বিজেপির পতাকা একটানে ছুঁড়ে ফেলছেন মাটিতে! দেবাংশু ভট্টাচার্যের বিতর্কিত ভিডিও ভাইরাল

তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্যকে এবার আক্রমণ করল বঙ্গ বিজেপি। তারা এই প্রার্থীর একটি ভিডিও শেয়ার করেছে যেখানে দেখা গেছে প্রার্থী নিজের হাতে বিজেপির পতাকা টেনে নামিয়ে দিলেন দেওয়াল থেকে।

Parna Sengupta | Published : Apr 15, 2024 11:55 AM IST

এক হ্যাঁচকা টানে পর পর খুলে ফেলছেন বিজেপির পতাকা। আর খুলে ফেলেই তা অত্যন্ত ক্রুদ্ধ হয়ে ছুঁড়ে ফেলছেন মাটিতে। তমলুক লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্যের এই দৃশ্য ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। যেভাবে দেবাংশু প্রচারে বেরিয়ে আক্রমণাত্মক ভঙ্গিতে বিজেপির পতাকা টান মেরে ফেলে দিচ্ছিলেন, তার কড়া নিন্দা করেছে বঙ্গ বিজেপি।

তৃণমূল প্রার্থী দেবাংশু ভট্টাচার্যকে এবার আক্রমণ করল বঙ্গ বিজেপি। তারা এই প্রার্থীর একটি ভিডিও শেয়ার করেছে যেখানে দেখা গেছে প্রার্থী নিজের হাতে বিজেপির পতাকা টেনে নামিয়ে দিলেন দেওয়াল থেকে। যতগুলি পতাকা ছিল প্রায় সবকটি তিনি নিজেই টেনে খুলে ফেললেন।

এই নিয়ে X হ্যান্ডেলে পোস্ট করল বিজেপি

তারা লেখে, 'সাধারণত, তৃণমূল গুন্ডাদের নিয়োগ করে এবং/অথবা রাজ্য পুলিশকে বিজেপির পতাকা নামাতে ব্যবহার করে, কিন্তু এখন দেবাংশু ভট্টাচার্য, তমলুক থেকে তৃণমূলের লোকসভা প্রার্থী, নিজের উপর দায়িত্ব নিয়েছেন। এটা কি মমতা বন্দ্যোপাধ্যায়ের গুন্ডা ও প্রশাসনের দখল হারানোর লক্ষণ নাকি একজন লুটকে টিকিট দেওয়ার ঘটনা? নির্বাচন কমিশনকে বাংলায় সম্পূর্ণ অনাচার এবং লেভেল প্লেয়িং ফিল্ডের অভাবের দিকে খেয়াল রাখতে হবে'।

এদিন তৃণমূল প্রার্থীর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে। নেটিজেনরা বলছেন বাংলায় তৃণমূলের দাম্ভিকতাই তাদের ডোবাবে। একজন সদ্য রাজনৈতিক কেরিয়ার শুরু করা প্রার্থী কীভাবে এত উদ্ধত হতে পারে। আরেক নেটিজেন বলেছেন তৃণমূলকে শিক্ষা দেওয়ার একটাই পথ, তাদের ভাষাতেই তাদের তাড়াও। যদি তারা হিংসা ছড়ায়, তাদের থেকেও বেশি হিংসা ছড়িয়ে তাদের থামাতে হবে।

 

 

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article
click me!