ভোটের রেজাল্ট বের হওয়ার আগেই মমতা-অভিষেককে পিছনে ফেললেন শুভেন্দু অধিকারী! রেকর্ড গড়ে নজির

রাজ্যজুড়ে শান্তিতে ভোট করার জন্য প্রতিটি কেন্দ্রে রয়েছে কড়া নিরাপত্তা। কিন্তু তার আগেই প্রকাশ্যে ফল। জানা গিয়েছে রেজাল্ট। দেখা গিয়েছে শুভেন্দু অধিকারী একাই মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জোর টেক্কা দিয়েছেন।

Parna Sengupta | Published : Jun 1, 2024 10:04 AM IST

ভোটের ফল ৪ঠা জুন। শনিবার সপ্তম ও শেষ দফার ভোটগ্রহণ চলল রাজ্য জুড়ে। গোটা রাজ্যের মোট ৯টি কেন্দ্রে ভোটগ্রহণ পর্ব চলে। তার আগেই বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টায় শেষ হয়েছে নির্বাচনী প্রচার। রাজ্যজুড়ে শান্তিতে ভোট করার জন্য প্রতিটি কেন্দ্রে রয়েছে কড়া নিরাপত্তা। কিন্তু তার আগেই প্রকাশ্যে ফল। জানা গিয়েছে রেজাল্ট। দেখা গিয়েছে শুভেন্দু অধিকারী একাই মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে জোর টেক্কা দিয়েছেন।

কোন বিষয়ে শুভেন্দু পিছনে ফেলেছেন মমতা অভিষেককে

Latest Videos

সূত্রের খবর এবছর শুভেন্দু অধিকারী তার লোকসভা নির্বাচনী প্রচার শুরু করেছিলেন ১৬ই মার্চ। জানলে অবাক হবেন শ্রীরামপুর থেকে শুরু করে এ বছর তিনি একাই মোট ১৪৮টি জনসভা রোড শো সহ বিভিন্ন প্রচার কর্মসূচিতে অংশ নিয়েছিলেন। গত ২৬মে ঘূর্ণিঝড় রেমালের দিন যখন সমস্ত রাজনৈতিক দলনেতারা প্রচার কর্মসূচি বাতিলের পথে হেঁটে ছিলেন। তখনও কিন্তু পিছিয়ে ছিলেন না শুভেন্দু অধিকারী। সেদিন বাতিল হয়েছিল তাঁর মোট তিনটি কর্মসূচি।

একার হিসাবে মমতা-অভিষেক দুজনকেই ছাপিয়ে গিয়েছেন শুভেন্দু। এবছর তাঁর নির্বাচনী প্রচারের পরিসংখ্যান সত্যিই তাক লাগানোর মতো। তৃণমূল কংগ্রেস সূত্রে খবর, চলতি বছরের লোকসভা নির্বাচনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কৃষ্ণনগর থেকে প্রচার শুরু করেছিলেন ৩১ শে মার্চ। দলনেত্রীকে অনুসরণ করে ওই একই দিনে মথুরাপুর থেকেই প্রচারে নেমেছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়-ও।

এবছর এবছরের লোকসভা নির্বাচনে মুখ্যমন্ত্রী বাংলা জুড়ে মোট ১১৭ টি জনসভা ও রোড শো করেছেন। অন্যদিকে অভিষেক শুরুর দিন থেকে বৃহস্পতিবার পর্যন্ত করেছেন মোট ৭২ টি জনসভা ও রোড শো। যার ফলে মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের মিলিত জনসভা ও রোড শোয়ের সংখ্যা দাঁড়াচ্ছে ১৮৯।

তাহলে রিপোর্ট কার্ড বলছে বাংলাজুড়ে প্রচারের নিরিখে খোদ তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যাযয়ের মোট জনসভা ও রোড শোকে একাই কড়া টক্কর দিয়েছেন বিরোধী দলনেতা তথা বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী। এমনকি বৃহস্পতিবার অন্তিম পর্বের নির্বাচনী প্রচারেও মমতা-অভিষেকদের ব্যাকফুটে সরিয়ে দিয়ে এগিয়ে গিয়েছেন শুভেন্দু।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা