“তাহলে উনিও কি গরু চোর?” শুভেন্দুর পোস্টে বেজায় চটে দেব, ক্ষেপে গিয়ে কাকে গরু চোর বললেন অভিনেতা?

“তাহলে উনিও কি গরু চোর?” শুভেন্দুর পোস্টে পাল্টা দেবের! কাকে গরু চোর বললেন অভিনেতা?

Anulekha Kar | Published : May 23, 2024 10:38 AM IST / Updated: May 23 2024, 04:50 PM IST

ভোট চালাকালীন গরু নিয়ে বিতর্ক। বিতর্কে জড়ালেন দুই অভিনেতা তথা লোকসভার প্রার্থী। অবশ্য এই ঝামেলার সূত্রপাত করেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। সকালে একটি ট্যিট শেয়ার করেন শুভেন্দু। যার ক্যাপশনে লেখা 'দেবের কীর্তি'। যেখানে আরণ্যক ট্রেডার্স’ থেকে ভেনচার্স প্রাইভেট লিমিটেড নামের সংস্থার অ্যাকাউন্টে ২০১৬ সালের ২৪ এবং ২৫ নভেম্বর ২৫ লক্ষ টাকা করে মোট ৫০ লক্ষ টাকা জমা পড়েছে। এর সঙ্গে রয়েছে বেশ কয়েকটি ডায়েরির পাতা। যেখানে হাতের লেখা দেব মোবাইল। তার পাশে লেখা ৭২ হাজার টাকা’ এবং ‘দেব ঘড়ি: ৪ লক্ষ ৬০ হাজার টাকা’। অন্য একটি পাতায় ছাপান রয়েছে দেব মোবাইল অ্যান্ড দেব ওয়াচ। সেখানও লেখা আছে একই হিসেব।

এবার শুভেন্দু অধিকারী দাবি করেছেন , যে "এই ডায়েরির পাতা এনামুল হকের। তারপর এই পোস্ট নিয়ে বড়সর দাবি করেন হিরণ। তাঁর দাবি, ‘আরণ্যক ট্রেডার্স’ এনামুলেরই সংস্থা। এনামুলের সংস্থা থেকে দেবের সংস্থার অ্যাকাউন্টে টাকা ঢুকেছিল।"

 

 

এরপর এই পোস্টেরই পাল্টা পোস্ট করেন দেব। এক্সে একটি পোস্টার শেয়ার করে দেব যাতে লেখা ‘পিন্টু মন্ডল নিবেদিত গীত-সঙ্গীত পরিবার ’ এতে অন্যান্য অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে জ্বলজ্বল করছে হিরণের ছবিও। এবার ক্যাপশনে দেব লেখেন, ও শুভেন্দু দা, তুমি নাকি কোথায় মুখ্যমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছো, হিরণের পাল্লায় পড়ে তোমাকে তো কাউন্সিলরে নামিয়ে দিচ্ছে।ভালোবাসি বলে বললাম, আমিও জানি তুমি আমাকে ভালোবাসো। আর রইলো কথা গরু চুরির টাকা,তোমার কোলের ছেলে হিরো হিরণ সেও পিন্টু মন্ডলের থেকে টাকা নিয়েছেন,তাহলে উনিও…."

 

এরপর ফের এক্স-এ একটি পোস্ট শেয়ার করেন দেব। যাতে লেখা “তাহলে উনিও কি গরু চোর? শুভেচ্ছা দুজনকেই। আর একটা কথা। আমার ভদ্রতা কিন্তু আমার দুর্বলতা নয়। ”

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Dakshin Dinajpur : ২৪ ঘণ্টার মধ্যেই সাফল্য, তবে এমন কাণ্ড দেখে বিস্মিত দুঁদে পুলিশ কর্তারাও! দেখুন
Suvendu Adhikari : কেন্দ্রীয় বাহিনীর ব্যবহার কতটা আর কিভাবে হয়েছে! ফাঁস করলেন শুভেন্দু, দেখুন
Barasat News Today: রগড়াতেই সামনে এল চাঞ্চল্যকর তথ্য! পুলিশকেও ঘোল খাইয়েছিল, মূল পাণ্ডা নিজের জ্যাঠা
Lok Sabha Live : শুরু ১৮তম লোকসভার প্রথম অধিবেশন, দেখুন সরাসরি
Today Horoscope Live : আজ কন্যা, কুম্ভ, বৃষ, মিথুন ও তুলা রাশির দিন কেমন কাটবে? দেখুন আজকের রাশিফল