'আপনার মা-বোনকে...'! ভরা মঞ্চ থেকে ভয়ঙ্কর হুমকি তৃণমূল নেতার, বদলা নেওয়ার ঘোষণা লাভলি মৈত্রের, দেখুন ভিডিও

মমতা বন্দ্যোপাধ্যায়ের 'ফোঁস' মন্তব্যের পরেই তৃণমূল নেতাদের হুমকির মাত্রা যেন বেড়ে গিয়েছে! এবার সেই 'ফোঁস' করলেন অশোকনগরের তৃণমূল নেতা অতীশ সরকার। অতীশ সরকার ভরা মঞ্চে যে বক্তব্য রেখেছেন, তা কার্যত মাথা ঘুরিয়ে দেবে আপনার।

Parna Sengupta | Published : Sep 2, 2024 6:05 AM IST / Updated: Sep 02 2024, 12:20 PM IST

আরজি কর কাণ্ডের প্রতিবাদে রাজ্য জুড়ে বিক্ষোভ অব্যাহত। সেটাই কি হজম হচ্ছে না তৃণমূলের? প্রতিবাদ বিক্ষোভ থামাতে এবার হুমকির রাস্তায় নেমে এসেছেন তৃণমূল নেতারা। এই প্রতিবেদন সেই ভাইরাল ভিডিওকে নিয়ে, যেখানে এক তৃণমূল নেতাকে কার্যত বাড়ির মা বোনেদের সম্মান নষ্ট করার হুমকি দিতে দেখা গেল। যদিও ভিডিওর সত্যতা যাচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা।

মমতা বন্দ্যোপাধ্যায়ের 'ফোঁস' মন্তব্যের পরেই তৃণমূল নেতাদের হুমকির মাত্রা যেন বেড়ে গিয়েছে! এবার সেই 'ফোঁস' করলেন অশোকনগরের তৃণমূল নেতা অতীশ সরকার। অশোকনগর কল্যাণগড় পৌরসভার কাউন্সিলরের স্বামী অতীশ সরকার ভরা মঞ্চে যে বক্তব্য রেখেছেন, তা কার্যত মাথা ঘুরিয়ে দেবে আপনার। বিভিন্ন এলাকার প্রতিবাদী মহিলাদের বিশেষ করে বাড়ির মা বোনেদের ছবি বিকৃত করে দেওয়ালে টাঙিয়ে দেওয়ার হুমকি দিলেন এই নেতা। এই ভিডিও হয়েছে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

Latest Videos

ঠিক কী বললেন তিনি! অতীশ সরকারের দাবি মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কুৎসা করলে পরিণাম ভালো হবে না। এতদিন তৃণমূল কংগ্রেস চুপচাপ রয়েছে। এবার যদি তৃণমূল নেত্রীর কথামত ফোঁস করতে শুরু করে, তাহলে নাকি বাড়ির মা বোনেরা রাস্তায় বের হতে পারবেন না! তাদের ছবি বিকৃত করে বাড়ির দেওয়ালে টাঙিয়ে দিলে কোথায় যাবেন প্রতিবাদীরা! শুনে নিন কী বলছে এই তৃণমূল নেতা!

এদিকে প্রায় একই সুরে হুমকির সুর শোনা গেল সোনারপুর দক্ষিণের বিধায়ক লাভলি মৈত্রের গলাতেও। প্রতিবাদ সভায় দাঁড়িয়ে বললেন '২০১১ সালে বদল এসেছিল। আমরা কিন্তু বদলা নিইনি। এবার মমতা বন্দ্যোপাধ্যায়কে ব্যক্তিগত আক্রমণ করলে তৃণমূল কংগ্রেস বদলা নিতে শুরু করবে। তখন আপনারা টিঁকতে পারবেন তো!' নিজের কানে শুনে নিন কী বললেন এই বিধায়ক।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'এটা মমতার গুলিয়ে দেওয়া টেকনিক!' মঞ্চে বিস্ফোরক রুদ্রনীল ঘোষ | Rudranil Ghosh | RG Kar Protest | BJP
'এখনও, যদি কেউ! ভূতে মেরে দিয়ে গেল নাকি!' ঝাঁঝিয়ে উঠে যা বলে দিলেন দিলীপ | Dilip Ghosh | RG Kar News
'আর কত নাটক দেখাবে মাননীয়া?' কালীঘাটের মিটিং ভেস্তে যেতেই মমতাকে একহাত নিলেন Sujan Chakraborty
সেন্ট্রাল পার্ক থেকে স্বাস্থ্য ভবন পর্যন্ত মহামিছিলের ডাক জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা
ভেস্তে গেল বৈঠক! বিস্ফোরক অভিযোগ চিকিৎসকদের! দেখুন, চমকে উঠবেন | RG Kar Latest News | RG Kar Protest