২০ বছর পর জেগে উঠল পুরনো প্রেম! প্রেমিকের সঙ্গে ঘুরতে বেরিয়েই রক্তাক্ত 'প্রেমিকা'

শিলিগুড়ির কল্পনা সরকারের সঙ্গে ২০ বছর আগে প্রেমের সম্পর্ক ছিল শিলিগুড়ির বাসিন্দা রঞ্জিত সরকারের। কিন্তু, যৌবনের সেই ভালোবাসার সম্পর্ক শেষমেশ বিয়ে পর্যন্ত এগোয়নি। কিন্তু, ২০ বছর পর আবার প্রাক্তন প্রেমিকের সঙ্গে যোগাযোগ হয় কল্পনার।

Sahely Sen | Published : Nov 6, 2023 4:27 AM IST / Updated: Nov 06 2023, 09:58 AM IST

যৌবনের প্রেমে বিচ্ছেদ, তারপর ২০ বছর পরে এসে আবার দেখা হওয়া… এ কোনও সিনেমার কাহিনী নয়, বাস্তবে এমন ঘটলে তার পরিণতি কি ভয়ঙ্কর হতে পারে, তার প্রমাণ পেলেন নদিয়ার কৃষ্ণনগরের মানুষ। প্রাক্তন প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে পরিণতি হল রক্তাক্ত! 

শিলিগুড়ির ধুপগুড়ি থানা এলাকার বাসিন্দা কল্পনা সরকারের সঙ্গে ২০ বছর আগে প্রেমের সম্পর্ক ছিল শিলিগুড়ির বাসিন্দা রঞ্জিত সরকারের। কিন্তু, যৌবনের সেই ভালোবাসার সম্পর্ক শেষমেশ বিয়ে পর্যন্ত এগোয়নি। এরপর দু'জনের মধ্যে দূরত্ব অনেক বেড়ে যায়। দু'জনে পৃথক পৃথক মানুষের সঙ্গে সংসার শুরু করেন। কিন্তু, ২০ বছর পর আবার প্রাক্তন প্রেমিকের সঙ্গে যোগাযোগ হয় কল্পনার।

-
নভেম্বর মাসে দুজনে একসঙ্গে ঘুরতে বের হন এবং একসঙ্গে বেরাতে আসেন নদিয়ার মাজদিয়ায় শিবনিবাস মন্দিরে। মন্দিরের পাশেই একটি লজে ঘরভাড়া নিয়েছিলেন তাঁরা। সেই লজের মধ্যেই রাত্রে দুজনে একসঙ্গে মদ্যপান করেন। তারপরেই দুজনের মধ্যে কোনও কথা-কাটাকাটি হয়েছিল বলে সন্দেহ। রাগের মাথায় মদের বোতল ভেঙে সজোরে কল্পনার মাথায় আঘাত করেন রঞ্জিত! 

-
রাত্রিবেলা ভয়ঙ্কর আঘাত পেয়ে লজের ভেতরেই যন্ত্রণায় কাতরাতে থাকেন কল্পনা সরকার, তাঁর মাথা থেকে গলগল করে রক্ত বেরোতে থাকে। আক্রান্তের আর্তনাদ শুনে ছুটে আসেন লজে কর্মরত মানুষজন। তাঁরাই কল্পনাকে তুলে নিয়ে গিয়ে কৃষ্ণনগর জেলা হাসপাতালে ভর্তি করান। কল্পনার বাড়িতেও খবর দেওয়া হয়। পরিবারের মানুষজন নদিয়ায় আসার পর সম্পূর্ণ বিষয়টি স্পষ্ট হয়। পরিবারের সদস্যদের বয়ানের ভিত্তিতে স্থানীয় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্ত রঞ্জিত সরকার ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছেন। তাঁর খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। 



আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!