"আমার সঙ্গে দুর্নীতির যোগাযাগ পেলে রাজনীতি ছেড়ে দেব" এশিয়ানেটে সোজাসাপটা শীলভদ্র দত্ত

দমদম নিয়ে কতটা আশাবাদী বিজেপি তা জানতে এশিয়েনট বাংলা থেকে সরাসরি যোগাযোগ করা হয়েছিল বিজেপি প্রার্থী শীলভদ্র দত্তের সঙ্গে।

Anulekha Kar | Published : May 16, 2024 7:04 AM IST

জোর কদমে চলছে লোকসভা নির্বাচন! শাসক বিরোধী হাড্ডাহাড্ডি লড়াই। ইতিমধ্যেই শেষ চতুর্থ দফার ভোট। দমদম কেন্দ্রে ভোট ১ জুন। কেমন চলছে ভোটের প্রস্তুতি? বা দমদম নিয়ে কতটা আশাবাদী বিজেপি তা জানতে এশিয়েনট বাংলা থেকে সরাসরি যোগাযোগ করা হয়েছিল বিজেপি প্রার্থী শীলভদ্র দত্তের সঙ্গে।

সৌগত, সুজন ও শীলভদ্র দমদমে একসঙ্গে তিনটে 'শ' এর লড়াই কতটা কঠিন হতে পারে এবারের নির্বাচনের লড়াই সে প্রসঙ্গে জানতে চাওয়া হলে শীলভদ্র দত্ত জানান, " তিনটে 'শ' আলাদা। ২ টো স আর একটা শ। ফারাকটা এখানেই। এর মধ্যে একজন সরাসরি দুর্নীতির সঙ্গে যুক্ত। আরেকজন ভোটে দাঁড়ালেও তাকে ভোট দেওয়ার মতো লোক নেই তাই এর সঙ্গে আমার কোনও তুলনাই হয় না। আমি চ্যালেঞ্জ করতে পারি আমার সঙ্গে যদি দুর্নীতির কোনও যোগাযোগ পাওয়া গেলে আমি রাজনীতি ছেড়ে দেব।"

Latest Videos

এ ছাড়াও দমদমে শিল্পের প্রসঙ্গে শীলভদ্র বাবু জানান, দমদম শীল্পাঞ্চল তাই শিল্প হবেই। তাঁকে নিয়ে হওয়া বিজেপির অন্দরের ঝামেলা নিয়েও মুখ খুলেছেন শীলভদ্র দত্ত। তিনি জানান, এই সব ধারণা একেবারেই ভুয়ো।

এ ছাড়াও তাঁর সঙ্গে যারা একসঙ্গে বিজেপিতে যোগ দিয়েছিল তাঁরা অনেকেই ফের তৃণমূলে ফিরলেও তিনি আর ওই দলে ফেরেননি। এর আসল কারণ জানতে চাওয়া হলে শীলভদ্র দত্ত জানান, এর একটা কারণ বিজেপির প্রতি আনুগত্য আর অন্য কারণ হল দুর্নীতির দলে তিনি আর কোনও দিনই ফেরত আসতে চাননি। এ ছাড়াও যারা তৃণমূলে ফিরেছেন তাঁরা কতটা ভাল আছেন বা নেই, সে সম্পর্কেও যথেষ্ঠ ধারণা আছে তাঁর। এ ছাড়া মুকুল রায়ের সঙ্গেও তাঁর কথা হয় বলে জানিয়েছেন এই দমদম কেন্দ্রের বিজেপি প্রার্থী।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News