আইসক্রীমের প্রলোভন দেখিয়ে জয়নগরের নাবালিকাকে সাইকেলে তুলে নিয়ে গিয়েছিল অভিযুক্ত!

জয়নগরে ৯ বছরের এক স্কুলছাত্রীকে অপহরণের পর হত্যা। সিসিটিভি ফুটেজে দেখা গেছে অভিযুক্তকে। আইসক্রিমের লোভ দেখিয়ে অপহরণের অভিযোগ।

deblina dey | Published : Oct 7, 2024 4:05 AM IST

শুক্রবার জয়নগরের ৯ বছরের এক স্কুলছাত্রীকে অপহরণ করে খুন করা হয়। ঘটনার আগে অপরাধীকে একটি দোকানে দেখা গিয়েছিল, যার সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। ক্লিপে দেখা যাচ্ছে, আসামি বের হওয়ার আগে দোকানে এক ব্যক্তির সঙ্গে কথা বলছে। ঘটনার বিষয়ে, পুলিশ নিশ্চিত করেছে যে অভিযুক্ত নির্যাতিতাকে সাইকেলে তুলে নিয়ে গিয়েছে।

ছাত্রীটি কোচিং করার জন্য বাড়ি থেকে বেরিয়েছিল, কিন্তু সে ফিরে না আসায় পরিবার শুক্রবার জয়নগর থানায় অভিযোগ দায়ের করে। পরদিন শনিবার সকালে মাঝিষামারী থানা চৌকির প্রায় এক কিলোমিটার দূরে নির্জন এলাকা থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। পলাশ চন্দ্র ঢালী, এসপি, বারুইপুর, দক্ষিণ ২৪ পরগণার, বলেছেন যে তার বাবা যখন রাত ৮ টায় তার দোকান থেকে ফিরে আসেন, তখন তিনি জানতে পারেন যে তার ৯ বছর বয়সী মেয়ে বাড়ি ফেরেনি। এরপর তিনি মামলা করতে জয়নগর থানায় যাওয়ার আগে মাঝিষামারী পুলিশ ক্যাম্পে যান।

Latest Videos

সামনে এসেছে সিসিটিভি ফুটেজ-

নির্যাতিতার এক বন্ধু পুলিশকে জানিয়েছেন যে তিনি অভিযুক্ত এবং ছাত্রীকে সাইকেলে দেখেছেন। এসপি বলেন, তার তথ্য পুলিশকে খুনিকে শনাক্ত করতে ও গ্রেপ্তার করতে সাহায্য করেছে। তিনি বলেন, জিজ্ঞাসাবাদে সে অপরাধের কথা স্বীকার করে এবং যেখানে সে মৃতদেহ ফেলেছিল সেখানে পুলিশ নিয়ে যায়। শনিবার ভোর ৩টার দিকে পুলিশ মৃতদেহ উদ্ধার করে।

আইসক্রিমের প্রলোভন দেখিয়ে অপহরণ করা হয়-

অভিযুক্ত মুস্তাকিন সরদার নামে এক ব্যক্তি দীর্ঘদিন ধরে ভিকটিমের সঙ্গে বন্ধুত্বের চেষ্টা করে আসছিল। তবে অপরাধের দিন তিনি ভিকটিমকে আইসক্রিম খাওয়ানোর পর তুলে নেন। এই ঘটনার পর এলাকায় বিক্ষোভ শুরু হয়েছে। এই ঘটনার প্রতিবাদে স্থানীয় লোকজন লাঠিসোঁটা ও ঝাড়ু নিয়ে রাস্তায় নেমে বিক্ষোভ করে। তিনি অভিযোগ করেন, পাশেই একটি পুলিশ ক্যাম্প রয়েছে। পুলিশ ক্যাম্প ভাংচুর ও অগ্নিসংযোগ করা হয়। তবে, পুলিশ জানিয়েছে যে অভিযোগ পাওয়ার পর তারা তদন্ত শুরু করেছে এবং শনিবার সকালে অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগের দাবি

এই বিষয়ে এসপি ঢালী বলেন, অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা রাত সাড়ে ৮টায় তদন্ত শুরু করি। আমরা পরিবারকে সমর্থন করেছি। এটি একটি জঘন্য অপরাধ। আমরা শীঘ্রই চার্জশিট দাখিল করব এবং মৃত্যুদণ্ড দাবি করব। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় অতিরিক্ত পুলিশও পাঠানো হয়েছে।

এদিকে এই ঘটনাকে কেন্দ্র করে রাজ্যে রাজনৈতিক বক্তব্যও শুরু হয়েছে। কেন্দ্রীয় মন্ত্রী ও বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার দাবি করেছেন, মেয়েটিকে ধর্ষণ করা হয়েছে এবং মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির পদত্যাগ দাবি করেছেন। নিহতের মৃতদেহের দ্বিতীয়বার ময়নাতদন্ত করা হবে। পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট আসার পরই যৌন হয়রানির অভিযোগ যুক্ত করার বিষয়ে স্পষ্ট খবর জানা যাবে। কলকাতা হাইকোর্টের নির্দেশেই দ্বিতীয় ময়নাতদন্ত করা হচ্ছে।

Share this article
click me!

Latest Videos

জয়নগরের 'অসুরটার' শাস্তির দাবীতে বিশাল মিছিল! হাওয়া TMC নেতারা! | Jaynagar News | Bangla News |
‘পুলিশ কোনো কিছুরই দায়িত্ব নেয়নি’ পুলিশের দিকে সরাসরি তোপ দাগলেন ছাত্রীর কোচিং সেন্টারের শিক্ষিকা
Jaynagar কাণ্ডে বিস্ফোরক CPIM নেত্রী Minakshi Mukherjee! কী বললেন দেখুন | Jaynagar Kultali News
'নাম কি?....', জয়নগরে ধৃত শয়তানটার নামেই যত রহস্য! দেখুন | Jaynagar News | Bangla News
Jaynagar Update : 'কিছুই লুকোনোর নেই...'কেন বার বার বললেন পুলিশ সুপার! দেখুন | Bangla News