৭০ লক্ষের ফ্ল্যাট-১৭ লক্ষের গাড়ি! কী নেই তৃণমূল সাংসদ সৌগত রায়ের কাছে?

মনোনয়ন জমা দেওয়ার সময় তৃণমূল প্রার্থীর হাতে নগদ ২০ হাজার টাকা ছিল। এছাড়া বেশ কিছু বড় অঙ্কের ফিক্সড ডিপোজিট রয়েছে তাঁর। এই প্রবীণ রাজনীতিকের বাড়ির গ্যারেজে সাজানো রয়েছে মোট ৩টি গাড়ি।

Parna Sengupta | Published : May 14, 2024 1:06 PM IST

একাধিকবারের বিধায়ক-সাংসদ সৌগত রায়। বাংলার পোড় খাওয়া রাজনীতিবিদদের মধেয় একজন তিনি। স্বাভাবিকভাবেই এহেন ব্যক্তিত্বের সম্পত্তির পরিমাণ কত তা নিয়েও সাধারণ মানুষের আগ্রহ নেহাত কম নয়। সম্প্রতি প্রকাশ্যে এসেছে সেই অঙ্কটা। চব্বিশের লোকসভা নির্বাচনে ফের তাঁকে টিকিট দিয়েছে তৃণমূল কংগ্রেস। সদ্য মনোনয়ন জমা দিয়েছেন এই প্রবীণ রাজনীতিক। নির্বাচন কমিশনের নিয়ম মেনে তুলে ধরেছেন সম্পত্তির খতিয়ান।

মনোনয়ন জমা দেওয়ার সময় তৃণমূল প্রার্থীর হাতে নগদ ২০ হাজার টাকা ছিল। এছাড়া বেশ কিছু বড় অঙ্কের ফিক্সড ডিপোজিট রয়েছে তাঁর। এই প্রবীণ রাজনীতিকের বাড়ির গ্যারেজে সাজানো রয়েছে মোট ৩টি গাড়ি। যার মোট দাম ১৭ লক্ষেরও বেশি। সৌগতর নামে কোনও সোনাদানা নেই। তবে তাঁর নামে একটি বাড়ি বা ফ্ল্যাট আছে। সেটির মূল্য ১৫ লক্ষ টাকা। 

অন্যদিকে যদি সৌগত-পত্নীর সম্পত্তির কথা বলা হয়, তাহলে তাঁর একটি ১৬ লক্ষের এফডি রয়েছে। গাড়ির দাম ৫ লক্ষ ৪ হাজার টাকা। এছাড়াও তাঁর নামে একটি দোকানঘর আছে। বর্তমানে যার বাজারদর ২৫ লক্ষ টাকা এবং ৭০ লক্ষ মূল্যের একটি ফ্ল্যাটও আছে।

একাধিক ব্যাঙ্কে অ্যাকাউন্ট রয়েছে সৌগতর। এর মধ্যে এসবিআই হাই কোর্ট এসপিবি শাখায় ১ লক্ষ ৯ হাজার ৫২৬ টাকা রয়েছে। পার্লামেন্ট হাউস ব্রাঞ্চে আছে ৩৫ লক্ষ ২২ হাজার ৬৬ টাকা। অন্যদিকে ব্যাঙ্ক অফ বরোদার একটি শাখায় ৪৬ লক্ষ ৮৮ হাজার ৩৫৭ টাকা রয়েছে এবং সেন্ট্রাল ব্যাঙ্কে আছে ১ লক্ষ ১৩ হাজার ৮৭৩ টাকা। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ায় আরও একটি অ্যাকাউন্ট রয়েছে দমদমের তৃণমূল প্রার্থীর। সেখানে ১৭ লক্ষ ২৩ হাজার টাকা রয়েছে। এছাড়া আরও ৩টি অ্যাকাউন্ট মিলিয়ে প্রায় ২ লক্ষেরও বেশি টাকা আছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Read more Articles on
Share this article

Latest Videos

click me!

Latest Videos

Suvendu Adhikari : 'পিসি-ভাইপো মিলে ব্রিটানিয়া তুলে দিয়েছে, জনগণ আপনাকে তুলে ফেলবে'
Sukanta Majumdar : 'প্রশ্নপত্র ফাঁস করলেই ১ কোটি টাকা জরিমানা' সুকান্ত মজুমদার
Suvendu Adhikari : 'লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ না হলে বেতন বন্ধ হবে' কেন জানেন? শুভেন্দু যা বললেন, দেখুন
Howrah News Today : তেতে ছিল দুই পাড়াই! হাওড়ার বাঁকড়ায় রবিবার সকালে ঘটল ভয়ানক ঘটনা, গ্রেফতার ৩
Amdanga TMC News : ঠিক যেন গজনি সিনেমা! ঘরে ঢুকে হাতুড়ির....তৃণমূলের তীব্র গোষ্ঠী কোন্দল! দেখুন