এখনও বহাল থাকবে বৃষ্টির দাপট! গরমের সঙ্গে পাল্লা দিয়ে জারি থাকবে বৃষ্টিপাত, আজ কেমন থাকবে বঙ্গের আবহাওয়া? জেনে নিন

এখনও বহাল থাকবে বৃষ্টির দাপট! গরমের সঙ্গে পাল্লা দিয়ে জারি থাকবে বৃষ্টিপাত, আজ কেমন থাকবে বঙ্গের আবহাওয়া? জেনে নিন

Anulekha Kar | Published : Aug 15, 2024 1:27 AM IST

গত ২ সপ্তাহ ধরে টানা বৃষ্টিপাত দেখা গিয়েছে দক্ষিণবঙ্গে। এখনই বৃষ্টি কমছে না রাজ্য জুড়ে। ভারী থেকে অতি ভারী বৃষ্টি দেখা দিতে পারে রাজ্যের কোণায় কোণায়। কলকাতা, দুই ২৪ পরগণা মেদিনীপুর সব জায়গাতেই দেখা দিতে পারে বৃষ্টিপাত।

আগামী কয়েকদিন গরমের অস্বস্তিও চরমে থাকবে। ভ্যাপসা গরমে নাজেহাল হবে বঙ্গ। বঙ্গ জুড়ে দেখা দেবে প্রবল আদ্রতা। আজ স্বাধীনতা দিবসের দিনে ব্যাপক বৃষ্টিপাত দেখা দিতে পারে বঙ্গে। বৃষ্টিপাতে ভিজতে পারে পুরো রাজ্য।

Latest Videos

দক্ষিণবঙ্গের পাশাপাশি উত্তরবঙ্গেও চলছে প্রবল বৃষ্টিপাত। তবে সপ্তাহান্তেও কমবে না বৃষ্টির প্রকোপ।পুরুলিয়া বাঁকুড়াতেও প্রবল বৃষ্টির পূর্বাভাস। সারাদিন মেঘাচ্ছন্ন থাকবে রাজ্যের বিভিন্ন জেলা।তবে শুক্রবার বিকেল থেকে কমতে পারে বৃষ্টিপাতের সম্ভাবনা। শনি ও রবিবারও বেশ অনেকটাই কমে যেতে পারে বৃষ্টিপাতের আশঙ্কা।হুগলি, পূর্ব বর্ধমান, পশ্চিম মেদিনীপুরে প্রবল বৃষ্টিপাতের সম্ভাবনা।রাজ্যের সব জেলাতে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হওয়ার সম্ভাবনা। বেশ অনেকটাই গরম কমেছে দক্ষিণবঙ্গে।

এই সপ্তাহেও বৃষ্টিপাত জারি থাকবে রাজ্যে। সপ্তাহান্তেও বৃষ্টিপাত কমার কোনও সম্ভাবনা নেই।শনি-রবিবারও বৃষ্টিপাত হবে দুই মেদিনীপুর ও দুই ২৪ পরগনায়। বিশেষ করে উপকূলবর্তী এলাকাগুলিতে বৃষ্টিপাত বহাল থাকবে।তবে বাতাসে আদ্রতা থাকায়। অস্বস্তিতে ভুগবে বঙ্গবাসী। গরমের দাপট কমলেও। সামান্য হলেও ঘামতে হবে রাজ্যবাসীকে।

সপ্তাহের শেষ ভাগে বৃষ্টিপাত বাড়ার আশঙ্কা রয়েছে। প্রবল বৃষ্টিপাত হতে পারে রাজ্যের কোণায় কোণায়।উত্তরবঙ্গেও বৃষ্টিপাত জারি থাকবে বলে জানা গিয়েছে। পার্বত্য অঞ্চলেও প্রবল বৃষ্টিপাতের আশঙ্কা।এখনই উঠছে না রোদ। রাজ্যের প্রতিটি কোণে দেখা দেবে মেঘলা আকাশ মাঝে মধ্যে উঁকি দেবে রদ্দুর।

Share this article
click me!

Latest Videos

দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |
'বন্যার জন্য দায়ী মমতা, তিনি বাঁধ সংরক্ষণ না করে টাকা ঝেড়ে দিয়েছেন' বিস্ফোরক Suvendu Adhikari
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
স্বাস্থ্য দফতরের পাহাড় প্রমাণ দুর্নীতির অভিযোগে সরব Suvendu Adhikari | R G Kar Case