TMC Vs BJP: নন্দীগ্রামে হার এড়াতেই শুভেন্দুর ষড়যন্ত্র, বিজেপির মহিলা কর্মীর খুন নিয়ে বললেন মমতার এজেন্ট

রথীবালা আড়ির মৃত্যুর পরই বিজেপির স্থানীয় নেতা মেঘনাদ পাল গোটা ঘটনার দায় চাপিয়েছেন তৃণমূল কংগ্রেস নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে।

 

Saborni Mitra | Published : May 23, 2024 9:33 AM IST

নন্দীগ্রামে বিজেপি কর্মীকে কে খুন করেছে- তা নিয়ে বিজেপি আর তৃণমূল কংগ্রেসের মধ্যে চাপানউতোর শুরু হয়ে গেছে। লোকসভা ভোটের ঠিক আগেই বিজেপির মহিলা কর্মীকে খুন করা হয়। তাই নিয়ে বৃহস্পতিবার সকাল থেকেই উত্তর নন্দীগ্রাম। জমি আন্দোলনের আঁতুডঘর হিসেবেই রাজ্য রাজনীতিতে পরিচিত নন্দীগ্রাম। দলীয় কর্মীর খুনের প্রতিবাদে এদিন সকাল থেকেই রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মী সমর্থকরা। পাল্টা আসনে নামে তৃণমূল কংগ্রেস। এই অবস্থায় নিহত রথীবালা আড়ির মৃত্যু নিয়ে টানাটানি শুরু হয়েছে বিজেপি আর তৃণমূলের মধ্যে।

রথীবালা আড়ির মৃত্যুর পরই বিজেপির স্থানীয় নেতা মেঘনাদ পাল গোটা ঘটনার দায় চাপিয়েছেন তৃণমূল কংগ্রেস নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে। তিনি বলেন, অভিষেকের উস্কানিমূলক ভাষণের কারণেই বিজেপির মহিলা কর্মীকে নৃশংসভাবে খুন করা হয়েছে।

'আমি এমনি জিতব', ভোটে জয়ের ব্যাপারে ওভার কনফিডেন্স দেবের আবেদন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

যদিও অভিষেকের উস্কানিমূলক ভাষণের অভিযোগ উড়িয়ে দিয়েছে তৃণমূল কংগ্রেস। স্থানীয় নেতা তথা মমতা বন্দ্যোপাধ্যায় নির্বাচনী এজেন্ট শেখ সুফিয়ান টার্গেট করেছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেন, 'অভিষেক বন্দ্যোপাধ্যায় কোনও প্ররোচনা দেননি। তিনি হামলার বিরুদ্ধে প্রতিরোধ গ়়ড়ে তুলতে বলেছেন।' তারপরই তিনি নিশানা করেন বিজেপিকে। তিনি বলেন, 'শুভেন্দু অধিকারী জানেন যে, নন্দীগ্রামে ডেফিসিট খাবে, তাই একটাশেষ পেরেক মারতে হবে। যে মানসাবাজারে ঘটনাটি ঘটেছে। সেখানে একটিও তৃণমূলের পতাকা নেই। তবে তৃণমূলের কিছু সমর্থক রয়েছে। বিজেপির উস্যু তৈরি করতে হবে। নিজেদের গন্ডোগোলকে তৃণমূলের ঘাড়ে চাপাতে চাইছে। এটাই ওদের কাজ। এটাই ওদের সংস্কৃতি।' তিনি বলেন নন্দীগ্রামে পিছিয়ে পড়ার ভয়েই স্থানীয় বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী এই আশান্তি করাচ্ছেন।

কলকাতা হাইকোর্টে বড় স্বস্তি বিজেপির রেখা পাত্রর, পুলিশ কিছুই করতে পারবে না ১৪ জুন পর্যন্ত

বুধবার রাতে সোনাচূড়ায় রাতপাহারার কাজ করছিলেন বিজেপি। সেই সময়ই দলের মহিলা কর্মী রথিবালা আড়িতে কুপিয়ে খুন করা হয়। আক্রান্ত হয়েছে তাঁর ছেলে। তিনি হাসপাতালে মৃত্যুর সঙ্গে পঞ্জা লড়ছেন। এই ঘটনার প্রতিবাদে বৃহস্পতিবার সকাল থেকেই অগ্নিগর্ভ হয়ে ওঠে নন্দীগ্রাম।

কেন সুজাতা আর সৌমিত্রর বিবাহ বিচ্ছেদ? প্রচার মঞ্চ থেকেই বিজেপি প্রার্থীকে আক্রমণ মমতার

 

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Daily Horoscope Live: ১৬ জুন রবিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা
Sukanta Majumdar | 'ব্রাত্যর ফ্ল্যাট থেকে পার্থর থেকে বেশি টাকা পাওয়া যেত' কেন এমন বললেন সুকান্ত?
Sukanta Majumdar BJP | 'পুলিশও তৃণমূলের সঙ্গে মিশে লুটপাট চালিয়েছে' বিস্ফোরক অভিযোগ সুকান্তর
Jalpaiguri : বজ্রবিদ্যুৎ-সহ একটানা ভারি বৃষ্টি জলপাইগুড়িতে! জল বাড়ছে Teesta-এ, জারি হলুদ সতর্কতা!
Daily Horoscope Live: ১৫ জুন শনিবার মেষ থেকে মীন রাশির কেমন কাটবে আজকের দিন, দেখুন জ্যোতিষ কথা