'দুর্গা পুজো বন্ধ করে দেওয়ার গভীর ষড়যন্ত্র', জুনিয়র ডাক্তারের সঙ্গে সিপিএম-বিজেপিকে নিশানা তৃণমূল নেত্রীর

তৃণমূল কংগ্রেস নেত্রী অপরূপা পোদ্দাদের অভিযোগ জুনিয়র ডক্টর থেকে শুরু করে বিজেপি এবং সিপিএম সকলেই রাজ্যের দুর্গা পুজোকে বন্ধ রে দেওয়ার চক্রান্তে সামিল হয়েছে।

 

Saborni Mitra | Published : Oct 5, 2024 2:03 PM IST

দুর্গাপূজার বন্ধ করে দেবার গভীর চক্রান্ত চলছে। পুজোর মধ্যেই এই অভিযোগ তুলে সরব হলেন তৃণমূল কংগ্রেস নেত্রী। তাঁর নিশানায় জুনিয়র ডাক্তার থেকে শুরু করে রয়েছে রাজ্যের বিরুদ্ধে দল বিজেপি। তৃণমূল নেত্রী শূন্য পাওয়া সিপিএমকেও রেহাই দেননি। যদিও নিজের এলাকার পুজো উদ্বোধনে দেখা গিয়েছিল হুগলির তৃণমূল কংগ্রেস নেত্রী অপরূপা পোদ্দারকে।

তৃণমূল কংগ্রেস নেত্রী অপরূপা পোদ্দাদের অভিযোগ জুনিয়র ডক্টর থেকে শুরু করে বিজেপি এবং সিপিএম সকলেই রাজ্যের দুর্গা পুজোকে বন্ধ রে দেওয়ার চক্রান্তে সামিল হয়েছে। হুগলির তৃণমূল নেত্রী এবং প্রাক্তন আরামবাগের সাংসদ অপরূপা পোদ্দার বলেনস বাংলার মানুষ মা দুর্গার মত বিজেপি - সিপিএমের কে করবে বধ। জুনিয়র ডক্টরবাবুরা এই আন্দোলনের কারণে সমাজ থেকে দূরে সরে যাচ্ছেন। তিনি বলেন, 'বিজেপি ধর্মীয় সুঁড়শুড়ি দিয়ে সৃষ্টি করে বিভাজন, সিপিএম তাতে দেয় উস্কানি। তারা উত্তরপ্রদেশে যোগীরাজে ডক্টরবাবুদের অপমান ভুলে গেছেন।'

Latest Videos

মমতা বন্দ্যোপাধ্য়ায় জনদরদী মুখ্যমন্ত্রী । তাঁকে বাংলার মা বাংলার জননী বলেও অভিহিত করেন তৃণমূল প্রাক্তন সাংসদ অপরূপা পোদ্দার। বলেন যে 'ডাক্তারবাবুদের ভগবান সমতুল্য, তাদের শ্রদ্ধা করি। কিন্তু আজকে তারা কোনও কারণে নিজের দায়িত্ব ভুলে গেছেন। সমাজ থেকে দূরে সরে যাচ্ছন। বিজেপি তৃণমূল সরকার এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়ের বদনাম করে বলে যে বাংলায় দুর্গাপূজার করতে দেয়া হয় না , সরস্বতী পুজো করতে দেয়া হয়না। কিন্তু বাঙ্গালিদের সেরা উৎসব দুর্গাপূজাকে বানচাল করার জন্য তারাই চক্রান্ত করছে।' তাঁর দাবি ২০১৪ সাল থেকে কেন্দ্রে ক্ষমতায় আসার পরে বিজেপি সাধারণ মানুষের জন্য কোন উন্নয়নমূলক কাজ করেনি এবং তার আগে ৩৪ বছরে বাংলায় বাম শাসনেও সিপিএম সাধারণ মানুষের জন্য কোন চিন্তা ভাবনা করেনি। মমতা বন্দ্যোপাধ্য়ায় ভার্চুয়ালি রাজ্য জুড়ে দুর্গাপূজা উদ্বোধন করার সঙ্গে সঙ্গে এটাও দেখছেন যে বাংলার মানুষ এই বন্যা পরিস্থিতিতে ঠিক করে ত্রাণ পেয়েছে কিনা বা ঠিক করে তারা নতুন জামা কাপড় পেয়েছে কিনা।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

তীব্র চাঞ্চল্য Jaynagar-এ! প্রকাশ্যে MP-কে জুতো দেখিয়ে চলে Kultali-র জনসাধারণের প্রতিবাদ! | Jaynagar
'কেন নেননি FIR ?' জয়নগরের কুলতলি গিয়ে পুলিশকে প্রশ্ন অগ্নিমিত্রার | Agnimitra Paul | Kultali News
ধর্মতলায় অস্থায়ী তিলোত্তমা মঞ্চ ঘিরে উত্তেজনা তুঙ্গে! ১২ ঘণ্টা পরও নীরব প্রশাসন! | RG Kar Protest
কুলতলিতে ধুন্ধুমার, ভাঙচুর করা হল থানা, জ্বালানো হল বাইক, কেন এই পরিস্থিতি? Kultali Incident
মীনাক্ষীকে কুলতলি যেতে বাঁধা, তুমুল ধ্বস্তাধস্তি পুলিশের সঙ্গে | Minakshi Mukherjee