জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে আমার সম্পর্ক..এবার মুখ খুললেন তৃণমূল কাউন্সিলর নন্দিনী

জয়ব্রতর দাবি, জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে তাঁর স্ত্রীর ঘনিষ্ঠ সম্পর্ক ছিল ২০১৭ সাল থেকে। সেই সম্পর্কের সুবাদেই জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে তাঁর স্ত্রী দার্জিলিং ঘুরতে গিয়েছিলেন বলে তিনি দাবি করেছেন।

Parna Sengupta | Published : Dec 21, 2023 4:22 AM IST

জ্যোতিপ্রিয় মল্লিক ও তাঁর স্ত্রীর মধ্যে গভীর সম্পর্ক রয়েছে। এমনই তথ্য দিয়েছিলেন তৃণমূলের কাউন্সিলর নন্দিনী বন্দ্যোপাধ্যায়ের স্বামী জয়ব্রত বন্দ্যোপাধ্যায়। জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে দার্জিলিং বেড়াতেও গিয়েছিলেন তাঁর স্ত্রী- দাবি করেছিলেন জয়ব্রত। এরপরেই হইচই শুরু হয় রাজ্য রাজনীতিতে। এবার এই ইস্যুতে মুখ খুললেন তৃণমূল কাউন্সিলর। নিজের সাফাইয়ে কী বললেন তিনি!

ইতিমধ্যেই জয়ব্রতের ভাইরাল ভিডিও প্রকাশ্যে এসেছে, যেখানে নিজের স্ত্রী সম্পর্কে এই কথা বলতে শোনা গিয়েছে তাঁকে। এবার তার উত্তরে নন্দিনী বলেন তাঁর স্বামী জয়ব্রত বন্দ্যোপাধ্যায় তাঁকে এবং জ্যোতিপ্রিয় মল্লিককে নিয়ে ভিডিয়োয় যা যা বলেছেন সবটাই ভুল। নন্দিনীর কথায় একজন মহিলাকে এভাবে অসম্মান করা হয়েছে। বলেছেন, “এটা আইনের ব্যাপার। কোর্টে বিচারাধীন। আর ওনার ভুলভাল ভিডিয়োর বিরুদ্ধেও আমি আইনি ব্যবস্থা নিয়েছি। একজন মহিলাকে অসম্মান করেছেন উনি।”

এর আগে, জয়ব্রত বলেন কাউন্সিলর হওয়ার পর জয়ব্রতকেই তাঁর বাড়িতে আসতে বারণ করেছেন নন্দিনী। এমনকী তাঁর বিরুদ্ধে মামলা রুজু করেছেন। ক্রমাগত পুলিশি হেনস্থার স্বীকার হতে হচ্ছে জয়ব্রতকে বলে দাবি। এরপরই স্বেচ্ছামৃত্যু চেয়ে ভিডিয়ো করেন ওই ব্যক্তি। আর তারপরই ভাইরাল হয় সেটি। এই ঘটনার একদিন পর অবশেষে নন্দিনী জানালেন আদতে বালুর সঙ্গে তাঁর সম্পর্ক কী। তৃণমূল কাউন্সিলর পরিষ্কার বলেছেন জ্যোতিপ্রিয় এবং তিনি এক সঙ্গে তাঁরা জেলায় রাজনীতি করছেন।

এদিকে, জয়ব্রতর দাবি, জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে তাঁর স্ত্রীর ঘনিষ্ঠ সম্পর্ক ছিল ২০১৭ সাল থেকে। সেই সম্পর্কের সুবাদেই জ্যোতিপ্রিয় মল্লিকের সঙ্গে তাঁর স্ত্রী দার্জিলিং ঘুরতে গিয়েছিলেন বলে তিনি দাবি করেছেন। তাঁর দাবি, বিধাননগর পৌরনিগমের কাউন্সিলর ভোটে টিকিট পাওয়ার পর নন্দিনী বন্দ্যোপাধ্যায় জয়ব্রতকে যোগাযোগ করতে বারণ করে দিয়েছিলেন।

তাঁর দাবি ২০২১০-এ ভোটে জেতার পরে নন্দিনী বন্দ্যোপাধ্যায় ফ্ল্যাট কিনে অন্যত্র চলে যান। তবে সেই সময় তার ফ্ল্যাট কেনার মতো টাকা তাঁর ছিল না বলেই তিনি মনে করেন বলে দাবি করেছেন। পাশাপাশি তিনি এও মনে করেন, ওই ফ্ল্যাটটি জ্যোতিপ্রিয় মল্লিকই হয়তো কিনে দিয়েছিল। সেপ্টেম্বর মাসে নন্দিনী বন্দ্যোপাধ্যায়ের নতুন ফ্ল্যাটে দেখা করতে গিয়েছিলেন তাঁর স্বামী। তবে স্ত্রী তাঁর সঙ্গে দেখা করেননি।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!