ফের উত্তপ্ত সন্দেশখালি, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের হাত থেকে অস্ত্র ছিনিয়ে নিল গ্রামবাসীরা!

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, শাসকদলের সভাস্থলের আশেপাশে তৃণমূলেরই আশ্রিত সশস্ত্র দুষ্কৃতীরা ঘোরাফেরা করছিল। দুষ্কৃতীদের আঁচ পেয়েই একজোট হন গ্রামবাসীরা। সকলে মিলে একজনের কাছ থেকে অস্ত্র কেড়ে নেন।

Parna Sengupta | Published : May 11, 2024 8:36 AM IST

গত কয়েক মাস ধরে রাজ্য রাজনীতির হটস্পট সন্দেশখালি। শেখ শাহজাহানের সূত্র ধরে গত জানুয়ারি মাস থেকে সংবাদ শিরোনামে রয়েছে এই এলাকা। শেখ শাহজাহানের গ্রেফতারির পর কিছুটা হলেও পরিস্থিতি নিয়ন্ত্রণে এসেছিল। স্বস্তির শ্বাস ফেলেছিলেন সাধারণ মানুষ। কিন্তু শনিবার সকাল থেকে ফের উত্তপ্ত হয়ে উঠেছে সন্দেশখালি।

এই প্রথম নয় কিছুদিন আগেও সন্দেশখালি থেকে উদ্ধার হয় বিপুল অস্ত্রভান্ডার বন্দুক, গুলি, বোমা থেকে বিস্ফোরক! বোমা সরাতে নামাতে হয় এনএসজি। শেষমেষ রোবট নামিয়ে নিষ্ক্রিয় করা হয় বিস্ফোরক বোঝাই। ভোটের মাঝেই CBI-NSG-র যৌথ অভিযানে সন্দেশখালির শেখ শাহজাহান ঘনিষ্ঠের আত্মীয়ের বাড়ি থেকে উদ্ধার হয় অস্ত্রভান্ডার। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের উদ্ধার অস্ত্র।

দুদিন আগেই সন্দেশখালির মহিলাদের একাধিক ভাইরাল ভিডিওতে নতুন করে উত্তাপ ছড়ায়। আর এরই মাঝে সন্দেশখালি থেকে উদ্ধার অস্ত্র। শুক্রবার সন্দেশখালি ২ নম্বর ব্লকের জেলিয়াখালিতে পিয়ারাখালি ফেরিঘাট এলাকায় বসিরহাট লোকসভার তৃণমূল প্রার্থী হাজি নুরুল ইসলামের সমর্থনে মিছিল ও সভা করে তৃণমূল। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, শাসকদলের সভাস্থলের আশেপাশে তৃণমূলেরই আশ্রিত সশস্ত্র দুষ্কৃতীরা ঘোরাফেরা করছিল।

দুষ্কৃতীদের আঁচ পেয়েই একজোট হন গ্রামবাসীরা। সকলে মিলে একজনের কাছ থেকে অস্ত্র কেড়ে নেন। তৎক্ষণাৎ এলাকা থেকে চম্পট দেন দুষ্কৃতীরা। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সন্দেশখালি থানার পুলিশ। পুলিশ গিয়ে একটি ভাঙা আগ্নেয়াস্ত্র উদ্ধার করে। ইতিমধ্যেই সন্দেশখালি থানায় অভিযোগ দায়ের হয়েছে বলে খবর।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article

Latest Videos

click me!

Latest Videos

Bardhaman news: অঙ্গনওয়াড়িতে অন্নপ্রাশন, সুপুষ্টি দিবসে ধুমধাম করে ৫ শিশুর অন্নপ্রাশন
Suvendu Adhikari : 'এবার জনগণও আপনাকে ছুঁড়ে ফেলবে' #suvenduadhikari #bjp
Daily Horoscope Live: ৩০ জুন রবিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Nadia Hawker Eviction: নদিয়াতে সকাল থেকে শুরু উচ্ছেদ অভিযান,এলাকা পরিদর্শনে বিজেপির সভাপতি
BJP Team Coochbehar : কোচবিহারে মুসলিম মহিলাকে বর্বরোচিত আক্রমণের প্রতিবাদে রাস্তা অবরোধ বিজেপির