই পোস্টে আবার ২টো কমেন্টও পড়েছে, এর মধ্যে একটি হৈমন্তীর নিজের এবং অন্যটি অন্য এক ব্যক্তির।

জৈনক সুনির্মল নিয়োগী লিখেছেন- কারে কাকারে- আক্কা, এই কমেন্টে পরিস্কার যে নিয়োগ দুর্নীতিকাণ্ডে কালীঘাটের যে কাকু বলে ব্যক্তির কথা হচ্ছে তার সঙ্গে হৈমন্তীর যোগাযোগ আছে বলা হচ্ছে। ফেসবুকে এই হৈমন্তীর প্রোফাইলে মন্তব্যকারী তাই কাকুর নাম নিয়েছেন।

২৫ ফেব্রুয়ারি হৈমন্তী গঙ্গোপাধ্যায়ের ফেসবুক পেজের প্রোফাইলের ছবিও বদলানো হয়। এর প্রমাণ এই স্ক্রিন শট।

এই ছবিটিও ২৫ ফেব্রুয়ারি পোস্ট করা হয়। এবং ছবির ক্যাপশনে লেখা হয় কেমন লাগছে আমার এই রূপের আগুন-- বাক্যটি।

হৈমন্তী গঙ্গোপাধ্যায় নামে একটি অফিসিয়াল গ্রুপও খোলা হয়েছে ২৫ ফেব্রুয়ারি, এই গ্রুপের লিংক আবার হৈমন্তী গঙ্গোপাধ্যায় নামের ফেসবুক পেজেও শেয়ার করা হয়েছে।

আরও পড়ুন - 

নিয়োগকাণ্ডে রহস্যময়ী হৈমন্তী কখনও মডেল-কখনও ব্যবসায়ী , ছবিতে দেখুন গোপালের স্ত্রীকে

ক্রমশই প্রকাশ্যে নিয়োগকাণ্ডের 'রহস্যময়ী' হৈমন্তী, স্বামী গোপাল জানালেন 'প্রাক্তনী ইনোসেন্ট'

ছেলের কথা শুনে কেঁদেই ফেললেন গোপাল দলপতির মা, বউমা হৈমন্তীর সঙ্গে সত্যিই কি ডিভোর্স হয়েছিল তাঁর পুত্রের?

Share this article
click me!