ভোটের মাত্র দুই দিন আগেই মিঠুনের সভায় বড় চমক! তৃণমূল প্রার্থীর স্ত্রী যোগ দিলেন বিজেপিতে

ভোটের আগে বিজেপিতে এলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী মুকুটমণি অধিকারীর স্ত্রী স্বস্তিকা ভূবনেশ্বরী।

 

Saborni Mitra | Published : May 11, 2024 1:06 PM IST / Updated: May 11 2024, 06:45 PM IST

ভোটের মাত্র দুই দিন আগেই বাংলার রাজনীতিতে বড় চমক। এবার মিঠুন চক্রবর্তীর হাত ধরে বিজেপিতে যোগ দিলেন তৃণমূল কংগ্রেস প্রার্থী মুকুট মণি অধিকারীর স্ত্রী স্বস্তিকা ভূবনেশ্বরী। যদিও বিয়ের পর থেকেই তাঁরা আলাদা থাকেন। কিন্তু খাতায় কমলে এখনও তাঁরা স্বামী-স্ত্রী। লোকসভা ভোটের আগেই বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন মুকুটমণি অধিকারী। এবার স্ত্রী যোগ দিলেন বিজেপিকে।

রানাঘাট লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী মুকুটমণি অধিকারী। তাঁর প্রতিপক্ষ বিজেপির জহন্নাথ সরকার। শনিবার তাহেরপুরের জনসভা ছিল মিঠুন চক্রবর্তীর। সেই জনসভা থেকেই প্রকাশ্যে পদ্ম পতাকা হাতে তুলে নেন স্বস্তিকা ভূবনেশ্বরী। যদিও এই নিয়ে মুকুটমণি এখনও কিছুই জানাননি।

Latest Videos

মুকুটমণি অধিকারী হলফনামায় জানিয়েছিলেন স্ত্রীর সঙ্গে তিনি একসঙ্গে থাকেন না। বিয়ের কয়েক দিনের মধ্যেই তাঁর স্ত্রী কলকতারা তিলজলা থানায় অভিযোগ দায়ের করেছিলেন। বিয়ের ১১ দিন পরে থানায় গিয়ে স্বস্তিকা স্বামীর বিরুদ্ধে বধূ নির্যাতনের মামলাও দায়ের করেছিলেন। তারপর থেকেই দুজনে আলাদা থাকেন। মকুটমণি ও তাঁর স্ত্রীর ঘনিষ্টদের দাবি, আইনি বিচ্ছেদ এখনও হয়নি। কিন্তু তাদের সম্পর্ক তলানিতে গিয়ে ঠেকেছে। ঘনিষ্টদের দাবি মুকুটমণি স্বস্তিকা একে অপরকে দীর্ঘদিন ধরেই চিনতেন। বিয়ের আগে থেকেই তাঁদের পরিচয়। সেই সময় মুকুটমণি বিজেপির সদস্য ছিলেন। সেই সূত্র ধরেই বিজেপির বেশ কয়েকজনকে স্বস্তিকা চিনতেনও। কিন্তু তখন সদস্য ছিলেন না। হঠাৎ করে কেন তিনি বিজেপিতে - অবশ্য জানাননি।

যাইহোক এই রাজ্যে লোকসভা নির্বাচনে প্রাক্তন দম্পতির সুজাতা মণ্ডল ও সৌমিত্র খানের লড়াই দেখছে। আগামী দিনে কি মুকুটমণি ও স্বস্তিকার লড়াই দেখবে- তা অবশ্যই সময় বলবে।

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

সে কে? যার নাম শুনতেই ক্ষমা চাইলেন মীনাক্ষী, দেখুন | Minakshi Mukherjee Speech Today | Flood
Siliguri-র Bidhan Market-এ বিধ্বংসী আগুন! ছাইয়ে পরিণত হল একাধিক দোকান | Siliguri News Today
BJP LIVE: সাংবাদিক সম্মেলনে শমীক ভট্টাচার্য, কী অভিযোগ, দেখুন সরাসরি
নার্সদের জুতোর বাড়ি! ঝাঁঝিয়ে উঠলেন কিঞ্জল, তুলকালাম সাগর দত্ত মেডিক্যাল | Sagar Dutta Medical
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News