ধূপগুড়িতে রাতের অন্ধকারে তিন হিন্দু মন্দিরে তাণ্ডব, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

বিশ্ব হিন্দু পরিষদের মুখপাত্র বলেছেন, পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি জেলার ধূপগুড়িতে ১৭ মে কলেজের কাছে চারটি মন্দিরে ভাঙচুরের ঘটনায় স্থানীয় সরকারের উদাসীনতায় সমগ্র হিন্দু সম্প্রদায় ক্ষুব্ধ।

 

Saborni Mitra | Published : May 18, 2024 3:17 PM IST

জলপাইগুড়ির ধূপগুড়িতে আবারও হিন্দু মন্দিরে হামলা অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীদের। তিনটি হিন্দু মন্দিরে তাণ্ডব চালান হয় বলে অভিযোগ। এই ঘটনার প্রতিবাদে পথে নেমেছে বিজেপি। নিশানা করেছে তৃণমূল কংগ্রেসকে। বিজেপি সোশ্যাল মিডিয়াতেও এই ঘটনার তীব্র প্রতিক্রিয়া জানিয়েছে।

বিজেপি সোশ্যাল মিডিয়ায় মন্দির ভাঙচুরের ছবি শেয়ার করেছে এবং লিখেছে, পশ্চিমবঙ্গের ধূপগুড়ি, জলপাইগুড়িতে হিন্দু মন্দিরে মর্মান্তিক এবং আক্রোশজনক আক্রমণ! চরমপন্থীরা মা দুর্গা মন্দির এবং গ্রহ রাজা শনি মহারাজ মন্দির সহ ৩টি মন্দির অপবিত্র করেছে। বিজেপি অভিযোগ এই হিংসাত্মক ঘটনা তৃণমূল কংগ্রেসের তুষ্টির রাজনীতির ফল। হিন্দু সম্প্রদায়কে বিপন্ন করার জন্যই এই পদক্ষেপ বলেও দাবি করেছে বিজেপি। বিজেপির দাবি স্থানীয়রা এই ঘটনার প্রতিবাদে পথে নেমেছে।

Latest Videos

 

 

অন্যদিকে এই ঘটনার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সেখানে বলা হয়েছে, মন্দিরে হামলার প্রতিবাদে স্থানীয় হিন্দুরা পথে নেমেছে। যার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। যার সত্যতা যাচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা।

 

 

একটি বিবৃতিতে বিশ্ব হিন্দু পরিষদের মুখপাত্র বলেছেন, পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি জেলার ধূপগুড়িতে ১৭ মে কলেজের কাছে চারটি মন্দিরে ভাঙচুরের ঘটনায় স্থানীয় সরকারের উদাসীনতায় সমগ্র হিন্দু সম্প্রদায় ক্ষুব্ধ। প্রশাসনের দ্রুত পদক্ষেপ করতে হবে। সংস্থার পক্ষ থেকে বলা হয়েছে জেহাদিরা দুটি দুর্গা মন্দির একটি শিব মন্দির ও একচি শনিমন্দিরকে টার্গেট করেছিল। মন্দির কমিটির লিখিত অভিযোগ সত্ত্বেও এখনও পর্যন্ত অভিযুক্তদের গ্রেফতার করেনি। বিশ্ব হিন্দু পরিষদ দ্রুত অভিযুক্তদের গ্রেফতারের দাবি জানিয়েছে।

Share this article
click me!

Latest Videos

'তৃণমূল সাধারণ জনগণের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছে' কেন এমন বললেন শুভেন্দু? Suvendu Adhikari | RG Kar
'মমতা আর ওই চ্যাংড়াটা বলেছিল...' সত্যিটা সামনে আসতেই ধুয়ে দিলেন শুভেন্দু | Suvendu Adhikari | RG Kar
'এর আগে সাত জন পড়ুয়ার সঙ্গে ঠিক কী ঘটেছিল?' R G Kar নিয়ে ভয়ানক তথ্য দিলেন Dr. Archana Majumdar
প্রথমবার মুখ খুললেন সন্দীপ ঘোষের বউ, দেখুন কী বললেন সঙ্গীতা ঘোষ | Sandip Ghosh's Wife | R G Kar
'কেন বিজেপি চাইছে মমতার পদত্যাগ?' কারন বিশ্লেষণ করলেন শমীক ভট্টাচার্য | Samik on Mamata | R G Kar