'মমতা মুখ সামলে থাকুন, খারাপ কথা বললে সব ফাঁস করে দেব', চরম হুঁশিয়ারি শুভেন্দুর

ষষ্ঠ দফার ভোট রয়েছে পূর্ব মেদিনীপুর জেলা-সহ পশ্চিম মেদিনীপুর, বাঁকুড়া, পুরুলিয়া, ঝাড়গ্রামের লোকসভা আসন গুলিতে। বৃহস্পতিবারই পূর্ব মেদিনীপুরে মোট তিনটি কর্মসূচি করতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Parna Sengupta | Published : May 16, 2024 6:16 AM IST

আজ বিধানসভার বিরোধী দলনেতা ও বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর খাস তালুকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সভা। ফলে উত্তেজনা চরমে। ষষ্ঠ দফার ভোটকে সামনে রেখে আজ থেকে টানা জঙ্গলমহলে শেষ পর্যায়ে প্রচার শুরু করছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মূলত ষষ্ঠ দফার ভোট রয়েছে পূর্ব মেদিনীপুর জেলা-সহ পশ্চিম মেদিনীপুর, বাঁকুড়া, পুরুলিয়া, ঝাড়গ্রামের লোকসভা আসন গুলিতে। বৃহস্পতিবারই পূর্ব মেদিনীপুরে মোট তিনটি কর্মসূচি করতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

বুধবারই মমতাকে হুঁশিয়ারি দিয়ে রেখেছেন শুভেন্দু। তিনি বলেছেন বেফাঁস কিছু বললেন সব নাকি ফাঁস করে দেবেন তিনি। শুভেন্দু এদিন বলেন মমতা ব্যানার্জিকে মুখ সামলে থাকতে বলবেন। খারাপ কথা কিছু বললেই স্বাস্থ্য দফতরে কি হচ্ছে সব ফাঁস করে দেবেন শুভেন্দু। তারই সঙ্গে তিনি বলেন খু খারাপ ভাবে মেদিনীপুরের ৮টি আসনের সব কটিতে হারবেন মমতা ও তাঁর দল তৃণমূল কংগ্রেস।

Latest Videos

উল্লেখ্য, বৃহস্পতিবার হলদিয়া ও এগরাতে জনসভা করবেন মুখ্যমন্ত্রী। কাঁথি লোকসভার মধ্যে কাঁথি শহরের প্রায় তিন কিলোমিটার এলাকা জুড়ে রোড শো করবেন মমতা বন্দ্যোপাধ্যায়। পূর্ব মেদিনীপুরের তমলুক ও কাঁথি এই দুই লোকসভা এবার পাখির চোখ তৃণমূল কংগ্রেসের। আর তাকে সামনে রেখেই পূর্ব মেদিনীপুর জেলায় শেষ পর্যায়ে কার্যত প্রচারে ঝড় ঝড় তুলবেন মমতা বন্দ্যোপাধ্যায় বলেই রাজনৈতিক মহলের মত। সূত্রের খবর নন্দীগ্রামে তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় একদম শেষ পর্যায়ে সভা করবেন।

পূর্ব মেদিনীপুর ও জঙ্গলমহলের জেলাগুলিতে নির্বাচনী সভার থেকে বেশি রোড শো করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেই জানা গেছে। রাজনৈতিক মহল মনে করছে পূর্ব মেদিনীপুর জেলা তথা জঙ্গলমহলের জেলাগুলিতে বিশেষভাবে নজর দিচ্ছেন তৃণমূল নেত্রী। ২০১৯ এর লোকসভা ভোটে পুরুলিয়া বাঁকুড়া বিষ্ণুপুর ঝাড়গ্রাম এই লোকসভা গুলির দখল বিজেপির হাতে গিয়েছিল। তাকে সামনে রেখেই এবার মমতা বন্দ্যোপাধ্যায় নির্বাচনী প্রচার আরো জোরদার করছেন বলেই মনে করা হচ্ছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
'ডাক্তারদের নয়, দুর্নীতিগ্রস্থদের নিরাপত্তা নিয়ে ব্যাস্ত এই সরকার' Subarna Goswami | RG Kar Protest
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন