Shahjahan Sheikh: প্রিজন ভ্যানে বসে মেয়ে স্ত্রীকে দেখে কাঁন্না শাহজাহানের, দেখুন ভিডিও

বসিরহাট আদালতে প্রিজন ভ্যানে ধরা দিল অন্য শাহজাহান। দাপুটে প্রাক্তন তৃণমূল নেতার চোখে জল স্ত্রী আর কন্যাকে দেখে।

 

Saborni Mitra | Published : Apr 23, 2024 4:00 PM IST / Updated: Apr 24 2024, 11:09 AM IST

গ্রেফতারের পর বদলে গেছেন সন্দেশখালির বেতাজ বাদশা - শাহজাহান শেখ! মঙ্গলবার বসিরহাট আদালতের সামনে শাহজাহানকে দেখে তেমনই মনে করেছেন তাঁর অনুগামীরা। এদিন প্রিজন ভ্যানে বসে স্ত্রী আর মেয়েকে দেখে চোখে আর জল ধরে রাখতে পারলেন না শাহজাহান। কেঁদে ভাসালেন তিনি। যদিও নিজের চোখের জল আড়াল করতে মুখ ঘুরিয়ে কান্না ঢাকলেন প্রাক্তন তৃণমূল কংগ্রেস নেতা।

মঙ্গলবার শাহজাহনকে বসিরহাট আদালতে পেশ করা হবে। রবিবার রাতে দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর শাহজাহানের ভাই শেথ আলমগিরকে গ্রেফতার করেছিল সিবিআই। সেই সঙ্গে গ্রেফতার করা হয়েছিল শাহজাহানের দুই সাগরেদ শিবু হাজরা ও দিরারবক্স মোল্লাকে। এদিন একসঙ্গে মোট ১২ জনকে গ্রেফতার করা হয়। আদালতের এক কর্মীর মৃত্যুর কারণে শুনানি হয়নি। পরবর্তী শুনানি ৭ মে। সেদিন আবার আদালতে পেশ করা হবে তাদের।

 

 

SSC: কপালের ফের! বাড়ির কাছে আসতে দ্বিতীয়বার SSC, হাইকোর্টের রায়ে চাকরি গেল

যাইহেক এদিন বসিরহাট আদালত যেন অন্য শাহজাহানকে দেখল। প্রিজন ভ্যানে করেই আদালতে নিয়ে আসা হয়েছিল সন্দেশখালির শাহজাহানকে। গাড়িতে বসা অবস্থাতেই মেয়ের গলায় আব্বু ডাক শুনতে পান তিনি। তবে মুখ ঘুরিয়ে মেয়ের দিকে কোনও রকমে মাথা নেড়ে ঠিক আছেন সেটা জানাতে চান। তারপরই আবারও মুখ ঘুরিয়ে নেন। তবে স্বামীকে গাড়িতে দেখতে পেয়ে স্ত্রী ছুটে চলে যান প্রিজন ভ্যানের সামনে। সেই সময়ই জানলা দিয়ে স্বামীর হাত ছোঁয়ার চেষ্টা করেন। সেই সময়ই স্ত্রীর হাতে আলতো ছুঁয়ে মাত্র তিনটি শব্দ বলেছিলেন। তা হল, 'নিজের খেয়াল রাখবে।' তার কোনও কথা বলা হয়নি। তবে উপস্থিত সকলেই দেখেছিল সন্দেশখালির বাঘ বলে পরিচিত শাহজাহানের চোখে জল।

'টাকার বিনিয়ম চাকরির প্রস্তাবে গররাজি হওয়াতেই শিক্ষামন্ত্রীর পদ গিয়েছিল', বিস্ফোরক সিঙ্গুরের রবীন্দ্রনাথ ভট্টাচার্য

প্রিজন ভ্যানের জানলার সামনে স্ত্রী - কন্যা সহ পরিবারের সদস্যরা দাঁড়িয়ে পড়েন। সকলেই শাহজাহানকে শরীরের যত্ন নিতে বলেন। সঠিক সময় ওষুধ খাওয়ার কথাও বলেন। স্ত্রী আর মেয়ের কান্না দেখে শাহজাহান নিজের চোখের জল ধরে রাখতে পারেননি। তিনি বলেন, আল্লার কাছে দোয়া কোরো। তারপরই মুখ ঘুরিয়ে চোখের জল মোছে সে।

তবে সন্দেশখালিতে ইডির হানার প্রায় ৫৫ দিন পরে তাকে গ্রেফতার হয়েছিল। সেই সময়ই তার দাপুটে ভাব প্রকাশ পেয়েছিল। কিন্তু এদিন সম্পূর্ণ অন্য এক শাহজাহানকে দেখল বসিরহাট আদালত।

Share this article
click me!